সৌন্দর্যে হার মানবে স্বর্গের পরীরাও! রইল টলি সুন্দরীদের চোখধাঁধানো অ্যালবাম

মানুষ রঙিন, মানুষের জীবন রঙিন তাই তো সকলেই চায় রঙিন পোশাক পড়তে। কিন্তু জীবন যখন সাদা কালোয় ঢেকে যায়, তখন পোশাকেও পরিবর্তন দেখা যায়। এই

Saranna

bengali serial actresses in white dress album

মানুষ রঙিন, মানুষের জীবন রঙিন তাই তো সকলেই চায় রঙিন পোশাক পড়তে। কিন্তু জীবন যখন সাদা কালোয় ঢেকে যায়, তখন পোশাকেও পরিবর্তন দেখা যায়। এই যেমন কেউ প্রয়াত হয়েছেন, তখন সাদা পোশাক পড়েছেন, কিন্তু যখন উৎসব, হইহুল্লোড় হয়, তখন কিন্তু সাদা পোশাক খুব একটা দেখা যায় না। তখন রঙিনেই দেখা যায়। স্টার জলসার (Star Jalsha) অভিনেত্রীরা সাদা পোশাকে পরী সেজে ধরা দিয়েছেন। 

কিন্তু বর্তমানে সবাই আমরা ফিউশন টা মেনটেইন করি। বিশেষ করে বাংলা সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীরা (Bengali Serial Actresses)। আর ঠিক তখনই আমাদের পোশাকের নিয়মের পরিবর্তন আসে। আগে ছিল বিয়ে বা শুভ কাজে কালো পড়া অশুভ, কিন্তু এখন মানুষ কালোর সাথে মিশিয়ে নতুনত্ব তৈরি করে পোশাক পড়ছে। এখন নিজেদের আরও সুন্দর দেখাতে সবাই বিশেষ বিশেষ দিনে বা অনান্য সময়ে সাদা জিনিসও পড়ছে। এখন সময় বদলেছে তাই সাদাকেই ফ্যাশনের মর্যাদা দিয়েছে। 

bengali serial actresses in white dresses

সম্প্রতি দেখা গেছে স্টার জলসার বিখ্যাত বিখ্যাত নায়িকারা সাদা পোশাকে সেজে, নিজেদের সুন্দর ফ্যাশন মানসিকতাকে তুলে ধরেছেন। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘নবাব নন্দিনী’ র নন্দিনী অর্থাৎ অভিনেত্রী ইন্দ্রাণী পাল পড়েছেন সাদা লেহেঙ্গা চোলি, আর তার সাথে কপার জুয়েলারী, একেবারে অন্যরকম লাগছে। ব্রাইডাল লুকে আমরা সবসময় ব্রাইডাল কালার ব্যবহার করি, কিন্তু  অভিনেত্রী একেবারেই অন্যরকম। 

অন্যদিকে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকের চিঠি অর্থাৎ অভিনেত্রী দেব চন্দ্রিমা সিংহ রায়ের সুন্দর সাধারণ লুক দেখে সকলেই প্রেমে পড়ে যাবে। সাদা শাড়ি, হালকা সাজ, ঠোঁটে শুধু একটু লিপস্টিক আর কানে সিলভার জুয়েলারী, ব্যস এতেই অতুলনীয়। আবার ‘পঞ্চমী’ ধারাবাহিকের পঞ্চমী অর্থাৎ অভিনেত্রী সুস্মিতা দে কে আরও অপূর্ব লাগছে। পরনে সাদা শাড়ি, হাতে পাথরের চুড়ি, কানে পার্ল আর স্টোনের ইয়াররিং এবং মাথায় সুন্দর লাল গোলাপ।

bengali serial actresses

সাদা লালের মিশ্রণে সুন্দর একটা লুক দিয়েছে। ‘গাঁটছড়া’ ধারাবাহিকের খড়ি অর্থাৎ অভিনেত্রী শোলাঙ্কি রায়, সাদা উলের পোশাকে মর্ডান সাজে একেবারেই অসম্ভব সুন্দর লাগছে। ‘এক্কাদোক্কা’ এর রাধিকা অর্থাৎ সোনামনি সাহার লুক দেখে সকলেই থ হয়ে যাবে। একটা সাদা গ্রাউন, ঠোঁটে হালকা লিপস্টিক ব্যস এতেই সুন্দর সে।

× close ad