খবরগসিপবিনোদনসিরিয়াল

TRP তালিকায় হিট হতে বাংলা সিরিয়ালের এই সুন্দরী নায়িকারা টেক্কা দেবে একে অপরকে!

ধারাবাহিক মানেই এখন টিআরপি (TRP)। ধারাবাহিকের শেষ কথা হল টিআরপি। আর এই টিআরপির জন্য চ্যানেল গুলিতে আসছে নিত্যনতুন ধারাবাহিক। সাথে সাথে নিত্যনতুন চরিত্রের। সাথে সাথে দেখা যায় নিত্যনতুন জুটিকে। আর এই নিত্যনতুন জুটি দিয়েই চ্যানেল গুলি টিআরপি তালিকায় নিজেদের ধারাবাহিক গুলোকে শীর্ষে পৌঁছে দিচ্ছে।

এই যেমন স্টার জলসায় দেখা গেছে অনেক নতুন ধারাবাহিক। সাথে সাথে দেখা গেছে অনেক নবাগতা অভিনেত্রীদের। আবার অনেক অভিনেত্রীরা অন্য চ্যানেলে পার্শ্ব কিংবা লিড চরিত্রে কাজ করে স্টার জলসার ধারাবাহিকে লিড চরিত্রে অভিনয় করতে। তবে শুধু স্টার জলসা নয়, জি বাংলাও নতুন ধারাবাহিকের সাথে সাথে আনছেন নতুন নতুন অভিনেত্রী দের। আজ দেখে নেওয়া যাক, সেরা তিন নতুন অভিনেত্রীদেরকে।


অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) : জি বাংলার নতুন অভিনেত্রী। জি বাংলায় আসন্ন নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাবে এই অভিনেত্রীকে। এই অভিনেত্রীর আসল নাম অঙ্কিতা মল্লিক। সে একজন পেশাদার মডেল। একাধিক বিজ্ঞাপনে ব্র্যান্ডের মুখ হিসাবে তাঁকে দেখা গিয়েছে। নতুন ধারাবাহিকে জুটি বাঁধছেন অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায় এর সাথে। নেটিজেনরা তাঁকে দেখে বলছেন, ‘উমা পিলুদের চেয়ে ঢের ভালো সুন্দরী অভিনেত্রী’।


ইন্দ্রানী পাল (Indrani Paul) : স্টার জলসায় নতুন ধারাবাহিক ‘নবাব নন্দিনী’ (Nabab Nandini) ধারাবাহিকে অভিনয় করবেন। এর আগে তিনি স্টার জলসাতেই ‘বরণ’ (Baran) ধারাবাহিকে অভিনয় করেছেন। এবারে তাঁর বিপরীতে অভিনয় করবেন, অভিনেতা রেজওয়ান শেখ রাব্বানী। অভিনেত্রী বর্তমান সুন্দরী নায়িকাদের মধ্যে একজন।

 

View this post on Instagram

 

A post shared by Shrabani Bhunia (@bhuniashrabani)


শ্রাবণী ভূঁইয়া (Shrabani Bhunia) : এই অভিনেত্রীকে এর আগে আমরা অভিনয় করতে দেখেছি ‘জীবন সাথী’ ধারাবাহিকে। স্টার জলসার আসন্ন ধারাবাহিক ‘মাধবীলতা’-য় মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। অভিনেত্রীকে এর আগে দেখা গিয়েছিল স্টার জলসায় ‘রাখি বন্ধন’ ধারাবাহিকেও। এবার তাঁকে মাধবীলতায় মুখ্য ভূমিকায় দেখা যাবে । এই চরিত্রে কতটা সাফল্য অর্জন করবে সেটাই দেখার। তবে সৌন্দর্যে এই অভিনেত্রীও সেরা।

1Minutenewz Google News Subscribe
Back to top button