বদলাচ্ছে চড়ুই-তানের সম্পর্কের সমীকরণ, পুরোনো গল্পের মোড়কে জী’তে আসছে নতুন গল্প! রইল প্রোমো

নতুন নতুন সিরিয়ালের দৌড়ে পিছিয়ে নেই জী বাংলাও (Zee Bangla)। আরও একটি নতুন সিরিয়াল ঝুলি থেকে বার করেছে। আর এবারে একেবারে সময় ও নির্দিষ্ট দিন

Nandini

zee bangla upcoming serial icche putul promo on air

নতুন নতুন সিরিয়ালের দৌড়ে পিছিয়ে নেই জী বাংলাও (Zee Bangla)। আরও একটি নতুন সিরিয়াল ঝুলি থেকে বার করেছে। আর এবারে একেবারে সময় ও নির্দিষ্ট দিন সমেত নতুন ধারাবাহিকের প্রোমো সামনে এসেছে। চলতি মাসেই শুরু হতে চলেছে আসন্ন ধারাবাহিকটি ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। আবারও এক ত্রিকোণ প্রেমের সম্পর্কের গল্প দেখা যাবে এই সিরিয়ালে।

এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী শ্বেতা মিশ্র (Sweta Mishra), তিতিক্ষা দাস (Titiksha Das) এবং জনপ্রিয় অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় (Mainak Banerjee)। এর আগে অভিনেত্রী শ্বেতা ও অভিনেতা মৈনাককে স্টার জলসার ধূলোকনা ধারাবাহিকে দেখা গিয়েছিলো। শ্বেতাকে চড়ুইয়ের চরিত্রে আর অভিনেতা মৈনাককে তান এর চরিত্রে।

zee bangla upcoming serial icche putul

তবে এই আসন্ন সিরিয়ালে এই দুই অভিনেতা অভিনেত্রীর সম্পর্কের সমীকরণ বদলেছে। এবার এদের দেখা যাবে একে অপরের বিপরীতে কাজ করতে। আর সঙ্গে থাকবেন অভিনেত্রী তিতিক্ষা। তিতিক্ষা এই ধারাবাহিকে ছোট বোনের ভূমিকায় অভিনয় করবেন আর অভিনেত্রী শ্বেতা বড় বোন। তিতিক্ষার প্রফেসরের চরিত্রে অভিনয় করবেন মৈনাক। আর এই প্রফেসরকে ঘিরেই গড়ে উঠবে ত্রিকোণ প্রেমের সম্পর্ক তা প্রোমো থেকে বোঝাই যাচ্ছে।

প্রোমোতে দেখা যাচ্ছে তিতিক্ষা তার দিদিকে খুব ভালোবাসে। নিজের সব কিছু হাসতে হাসতে দিদিকে দিয়ে দিতে পারে। তার জন্মদিনে তার বাবার দেওয়া উপহারটাও তার থেকে একপ্রকার ছিনিয়ে নেয় তার দিদি। কিন্তু জন্মদিনের পার্টিতে যখন মৈনাক হাতে ফুলের তোড়া নিয়ে ঢোকে আর তিতিক্ষাকে শুভেচ্ছা জানাতে যায় সেখানেও তার দিদি সেই ফুল নিজে ছিনিয়ে নেয় আর বোনকে বলে ‘তোর প্রফেসরকে আমার সাথে ভালো মানাবে বল’।

তারপর তিতিক্ষা তার প্রফেসরকে কিছু বলতেই যাচ্ছিল হঠাৎ তার দিদি জ্ঞান হারায় আর তার মা তাকে বলে ‘তোর রক্ত ছাড়া তো তোর দিদিকে বাঁচানো যাবেনা’। কিভাবে এই সম্পর্কের সমীকরণ গড়ে উঠবে তা বোঝা বেশ জটিল। তবে এই রক্তের সম্পর্ক কিভাবে একে অপরকে বাঁধে। আর কতটাই বা ত্যাগ করতে হয়, স্বার্থপর হতে হয় তা সময়ের সাথেই ধারাবাহিক শুরু হলে ধীরে ধীরে বোঝা যাবে।

× close ad