শেষ হচ্ছে ‘লক্ষী কাকিমা’র পথচলা, ক্ষোভ উগরে দিলেন অপরাজিতা আঢ্য!

এখন বাংলার ধারাবাহিক চ্যানেল গুলোতে দেখা যাচ্ছে একের পর এক ধারাবাহিকের পথচলা শেষ হচ্ছে, আর শুরু হচ্ছে নতুন নতুন ধারাবাহিক। আগে কিন্তু এটা দেখা যেত

Saranna

lakkhi kakima superstar ending soon, angry actress aparajita adhya

এখন বাংলার ধারাবাহিক চ্যানেল গুলোতে দেখা যাচ্ছে একের পর এক ধারাবাহিকের পথচলা শেষ হচ্ছে, আর শুরু হচ্ছে নতুন নতুন ধারাবাহিক। আগে কিন্তু এটা দেখা যেত না । ধারাবাহিক গুলো বছরের পর বছর চলত। কিন্তু এখন পুরোটাই অন্যরকম। তাই এই খবরে বিমর্ষিত শেষ হয়ে যাওয়া ধারাবাহিকের কলাকুশলীরা। কারণ কেউই চাননা, তাদের ধারাবাহিকের পথচলা এত তাড়াতাড়ি শেষ হোক। 

সম্প্রতি দেখা গেছে, জি বাংলার (Zee Bangla) অতি জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ (Lakkhi Kakima Superstar) এর পথচলা। এই ধারাবাহিকটি সকলেরই বেশ পছন্দের একটি ধারাবাহিক। পছন্দের হলে কি হবে! টিআরপি তালিকায় তেমন স্থান পায়নি। টিআরপি তালিকায় ভালো  ফল না থাকায়, স্লট বদল করা হয়। আর স্লট বদল করে দেওয়া মানেই শেষ হতে চলেছে ধারাবাহিক। আর সেটাই সত্যি হল। 

lakkhi kakima superstar

ধারাবাহিকটি আগে রাত ৮:৩০ এর স্লটে দেখা যেত। কিন্তু বর্তমানে রাত ১০ টার স্লটে দেখা মেলে। এখন রাত সাড়ে ৮টার স্লটে রাঙা বউ এর দেখা মেলে। লক্ষী কাকিমা নতুন স্লট পেয়েও কোনো লাভ হয়নি। তাই শোনা যাচ্ছে, আগামী ৩১ শে জানুয়ারি শেষ হতে চলেছে এই ধারাবাহিকের সফর। আর এই সংবাদে সকল কলাকুশলীদের মন খারাপ। 

এ প্রসঙ্গে ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী অপরাজিতা আঢ্য জানান, ‘আমার প্রযোজক সুশান্ত দাসের সাথে কথা হয়েছিল, যে এক বছরেই শেষ হয়ে যাবে সিরিয়ালটা। যদিও আগে অনেক সিরিয়ালই প্রায় ১-২ বছর চলত। এখন ছবিটা আলাদা। কিন্তু বর্তমানে যেভাবে গল্প এগোচ্ছে তাতে আমি খুশি নয়।

aparajita adhya

অনেক কিছু বিষয় রয়েছে যার উপর এখনও ভালো করে ফোকাস করা হয়নি। গল্পটা নিয়ে যদি আরও বেশ কিছু দিন ভাবা যেতে, তাহলে আরও বেশ কিছু দিন চলতে পারত। আমার ২৬ বছরের অভিজ্ঞতা আছে, সবাই জানে আমি কি করতে পারি, তাই নতুন করে প্রমাণ করার দরকার নেই’। 

× close ad