‘এ কেমন আচরণ’? নিম ফুলের মধুতে সৃজনের মায়ের কান্ড দেখে ক্ষুব্ধ দর্শক

জী বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। শুরু থেকেই এই সিরিয়ালটি বেশ চর্চায় রয়েছে। টিআরপি তালিকাতেও খুব বেশি পিছিয়ে নেই

Nandini

netizens angry on neem phuler modhu srijon's mother

জী বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। শুরু থেকেই এই সিরিয়ালটি বেশ চর্চায় রয়েছে। টিআরপি তালিকাতেও খুব বেশি পিছিয়ে নেই ধারাবাহিকটি। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা রুবেল দাস ও অভিনেত্রী পল্লবী শর্মাকে। এর আগে অভিনেতা রুবেলকে সর্বশেষ জী বাংলারই সিরিয়াল যমুনা ঢাকিতে দেখা গিয়েছিলো। আর অভিনেত্রী পল্লবী শর্মা স্টার জলসা চ্যানেলের জবা নামেই পরিচিত দর্শকের কাছে।

কে আপন কে পর ধারাবাহিকের জবা চরিত্রটি দর্শকের কাছে বেশ জনপ্রিয়। নিম ফুলের মধু ধারাবাহিকটি চেনা গল্পের ভিন্ন স্বাদ নিয়ে পর্দায় হাজির হয়েছে। অর্থাৎ ধারাবাহিকে যা দেখানো হচ্ছে তা কোথাও না কোথাও গিয়ে মধ্যবিত্ত এক পরিবারের ঘরোয়া গল্প। তবে এই গল্পের ছবিটা বর্তমান সমাজে কিছুটা পাল্টেছে। আর তাই দর্শকের কাছে ধারাবাহিকের এই গল্প বড্ডো বেশি ধারালো ছুরির মত বিঁধছে।

netizens angry on neem phuler modhu serial

গল্পের শুরুটা হয়েছিল খাঁটি বাঙালি পরিবারের বিয়ের পর্ব দিয়ে। পুঙ্খানুপুঙ্খ ভাবে দুটো পরিবারের মাঝে বিয়ের সাদৃশ্যটা তুলে ধরা হয়েছিল। তবে পাশাপাশি বর্তমান সমাজের কোথাও খেয়াল রাখা হয়েছে। যেমন বিয়ের মণ্ডপে বরযাত্রীদের আপ্পায়নে ত্রূটির কারণ দেখিয়ে বরকে নিয়ে চলে যাবার হুমকি দেখানো হয়েছিল। তেমনই আবার বৌভাতের অনুষ্ঠানে মেয়ের শ্বশুর বাড়ির লোকজন যখন মেয়েকে ও তার পরিবারকে সকলের সামনে অপমান করছিলো।

মেয়ের মা বলে তখন কিন্তু পর্ণার মা পিছিয়ে যাননি। তিনি মেয়েকে ফিরিয়ে নিয়ে যাওয়ার কথা তাদের মুখের উপরে বলেছিলেন। দুই দিক মিলিয়েই এক চেনা গল্পের অন্যরকম স্বাদ গ্রহণ করছেন দর্শক এই ধারাবাহিকের মধ্যে দিয়ে। তবে দর্শক একেবারেই মেনে নিতে পারছেননা সৃজনের মায়ের ব্যবহার।

তার এই কারণে অকারণে ছেলেকে আগলানো আবার বিয়ের পরও ছেলেকে তার স্বাধীনতা না দেওয়া এটা বড় দৃষ্টিকটু হয়ে উঠছে দিনের পর দিন দর্শকের কাছে। সম্প্রতি এরকম আবারও একটি ঘটনা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় আলোচনার বস্তু হয়ে উঠেছে। সৃজন ও পর্ণা বিয়ের পর অষ্টমঙ্গলায় বাড়িতে গেছে। সেখানে সৃজনের মা বার বার ফোন করে ছেলের খোঁজ নিয়ে যাচ্ছেন।

শুধু তাই নয়। এই অবধি যদিও বা মেনে নেওয়া যায় তিনি ছেলেকে দেখতে বা বলা যায় পাহারা দিতে একেবারে হাজির হলেন ছেলের শ্বশুরবাড়িতে। আর এখানেই আবার ঘটবে চরম গন্ডগোল। পর্ণার পরিবারের চিন্তাধারা সৃজনের পরিবারের চিন্তাধারার তুলনায় অনেকটাই আধুনিক। তাই প্রথমবার বিয়ের পর মেয়ে জামাই বাড়ি আসায় তারা পার্টির আয়োজন করেছেন। আর এখানেই পার্টির মাঝখানে একেবারে এসে হাজির সৃজনের মা।  এবার নতুন করে তিনি আবার কি শুরু করবেন তা তো সময়ের সাথেই জানা যাবে।

× close ad