প্রথম থেকেই বাজিমাত, সবাইকে ছাপিয়ে TRP-তে ৫ এ ‘নিম ফুল’! টপার জগদ্ধাত্রী, রইল বাকিদের তালিকা

আজ বৃহস্পতিবার। প্রতিটি সিরিয়াল প্রেমীদের জন্য আজ টিআরপির দিন। টিআরপি বর্তমানে বিপুল পরিমানে প্রাধান্য পায়। তাই সিরিয়ালের মেয়াদ তার উপরেই নির্ভরশীল। জী বাংলা ও স্টার

Nandini

8th december bengali serial trp list best of 10

আজ বৃহস্পতিবার। প্রতিটি সিরিয়াল প্রেমীদের জন্য আজ টিআরপির দিন। টিআরপি বর্তমানে বিপুল পরিমানে প্রাধান্য পায়। তাই সিরিয়ালের মেয়াদ তার উপরেই নির্ভরশীল। জী বাংলা ও স্টার জলসা (Star Jalsha) বাংলা বিনোদনের জনপ্রিয় দুই চ্যানেল। এই দুই চ্যানেলে সর্বদাই এক রেষারেষি লেগে থাকে। টিআরপি তালিকায় (TRP List) তার ছাপ স্পষ্ট থাকে। তালিকায় উপরের দিকে কে থাকবে বা প্রথম স্থানে কে থাকছে সেই নিয়ে একটা টানটান উত্তেজনা তৈরী হয় দর্শক মাঝে।

সম্প্রতি, জী বাংলা ও স্টার জলসা উভয় চ্যানেলেই নতুন কিছু ধারাবাহিক শুরু হয়েছে। কিছু ধারাবাহিক এতদিন ঠিকঠাক জনপ্রিয়তা না পেলেও এবার তালিকায় উঠে আসছে। বিগত কয়েক সপ্তাহ যাবৎ টিআরপি তালিকা লক্ষ্য করলে দেখা যাচ্ছে বেঙ্গল টপার এখন জী বাংলার ‘জগদ্ধাত্রী’। সাম্প্রতিক খবর অনুযায়ী খুব শিগ্রই ধূলোকনা শেষ হয়ে যাবে। তবে ধূলোকনা কিন্তু তালিকায় সেরা দশে নিজের জায়গা এখনও ধরে রেখেছে।

zee bangla upcoming serial neem fuler modhu

শেষ সপ্তাহে তালিকায় সেরা দশে মাধবীলতা। দর্শকের প্রিয় মিঠাইয়ের সঙ্গে পেরে উঠছেনা নবাব নন্দিনী। আবারও স্লট লিডার মিঠাইরানী। এই সপ্তাহের তালিকাতেও প্রথম স্থানে জগদ্ধাত্রী। তবে সবাইকে চমকে দিয়ে এবারে তালিকায় দ্বিতীয় স্থান পেয়েছে খেলনা বাড়ি ধারাবাহিকটি। দ্বিতীয় সপ্তাহেই নিম ফুলের মধু ধারাবাহিকটি সেরা ৫ এ জায়গা করে নিয়েছে। আসুন দেখে নেওয়া যাক সম্পূর্ণ তালিকা।

সেরা ১০ সিরিয়ালের টিআরপি তালিকাঃ

জগদ্ধাত্রী – ৮.৮ (প্রথম)
খেলনা বাড়ি – ৮.২ (দ্বিতীয়)
অনুরাগের ছোঁয়া – ৭.৬ (তৃতীয়)

গৌরী এলো – ৭.৫
নিম ফুলের মধু – ৭.৩
ধূলোকনা – ৭.২
আলতা ফড়িং – ৭.১
মিঠাই / গাঁটছড়া – ৭.০
লক্ষী কাকিমা সুপারস্টার – ৬.৭
মাধবীলতা – ৬.৬

khelna bari serial actress mitul get trolled

প্রথম স্থানের পাশাপাশি অনেকটা বেশি পয়েন্ট পেয়েছে জগদ্ধাত্রী ধারাবাহিকটি। এবারে মিঠাই ও গাঁটছড়া সমান স্থানে। আলতা ফড়িং অনেকটা নিচের দিকে চলে গেছে তালিকার। বিনোদনের চ্যানেল গুলি জুড়ে সিরিয়াল ছাড়াও কিছু রিয়ালিটি শো হয়। দেখে নিন কে কাকে পিছনে ফেলে কত বেশি নম্বর প্রাপ্ত করতে পেরেছে। এই সপ্তাহে সবথেকে বেশি জী বাংলার দিদি নং ১ সানডে ধামাকা ৫.৬ নম্বর পেয়েছে। এরপরেই জী বাংলার গানের রিয়ালিটি শো সা রে গা মা পা পেয়েছে ৪.৯ পয়েন্ট। এবং স্টার জলসার নাচের রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়র পেয়েছে ৪.৬ পয়েন্ট। আর জী বাংলার রান্নার শো রান্নাঘর পেয়েছে ১.১ পয়েন্ট।

Related Post