ঋদ্ধি কিংবা সিদ্ধার্থ নয়, সবাইকে ছাপিয়ে বাংলার সেরা অভিনেতার পুরস্কার পেলেন এই অভিনেতা!

ধারাবাহিক মানেই সেখানে থাকবে একটা সুন্দর নায়ক, একটা সুন্দর নায়িকা। আর ঠিক তাই ই হয়। কত ধারাবাহিক চ্যানেল রয়েছে, আর প্রায় মোটামুটি ১০ টা থেকে

Saranna

actor dibyojyoti dutta recived best actor award

ধারাবাহিক মানেই সেখানে থাকবে একটা সুন্দর নায়ক, একটা সুন্দর নায়িকা। আর ঠিক তাই ই হয়। কত ধারাবাহিক চ্যানেল রয়েছে, আর প্রায় মোটামুটি ১০ টা থেকে ১১ টা ধারাবাহিক হয়। আর তাই চ্যানেল সংখ্যা যেমন, ধারাবাহিক এর সংখ্যাও বেশি সেই অনুযায়ী। সেই অনুযায়ী সুদর্শন নায়কের সংখ্যাও বেশি। তাই খুব কষ্টকর হয়ে যায় সেরার সেরা বাছতে। 

সবাইই তো সুন্দর, এর মধ্যে কাকে ছেড়ে কাকে রাখবে খুবই কষ্টকর এটা। কিন্তু অনেক সময় সেরার সেরা বাছতে গেলে, তখন একটু কষ্ট করতেই হয়। কারণ ওই যে কথায় আছে না, হাতের পাঁচটা আঙুল সমান না। তেমনই সব মানুষই সমান না। আর তাই সবাই সেরার সেরা হতে পারে না। এবারে সবাইকে হারিয়ে সেরার শিরোপা জিতে নিলো অনুরাগের ছোঁয়ার সূর্য অর্থাৎ অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)।

dibyojyoti dutta

আমাদের ধারাবাহিক চ্যানেল গুলোর যে কটা ধারাবাহিক বর্তমান সেগুলোর  মধ্যে সবকটি নায়কই সবার কাছে জনপ্রিয়। গৌরব চ্যাটার্জী, আদৃত রায়, প্রতীক সেন সহ আরও অনেকেই রয়েছে এই তালিকায়। কিন্তু এদের মধ্যে যদি সেরার সেরা বাছতে হয়, তাহলে সবাই বলবেন আদৃত পাবেন। কারণ তাঁর এত জনপ্রিয়তা বাংলা ধারাবাহিকের নায়কের ইতিহাসে বিরল। 

কিন্তু এই ধ্যান ধারণাকে পাল্টে দিলেন, যারা সেরার সেরা বাছছেন। সম্প্রতি একটি পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কারের আয়োজন করা হয়েছিল। এই পুরস্কারে সম্মানিত হয়েছেন গৌরব চ্যাটার্জী, আদৃত রায়, প্রতীক সেন নয়, বরং সেরার সেরা অভিনেতার পুরস্কার পেলেন, ‘অনুরাগের ছোঁয়’’র সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)


এই অভিনেতা সত্যিই খুব সুন্দর অভিনয় করেন। অনুরাগের ছোঁয়ার আগেও অভিনয় করেছেন, জয়ী, চুনি পান্না, দেশের মাটি ধারাবাহিকে। দিব্যজ্যোতি অনুরাগীরা কিন্তু বেশ খুশি এই খবরে। তবে আবার অনেকেই মেনে নিতে পারছেন না এই পুরস্কার। তারা বলছেন আরও অনেক অভিনেতা রয়েছে, তাহলে তারা পাচ্ছে না কেন। আসলে এটাই হয়, প্রত্যেক অনুরাগীই চাইবেন তাদের পছন্দের অভিনেতা পুরস্কার পাক। আর এক্ষেত্রেও তাই। 

× close ad