‘এই পথ’ পেরিয়ে আবার নতুন সিরিয়ালে জী বাংলায় উর্মির মুমু দিদি, কোন চরিত্র? রইল বিস্তারিত

একটা ধারাবাহিক শেষ হলে, সঙ্গে সঙ্গেই আর একটা ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পেয়ে যায়। এটাই হল সাফল্যমণ্ডিত অভিনেতার বৈশিষ্ট্য। আর এই বৈশিষ্ট্যের পর্যায়ে যারা পড়ে তারা

Saranna

actress payel deb enter in ranga bou

একটা ধারাবাহিক শেষ হলে, সঙ্গে সঙ্গেই আর একটা ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পেয়ে যায়। এটাই হল সাফল্যমণ্ডিত অভিনেতার বৈশিষ্ট্য। আর এই বৈশিষ্ট্যের পর্যায়ে যারা পড়ে তারা সত্যিই খুব ভাগ্যবান-ভাগ্যবতী। কারণ তাদের আর কারোর কাছে হাত পাততে হয় না কাজের জন্য। কাজ না পাওয়ার কারণে অবসাদেও ভুগতে হয় না। তেমনই এক অভিনেত্রী হলেন পায়েল দেব। 

পায়েল দেব (Payel Deb) বললে অনেকেই চিনতে পারবেন না। তার চরিত্রের নাম ছিল মুমু। এই নামেই সকলে তাকে চেনেন। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে যাকে দেখা গিয়েছিল সাত্যকির বোনের চরিত্র তথা মুমুর চরিত্রে। সবেমাত্র শেষ হয়েছে এই ধারাবাহিকের পথচলা। সাথে সাথেই এক নতুন ধারাবাহিকে তার দেখা মিলল। 

payel deb

জি বাংলার পর্দায় এসেছে নতুন একটি ধারাবাহিক ‘রাঙা বউ’ (Ranga Bou)। ধারাবাহিকটি সবেমাত্র শুরু হয়েছে। খুব বেশিদিন হয়নি। এই ধারাবাহিকে সীমন্তিনী চরিত্রে দেখা মিলতে চলেছে অভিনেত্রীর। সবাই বেশ আপ্লুত। চরিত্রের নামটাই আপাতত জানা গেছে। কার সাথে কি সম্পর্ক তা এখনও জানা যায়নি। তবে সম্ভবত নায়কের বোনের চরিত্রেই হয়ত দেখা যাবে। 

অভিনেত্রীকে এর আগে ‘কে আপন কে পর’ ধারাবাহিকে অনুর চরিত্রে দেখা গিয়েছিলো। সবসময়ই তিনি পজিটিভ চরিত্রেই অভিনয় করেছেন। এবারেও হয়ত পজিটিভেই দেখা মিলবে। সময় এলেই বোঝা যাবে, কোন চরিত্রে তার ভবিষ্যৎ বর্তমান। 

 

View this post on Instagram

 

A post shared by Payel Deb (@payel.pinnacle)


উল্লেখ্য, অভিনেত্রীর ব্যক্তিগত জীবন অনেকটাই বিমর্ষিত। তিনি প্রেমে পড়েছিলেন, এতটাই ভালোবেসেছিলেন যে প্রেমিকের সম্পর্কে কেউ খারাপ কথা বললে সেই ব্যাক্তি চক্ষুশূল হতো। একেবারে প্রেমে অন্ধ ছিলেন। কিন্তু সেই প্রেমিক তাকে ঠকিয়ে ছিলেন। 

এখন তিনি বর্তমানে সিঙ্গেল। এখন তার কাছে প্রেম করার জন্য সময় নেই। তিনি এখন অভিনয় জীবন নিয়েই ব্যস্ত। অভিনয়ের পরে যতটুকু সময় পড়ে থাকে সেই সময়টা রাজনীতির কাজে লাগান। কারণ বর্তমানে তিনি তৃণমূলের একজন সদস্যা। জনগণের জন্য কাজ করতে বাকি সময়টুকু ব্যয় করেন। তাই বলা যায় খুবই ব্যস্ত তম অভিনেত্রী তিনি।

× close ad