আবারও একঘেয়েঁ কাহিনী নাকি নতুনত্ব প্রেমের গল্প? ‘মন দিতে চাই’ দেখে কি বলছেন দর্শকেরা

সবে মাত্র শুরু হয়েছে জি বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’ (Mon Dite Chai)। শুরুতেই যে এত জনপ্রিয়তা পাবে কেউ সেটা আশাই করেননি।

Saranna

neizen's happy to see mon dite chai serial episodes

সবে মাত্র শুরু হয়েছে জি বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’ (Mon Dite Chai)। শুরুতেই যে এত জনপ্রিয়তা পাবে কেউ সেটা আশাই করেননি। কারণ নতুন ধারাবাহিক জমতে সময় নেয়, কিন্তু এই ধারাবাহিকের ক্ষেত্রে তা হল না, শুরুতেই বাজিমাত করল ধারাবাহিকটি। সবাই বেশ খুশিও  হয়েছেন। এত সুন্দর কাহিনী দেখে সবাই আপ্লুত। 

এই ধারাবাহিকের শুরু হয়েছে ২ রা জানুয়ারি থেকে, সবে মাত্র শুরু হয়েই রমরমা বাজার বসিয়ে নিয়েছে। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন, এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের ঋত্বিক মুখোপাধ্যায় এবং আয় তবে সহচরীর অরুণিমা হালদার। এই ধারাবাহিকে ঋত্বিক আর অরুণিমার জুটি দেখে সকলেই খুশি। অনুরাগীরা আশাবাদী রমরমিয়ে টিআরপি বাড়বে।

mon dite chai serial episodes

ধারাবাহিকের শুরুতেই দেখানো হয়েছে, নায়িকার পরিবারের যে মেলবন্ধন তাতেই আপ্লুত দর্শকরা। তাদের চার বোনের সুন্দর একটা সম্পর্ক দেখে আপ্লুত দর্শকরা। তাই তারা বলছেন, ‘চার বোনের বন্ডিং টা কি মিষ্টি। কি সুন্দর সবাই একে অন্য কে বুঝে, পাশে থাকে এরকম বন্ডিং ই থাকুক বোনেদের’। নতুন ধারাবাহিকের শুরুতেই থাকে নেগেটিভ কথাবার্তা। কিন্তু এই ধারাবাহিকে তা হয়নি, সকলেই প্রশংসা করেছেন। 

 এই ধারাবাহিকটি দেখানো হয় রাত সাড়ে দশটার স্লটে। কিন্তু অনেকেই হয়ত, এত রাত অবধি টিভির পর্দায় বসে থাকেননা। কিন্তু তারা চান ধারাবাহিকটি দেখতে। তাই তারা চাইছেন ধারাবাহিকের রিপিট টেলিকাস্ট দেখানো হোক দুপুরে। আবার কেউ চাইছেন রাত ৯ টা বা ১০ টার স্লটে দেখতে।

mon dite chai

প্রথম দিনেই যে ধারাবাহিকটি দেখার এত জনপ্রিয়তা বাড়বে তা কেউ আশা করেননি। অনেকেই চাইছেন সময় বদলাতে। জি বাংলার অফিশিয়াল পেজ থেকে একটা ছবি পোস্ট করে দর্শকদের কাছে জানতে চাওয়া হয়, কেমন লাগলো আজ, নতুন ধারাবাহিক “মন দিতে চাই”-এর প্রথম পর্ব? এর উত্তরে সবাই লিখেছেন, ভালো লাগল কিন্তু স্লট চেঞ্জ করুন। এখন কি হয় দেখা যাক, দর্শকদের কথা মাথায় রেখে স্লট পরিবর্তন হয় কিনা। 

× close ad