মিঠাই নাকি খড়ি বছর শেষে কার পাল্লা ভারী? রইল ২০২২ এ সবচেয়ে বেশি TRP টপার সিরিয়ালের তালিকা

এখনকার দিনে ধারাবাহিকের (Bengali Mega Serial) ভবিষ্যৎ নির্ভর করে টিআরপির (TRP) উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের অস্তিত্ব তত বেশি। এইভাবেই চলে ধারাবাহিকের

Saranna

most time trp topper list of 2022 end

এখনকার দিনে ধারাবাহিকের (Bengali Mega Serial) ভবিষ্যৎ নির্ভর করে টিআরপির (TRP) উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের অস্তিত্ব তত বেশি। এইভাবেই চলে ধারাবাহিকের আয়ু। টিআরপি কম মানেই ধারাবাহিকের পথচলাও শেষ। প্রত্যেক বৃহস্পতিবার এই টিআরপি তালিকা তৈরি হয়। আর এই বৃহস্পতিবারেই নির্ধারণ হয়, ধারাবাহিকের আয়ু কতদিন থাকবে। 

বছর শেষ হতে চলল, বছরের শেষে সবার একটাই কথা মনে আসে, কোন ধারাবাহিক কতটা দর্শকদের মন জয় করতে পারল, সেটাই এখন প্রশ্ন উঠে আসে। শুধু মন জয় নয়, কোন ধারাবাহিকের টিআরপি কত বেশি সে সব কিছুই প্রশ্ন উঠে আসে। টিআরপির নিরিখে যদি বিচার করা হয়, তাহলে দর্শকরা বলবেন তাদের মিঠাই প্রথমে আছে। কিন্তু না এই ধারণা ভ্রান্ত। 

bengali serial trp on 15th september

 

সম্প্রতি গবেষণা করে দেখা গেছে, 2022 সালের সেরা টিআরপি  টপার ধারাবাহিক হল স্টার জলসার ‘গাঁটছড়া’। ধারাবাহিকটি শুরু থেকেই সকলের মনে জায়গা করে নিয়েছে। মিঠাই এর সাথে গাঁটছড়ার সবসময় টিআরপিতে একটা টক্কর চলত। কখনও সামনে থাকত মিঠাই আবার কখনো থাকত গাঁটছড়া। কিন্তু শেষমেশ গাঁটছড়াই সারা বছরের সব থেকে বেশি টিআরপি টপার। 

উল্লেখ্য, টিআরপি টপার হয়েও শেষ রক্ষা হল না। খুব শীঘ্রই শেষ হতে চলেছে এই ধারাবাহিকের পথচলা। কারণ স্টার জলসায় দেখা গেছে নতুন ধারাবাহিকের প্রোমো ভিডিও। প্রকাশ্যে এসেছে কৌশিক রায়-তৃণা সাহা এবং ইন্দ্রাশিস রায় অভিনীত ‘বালিঝড়’ এর প্রোমো ভিডিও। এই ধারাবাহিককে প্রাইম স্লটেই অর্থাৎ সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা দিতে চাইবে। তাই এর মাঝেই পড়ছে গাঁটছড়া ধারাবাহিক। তাই সম্ভাবনা রয়েছে শেষ হওয়ার।

most time trp topper list of 2022

অন্যদিকে আরও একটি ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ এর প্রোমো ভিডিও প্রকাশ পেয়েছে। আর তাই এটা কোন স্লটে দেখা মিলবে সেটাও দেখার। অন্যদিকে আরও একটি গুঞ্জন শোনা যাচ্ছে, সাধক রামপ্রসাদকে নিয়ে আসতে চলেছে  একটি  নতুন ধারাবাহিক। এবার সময়ই বলবে কি হয়। 

× close ad