ভিলেন হোক বা নায়ক, দুই চরিত্রেই অভিনয়ে প্রতিবার দর্শকের মন জিতেছেন! অভিনেতা কৌশিক রায়

অনেক অভিনেতা রয়েছেন যাদের শুধুমাত্র পজিটিভে ভালো লাগে, আবার শুধুমাত্র নেগেটিভে ভালো লাগে।  কিন্তু এই বৈশিষ্ট্য ছাড়াও আমাদের টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কিছু কিছু অভিনেতা রয়েছেন, যাদের

Saranna

actor kaushik roy repeatedly won the hearts of audience with his acting

অনেক অভিনেতা রয়েছেন যাদের শুধুমাত্র পজিটিভে ভালো লাগে, আবার শুধুমাত্র নেগেটিভে ভালো লাগে।  কিন্তু এই বৈশিষ্ট্য ছাড়াও আমাদের টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কিছু কিছু অভিনেতা রয়েছেন, যাদের নায়ক হোক বা ভিলেন সব চরিত্রেই বেশ সুন্দর লাগে। শুধু বেশ সুন্দর লাগে বলা টা ভুল হবে, দর্শকদেরও বেশ ভালো লাগে। আসলে এটাই হলো আসল অভিনয় দক্ষতা। সব পরিবেশে ঠিক ঠাক করে যে নেয়, সেই তো আসল অভিনেতা। 

এরকমই একজন দক্ষ অভিনেতা হলেন কৌশিক রায় (Koushik Roy)। নিজেকে সবসময় দূরে রাখতেই ভালোবাসেন লাইমলাইট থেকে। শুধু মাত্র কাজের জন্য যতটুকু সকলের সামনে আসা যায়, ঠিক ততটুকুতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন। প্রথম জীবনে ইচ্ছে ছিল একজন ফুটবলার হওয়ার। কিন্তু সেই স্বপ্ন স্বপ্নই থেকে যায়। সেলসম্যান হিসেবে শুরু করেন কেরিয়ার। 

koushik roy

এই চাকরি করতে করতেই প্রবেশ করেন অভিনয় জগতে। ২০১১ সালে  সানন্দা টিভির বিখ্যাত ধারাবাহিক ‘জোশ’ দিয়ে শুরু হয় পথচলা। এরপর একে একে ‘বধূ কোন আলো লাগল চোখে’, ‘ইস্টি কুটুম’, ‘বোঝে না সে বোঝে না’ , ‘খড়কুটো’ সহ আরও অনেক ধারাবাহিকে অভিনয় করেন। তবে জনপ্রিয় হন ‘বোঝে না সে বোঝে না’ এবং ‘খড়কুটো’ ধারাবাহিকের মাধ্যমে। 

প্রথম ধারাবাহিকে ছোটো রোল, দ্বিতীয় ধারাবাহিকে পার্শ্ব চরিত্র করেই শুরু হয়ে যায়, ভালো চরিত্রের পথচলা। বিশেষত ভালো চরিত্রের মধ্যেই পেয়ে যান খল চরিত্রের সুযোগ। বোঝে না সে বোঝে না এবং ফাগুন বউ ধারাবাহিকে  খল নায়কের সুযোগ পান। তাঁর ছল-চাতুরি দেখে দর্শকরা অভিহিত। সুন্দর অভিনয় দেখে বাহবা দিয়েছেন।

koushik roy's serial

কিন্তু তারপরেই দেখা যায়, সুন্দর সাফল্য। ‘পুন্যি পুকুর’ এবং ‘খড়কুটো’ ধারাবাহিকে দেখা মিলল, প্রধান নায়ক চরিত্রের। খল চরিত্র দেখে যারা অভ্যস্ত, তাদের চোখে এই সুন্দর নায়ক চরিত্রও বেশ প্রভাব ফেলল। এই নায়ক চরিত্রের  অভিনয় সকলকে আকৃষ্ট করে। তাই তো আরও একটি নতুন ধারাবাহিক আসছে, স্টার জলসার পর্দায়। ধারাবাহিকের নাম ‘বালিঝড়’। এই ধারাবাহিকে তাঁর নায়ক চরিত্রের প্রোমো দেখে সকলেই উদ্ভাসিত।

তাই তো এক অনুরাগী লিখেছেন, ‘এটাই মনে হয় কৌশিক রায়ের অভিনয়ের দক্ষতা। পজিটিভ হোক আর নেগেটিভ হোক দুটোই খুব সুন্দর অভিনয় করেন । আর অডিয়েন্সের মনে জায়গা করে নিতে পারে। তার দুই রকমের চরিত্র দিয়ে’। উল্লেখ্য, অভিনেতা কৌশিক রায়ের  বিপরীতে রয়েছে সেই চেনা গুনগুন ওরফে তৃণা সাহা । আর থাকছেন ইন্দ্রাশিষ রায়। ধারাবাহিকটি হবে ত্রিকোণ প্রেমের কাহিনী। তবে কবে থেকে শুরু হবে ধারাবাহিক, তা এখনও জানা যায়নি। 

× close ad