সমবয়সী হয়েও মা-ছেলে চরিত্র! খারাপ লাগে না? ‘কৃষ্ণা’ চরিত্র প্রসঙ্গে প্রতিক্রিয়া অভিনেত্রীর

জি বাংলায় (Zee Bangla) সবেমাত্র শুরু হয়েছে, ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। ধারাবাহিকটি বেশ রমরমিয়ে চলছে। ধারাবাহিকের জনপ্রিয়তাও বেশ। ধারাবাহিকের কাহিনীর সাথে প্রত্যেকটি ঘরের

Saranna

actress arijita mukherjee openup about her neem phuler modhu character

জি বাংলায় (Zee Bangla) সবেমাত্র শুরু হয়েছে, ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। ধারাবাহিকটি বেশ রমরমিয়ে চলছে। ধারাবাহিকের জনপ্রিয়তাও বেশ। ধারাবাহিকের কাহিনীর সাথে প্রত্যেকটি ঘরের মেয়ে তাদের জীবনের সঙ্গে তুলনা করে, শুধু মেয়েরা নয়, প্রত্যেকটি মেয়ের মা তাদের জীবনের সাথে মিল খুঁজে পায়। আর এই সুন্দর নিঁখুত এপিসোড দেখে যে মানুষ আনন্দ পাচ্ছে, তার জন্য একমাত্র কৃতিত্ব এই কলাকুশলীদের। 

ধারাবাহিকের মুখ্য চরিত্র পর্ণার চরিত্রে রয়েছেন পল্লবী শর্মা (Pallavi Sharma) এবং তার বিপরীতে রয়েছেন রুবেল দাস (Rubel Das)। আর এই ধারাবাহিকের আরও একটি চরিত্র রয়েছে, যাকে নিয়েই ধারাবাহিকের কাহিনীর ওঠা নামা। সেই প্রোটাগনিস্ট চরিত্র হল, পর্ণার শাশুড়ি অর্থাৎ অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায় (Arijita Mukherjee)। তাঁর অভিনয় গুণেই ধারাবাহিকের এত জনপ্রিয়তা। 

arijita mukherjee

পর্দায় তাঁর চরিত্র জাঁদরেল হলেও, তিনি বেশ খোলামেলা এবং প্রাণোচ্ছল। অনস্ক্রিনে যতটা কঠিন, অফস্ক্রিনে কিন্তু ততটাই সহজ। পর্দায় রুবেলের মা হলেও বাস্তবে কিন্তু রুবেলের খুব ভালো বন্ধু। কারণ দুজনের বয়সের পার্থক্য খুব একটা নেই। এই বয়সের কম পার্থক্যের জন্য নিজের কখনও অস্বস্তি অনুভব হয়নি। বরং চরিত্রটিকে চ্যালেঞ্জিং হিসেবে নিয়েছেন। 

রুবেল আর অরিজিতার বয়স কাছাকাছি হলেও, রুবেলের মায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। এ নিয়ে তাঁর কোনো আক্ষেপ রয়েছে কি না এক সাক্ষাৎকারে তাঁকে জিজ্ঞাসা করা হয়, এ প্রসঙ্গে অভিনেত্রী জানান, ‘দুঃখ করলে দুঃখ করার আর শেষ থাকবে না। তবে আমি সবসময় এইভাবে দেখার চেষ্টা করি যে, আমার বয়সী কটা মানুষ এই চ্যালেঞ্জ টা নিচ্ছে, বা আমার বয়সী কটা অভিনেতা সাহস করে বলছেন আমি এই চরিত্রটা করব।

আমি ওয়েব সিরিজ করেছি , তাতে মানুষ আমার নিজস্ব বয়সের চরিত্রে দেখেছেন।ফলে বাংলা ভাষায় যে সমস্ত কাজ হচ্ছে, টিভি ওয়েব সিরিজ এবং ধারাবাহিক তিনটে মিলিয়ে আমি যখন কাজ করছি মানুষ যখন তিনটে মিলিয়ে আমার গ্রাফ টা দেখেন তাহলে দেখবেন আমি মিলি জুলি সরকার । আমি আমার বয়সের চরিত্রও করছি আমি আমার বয়সের থেকে বড় চরিত্রও করছি। ফলে আমার আক্ষেপের কোনো জায়গা নেই। চরিত্রটা যদি ইন্টারেস্টিং হয় সেটাই আমার কাছে ইমপর্টেন্ট।’

× close ad