সহচরীকে জ্বালিয়ে ক্ষান্ত নন, তাই এবার ইন্দিরার জীবনে ঝড় তুলতে পর্দায় নতুন রূপে ‘দেবিনা’!

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল আয় তবে সহচরী (Aay Tobe Sohochori)। শুরুর কয়েক মাসেই বন্ধ হয়েছিল এই ধারাবাহিক। যে রাঁধে সে চুলও বাঁধে। এই

Nandini

actress kuyasha biswas entry on bangla medium

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল আয় তবে সহচরী (Aay Tobe Sohochori)। শুরুর কয়েক মাসেই বন্ধ হয়েছিল এই ধারাবাহিক। যে রাঁধে সে চুলও বাঁধে। এই ছিল ধারাবাহিকের সহচরীর চরিত্রের মূল কথা। একজন গৃহবধূ হয়েও তার হার না মানার গল্প হল এই ধারাবাহিক। গৃহবধূ হয়েছে মানেই যে তার সব শেষ, তার স্বপ্ন শেষ, এমনটা কিন্তু নয়।

নিজের জেদ থাকলে, চেষ্টা থাকলে কত কিনা হতে পারে। এই চেষ্টা এই জেদ মানুষকে পৌঁছে দেয় স্বপ্নপূরণের রাস্তায়। সেটাই সহচরী চরিত্রের মধ্যে ফু্টে উঠেছে। এই সহচরীর চরিত্রে অভিনয় করেছেন, অভিনেত্রী অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee)। আর এই ধারাবাহিকে ভিলেন চরিত্রে ছিলেন অভিনেত্রী কুয়াশা বিশ্বাস (Kuyasha Biswas)।

aay tobe sohochori debina actress kuyasha biswas

 

চার বছর পর এই ধারাবাহিকের মাধ্যমে অভিনেত্রী কনীনিকা আবার এই ইন্ডাস্ট্রি জগতে ফিরেছিলেন। ধারাবাহিকে তার একটা বন্ধু ছিল যার নাম বরফি। এই চরিত্রের মাধ্যমে লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় দেখিয়েছেন, বন্ধুত্ব কোনো বয়স মানেনা। নিজের থেকে অর্ধেক বয়সের এক মেয়েও হতে পারে বন্ধু। এই বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন, অভিনেত্রী অরুণিমা হালদার (Arunima Haldar)।

ধারাবাহিকে সহচরীর জীবনে সব থেকে বড় শত্রু ছিল দেবিনা। যে সহচরী সংসারে ঢুকে পড়েছিল। বিবাহিত জানা সত্ত্বেও সমরেশের সাথে সম্পর্কে জড়ায় দেবিনা। সংসারে থেকে সহচরী লড়াইটা আরও কঠিন হয়ে যায়। অভিনেত্রী কনীনিকার অনুরাগীরা তার এই লড়াইতে সাথ দিয়েছিলেন বটে। তবে আচমকাই ধারাবাহিকটি বন্ধ করে দেওয়া হয় অভিনেত্রীর অসুস্থতার কারণে তিনি ফিরতে না পারায়।

kuyasha biswas

 

তবে সম্প্রতি অভিনেত্রী কুয়াশা আবার এক নতুন ধারাবাহিকে প্রবেশ করেছেন। ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকে পামেলা নামক এক চরিত্রে অভিনেত্রীর দেখা পাওয়া গেছে। ধারাবাহিকে পামেলা হল বিক্রমের বিলেত ফেরত বন্ধু। বোঝাই যাচ্ছে এখানেও অভিনেত্রী দ্বিতীয় চরিত্র। তবে তিনি এখানে খল চরিত্র নাকি পজিটিভ চরিত্র তা তো সময়ের সাথেই জানা যাবে।

× close ad