বাংলা পেরিয়ে ওড়িয়াতেও পৌঁছে গেল ‘জগদ্ধাত্রী’! অল্প কয়েকদিনেই জনপ্রিয়তার শিখরে অভিনেত্রী অঙ্কিতা

বাংলা ধারাবাহিক এতটাই জনপ্রিয় যে, তাদের জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে বিশ্বের সবজায়গায়। বাংলা ধারাবাহিকের স্বাদ গ্রহণ করতে উৎসাহী বিভিন্ন অন্যান্য ভাষার মানুষরাও। তারা তাদের বোঝার সুবিধার্থে

Saranna

zee bangla serial jagadhatri soon dubbed on odia language

বাংলা ধারাবাহিক এতটাই জনপ্রিয় যে, তাদের জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে বিশ্বের সবজায়গায়। বাংলা ধারাবাহিকের স্বাদ গ্রহণ করতে উৎসাহী বিভিন্ন অন্যান্য ভাষার মানুষরাও। তারা তাদের বোঝার সুবিধার্থে নিজেদের ভাষায় সেটা পরিবর্তন করে নিচ্ছেন। আর তাতেই অন্য ভাষার অনান্য চ্যানেল গুলোর ধারাবাহিক বেশ জনপ্রিয়তা পাচ্ছে। যতই অন্য ভাষায় পরিবর্তন হোক  না কেন, প্রধানত জয়লাভ টা কিন্তু বাংলারই। 

কারণ বাংলার ডিরেক্টররা, এমন গল্প ধারাবাহিকে উন্মোচন করেছেন বলেই তো সেই গল্প দর্শকের মন কেড়েছে। আর অন্যান্য ভাষায়, অনান্য রাজ্যে জনপ্রিয়ও হয়ে উঠছে। বাংলার মানুষের সত্যিই অনেক গুণ আছে, যার কারণেই তো একটা জিনিস বাংলায় তৈরি হয়ে, দেশের সব মানুষের কাছে পৌছে দিতে, অনান্য ভাষাভাষী মানুষ অন্যান্য ভাষায় পরিবর্তন করে চ্যানেলে সম্প্রচার করছেন। সম্প্রতি এই তালিকায় মিলল একটি নতুন ধারাবাহিকের নাম, ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। 

new serial jagadhatri real identity

জী বাংলায় (Zee Bangla) এই ধারাবাহিক সম্প্রচার হচ্ছে। বর্তমানে এই ধারাবাহিকের জনপ্রিয়তা বিপুল। তবে ওড়িয়া ভাষার মানুষ জনরা  যাতে এই সুন্দর ধারাবাহিকের স্বাদ গ্রহণ করতে পারে, তার জন্য এই বাংলা ধারাবাহিকটি ওড়িয়া চ্যানেলে  ডাবিং করা হচ্ছে। তাই বলাই যায় এ হেন কাজ ধারাবাহিকের নির্মাতার একটা বড় প্রাপ্তি। 

ধারাবাহিকের নাম হল জগদ্ধাত্রী। জি বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক। এই ধারাবাহিকটি খুব বেশিদিন হয়নি শুরু হয়েছে। ধারাবাহিকের কাহিনী একটু অন্যরকম। আর তাই হয়ত, ধারাবাহিকের এত জনপ্রিয়তা। এতটাই জনপ্রিয়তা বেড়ে গেছে যে অন্য চ্যানেলে অন্য ভাষায় খুব তাড়াতাড়ি ডাবিং হতে চলেছে। 

ধারাবাহিকের কাহীনি তে দেখা যায়, জগদ্ধাত্রী যার দুটো রূপ। একদিকে সে স্পেশাল ক্রাইম অফিসার, অন্যদিকে সে গৃহ কাজে নিপুণা তাকে দেখে মনেই হয়না সে একজন অফিসার বলে। এইরকম সুন্দর কাহিনীর আলোকে তৈরি তাই এত জনপ্রিয়তা। যদিও এটা প্রথম নয়, এর আগেও অনেক ধারাবাহিকেরই রিমেক হয়েছে, আবার অনেক ধারাবাহিকের ডাবিং হয়েছে। তবে জগদ্ধাত্রীর রিমেক নয়, ডাবিংই হচ্ছে। এখন সকলে ধারাবাহিকের নায়িকা অঙ্কিতা মল্লিক কে চিনবে।

× close ad