নায়িকা থেকে সোজা খলনায়িকা! নতুন ধারাবাহিকে ফিরছেন এই অভিনেত্রী

অভিনয়ের চরিত্রের গ্রাফ কখনো একরকম হয় না। কখনো চরিত্র নেগেটিভ হয়, কখনো চরিত্র পজিটিভ হয়। একটা অভিনেতা সে কোনো ধারাবাহিকে নেগেটিভ চরিত্র করছে মানেই সে

Saranna

actress shinjinee chakraborty now entry as villain in new serial

অভিনয়ের চরিত্রের গ্রাফ কখনো একরকম হয় না। কখনো চরিত্র নেগেটিভ হয়, কখনো চরিত্র পজিটিভ হয়। একটা অভিনেতা সে কোনো ধারাবাহিকে নেগেটিভ চরিত্র করছে মানেই সে যে সবসময় নেগেটিভ করবে এমনটা অনেক সময় হয় না। আবার কোনো অভিনেতা একটা সময় পজিটিভ চরিত্র করেছেন, মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বলে, পার্শ্ব চরিত্রে বা খল চরিত্রে অভিনয় করবেন না, তা কিন্তু ১০০ শতাংশ গ্যারান্টি দিয়ে বলা যায় না। 

আর সেইরকমই একজন অভিনেত্রী হলেন শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)। ছিলেন নায়িকা, হয়ে গেলেন খলনায়িকা। ওই যে বলেছিলাম চরিত্রের গ্রাফ কখনো এক হয় না। ঠিক তাই, হয়েছে শিঞ্জিনীর ক্ষেত্রে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’ তে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী। প্রথম ধারাবাহিকেই সুযোগ পেয়ে গিয়েছিলেন, নায়িকা হওয়ার। 

uma serial

একেবারে সকলের পছন্দের হয়ে উঠেছিলেন উমা। সবার ঘরের মেয়ে। তাই শান্ত শিষ্ট স্বভাব তাঁকে নিয়ে গিয়েছিল জনপ্রিয়তায়। তাই তো যখন ধারাবাহিক শেষ হয়ে যায়, শিঞ্জিনীর যেমন মন খারাপ হয়েছিল, তেমনই তাঁর অনুসারীদেরও মন খারাপ হতে দেখা যায়। এমনই জনপ্রিয় সে। তবে এবার শোনা যাচ্ছে এই অভিনেত্রী নায়িকা থেকে খলনায়িকায় । 

স্টার জলসায় টেন্টের হাত ধরে আসছে নতুন একটি ধারাবাহিক। আর সেই ধারবাহিকেই নাকি খল চরিত্রে দেখা মিলবে শিঞ্জিনীর। যদিও এখনও অফিসিয়ালি কোনো কিছু প্রকাশ হয়নি। অভিনেত্রীও কিছু বলেননি। দেখা যাক, সত্যি টা কি হয়। সবাই অধীর আগ্রহী, তাঁকে নতুন ভাবে দেখতে। 


উল্লেখ্য, তবে উমা তে যেভাবে দর্শকরা তাঁর সুন্দর পজিটিভ চরিত্র দেখে মুগ্ধ হয়েছেন, তাতেই আপ্লুত দর্শকরা। কিন্তু সেই পজিটিভ চরিত্রের মানুষ  যদি নেগেটিভ হয়ে ফিরে আসে, তাহলে কতটা গ্রহণযোগ্য হয়ে উঠবে এখন সেটাই দেখার। অনেক দর্শক আছেন যারা তাদের সুন্দর চরিত্রের মানুষকে কুৎসিত হিসেবে মেনে নিতে চান না। এবার দেখা যাক, আসল সত্যি টা কি। 

× close ad