আবার নতুন ধারাবাহিকে ফিরছেন মানসী, এবার অন্যরকম ভূমিকায়! কেমন চরিত্র? রইল খবর

 একটা ধারাবাহিক শুরু হয়, পজিটিভ এবং নেগেটিভ দুটো মানুষ দিয়ে। পজিটিভ আর নেগেটিভ না থাকলে ধারাবাহিক জমে না। আর তাই তো সবাই ঔৎসুক্য হয়ে থাকে

Saranna

actress manasi sinha coming on ranga bou

 একটা ধারাবাহিক শুরু হয়, পজিটিভ এবং নেগেটিভ দুটো মানুষ দিয়ে। পজিটিভ আর নেগেটিভ না থাকলে ধারাবাহিক জমে না। আর তাই তো সবাই ঔৎসুক্য হয়ে থাকে ভিলেন দের দেখার জন্য। কারণ ভিলেন চরিত্রও কিন্তু বেশ জমজমাট হয়। ভিলেন চরিত্র থাকে বলেই ধারাবাহিক এমন হিট হয়।ভিলেন না কার্যকলাপ করলে ধারাবাহিক একঘেয়ে হয়ে যায়।

আর কার্যকলাপ করলে তবেই তো টক, মিষ্টি ঝাল রসবোধের সৃষ্টি হয়। এই যে সম্প্রতি জি বাংলার একটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে, ‘রাঙা বউ’ (Ranga Bou)। আর এই ধারাবাহিকে দেখা যাবে এক জনপ্রিয় অভিনেত্রীকে। অভিনেত্রী মানসী সিনহা (Manasi Sinha)।ধারাবাহিকের পজেটিভ চরিত্রই এখনও পর্যন্ত লক্ষ্য করা গেছে, জাঁদরেল নেগেটিভ চরিত্রের দেখা মেলেনি। দর্শকরা কিন্তু ঔৎসুক্য হয়ে আছে, কে এই ধারাবাহিকের নেগেটিভ চরিত্র?

actress manasi sinha

তবে দর্শকদের আর চিন্তা নেই, জানা গেল সেই সুখবর। এই ধারাবাহিকের নেগেটিভ চরিত্রে দেখা মিলবে, বাংলা টেলিভিশনের  জনপ্রিয় এক অভিনেত্রী  মানসী সিনহা। অবাক হলেন এটা শুনে, মানসী সিনহা খলনায়িকা! হ্যাঁ এটাই সত্যি। সম্ভবত ধারাবাহিকের মুখ্য চরিত্র পাখির শাশুড়ির ভূমিকায় দেখা মিলবে। তবে নিজের শাশুড়ি নয়, জেঠি শাশুড়ির ভূমিকায় দেখা মিলবে। 

কারণ জানা গিয়েছে, গল্পের নায়কের মা-বাবা নেই। এক দূর্ঘটনায় মারা গেছে। আর সে মানুষ হয়েছে, জেঠু, জেঠিমার কাছে। আর সেই জাঁদরেল জেঠি শাশুড়ির ভূমিকায় অভিনয় করবেন মানসী সিনহা। এমনটাই জানা যাচ্ছে। তবে খলনায়িকার চরিত্রের কথা শুনে সকলেই অবাক। কারণ কোনো সময়েই খল চরিত্রে দেখা মেলেনি তাঁর।

manasi sinha

সবসময় পজিটিভ ভালো চরিত্রে দেখা মিলেছে। খল চরিত্র কে খারাপ কাজ করা থেকে বিরত করেছেন। আর সেই মানুষটিই খল। তাই মানতে পারছেন না কেউই। তবে কথার সত্যতা প্রমাণের জন্য দেখতেই হবে ধারাবাহিকটি। তবেই বোঝা যাবে, কথাটি সত্যি নাকি মিথ্যা। আর যদি কথাটা সত্যিই হয়, তাহলে যে দর্শকরা মানসী সিনহার অন্য রূপ দেখবে তা বলায় যায়।

× close ad