আবারও জ্যাসকে হারালো সূর্য-দীপা, মিঠি-মিঠাই গোলকধাঁধায় ডুবছে মিঠাই! রইল সম্পূর্ণ তালিকা

আজ বৃহস্পতিবার। আর বৃহস্পতিবার মানেই সিরিয়াল প্রেমীদের জন্য TRP বার। বাংলা সিরিয়ালের টিআরপি তালিকা (TRP List) প্রকাশের দিন। বর্তমানে সব সিরিয়াল গুলির ক্ষেত্রেই টিআরপির উপর

Nandini

19th january bengali serial trp list

আজ বৃহস্পতিবার। আর বৃহস্পতিবার মানেই সিরিয়াল প্রেমীদের জন্য TRP বার। বাংলা সিরিয়ালের টিআরপি তালিকা (TRP List) প্রকাশের দিন। বর্তমানে সব সিরিয়াল গুলির ক্ষেত্রেই টিআরপির উপর ভীষণ ভাবে নজর দেওয়া হয়। কারণ, টিআরপিই এখনকার সিরিয়ালের শেষ কথা। সাম্প্রতিক কালে টিআরপি না থাকার কারণে একের পর এক সিরিয়াল খুব কম সময়ের ব্যবধানেই বন্ধ হয়ে গেছে। আবার কিছু ধারাবাহিক হয়ে উঠেছে দীর্ঘস্থায়ী।

এই সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ পেয়েছে। আর এই তালিকায় বিগত দুই সপ্তাহ ধরে বেঙ্গল টপারের তকমা জিতে নিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি। শুরু থেকে পর পর সাত সপ্তাহ বেঙ্গল টপার হয়েছে ‘জগদ্ধাত্রী’। তবে অনুরাগের ছোঁয়ার বর্তমান ট্র্যাক জগদ্ধাত্রীর গল্প ছাপিয়ে বারংবার জিতে নিচ্ছে দর্শকের মন। অন্যদিকে খেলনা বাড়ির নতুন ট্র্যাক দর্শকের পছন্দের হয়ে উঠেছিল। তবে বর্তমানে খেলনা বাড়ি আবার তালিকায় নিচের দিকে নেমে এসেছে।

19th january bengali serial trp

এই সপ্তাহে তালিকায় প্রথম স্থান পেয়েছে অনুরাগের ছোঁয়া। জগদ্ধাত্রী এবারেও দ্বিতীয় স্থানেই আছে। তৃতীয় স্থান জয় করে নিয়েছে গৌরী এলো। চতুর্থ স্থানে আছে খেলনা বাড়ি। আর তালিকায় পঞ্চম স্থানে যুগ্ম ভাবে আছে দুই সিরিয়াল স্টার জলসার বাংলা মিডিয়াম ও জী বাংলার নিম ফুলের মধু। গত সপ্তাহের তালিকাতে চোখ রাখলেও দেখতে পাবেন বাংলা মিডিয়াম গত সপ্তাহেও পঞ্চম স্থানেই ছিল। আসুন দেখে নেওয়া যাক আজকের সম্পূর্ণ টিআরপি তালিকা।

সেরা ১০ সিরিয়ালের টিআরপি তালিকাঃ

প্রথম- অনুরাগের ছোঁয়া (৯.৫)
দ্বিতীয়- জগদ্ধাত্রী (৮.৮)
তৃতীয়- গৌরী এলো (৮.০)
চতুর্থ- খেলনা বাড়ি (৭.৮)
পঞ্চম- বাংলা মিডিয়াম / নিম ফুলের মধু  (৭.৬)
পঞ্চমী / রাঙা বউ (৭.২)
আলতা ফড়িং / গাঁটছড়া (৭.০)
এক্কা দোক্কা (৬.৯)
মিঠাই (৬.৫)
হরগৌরী পাইস হোটেল / সাহেবের চিঠি (৫.৯)

19th bengali serial trp

আরও পড়ুনঃ জ্যাসকে মাত ‘অনুরাগের ছোঁয়া’র, ট্র্যাক পাল্টে ডুবেছে গাঁটছড়া! কোথায় মিঠাই? রইল তালিকা

এই সপ্তাহের তালিকায় সেরা দশে জায়গা করে নিয়েছে হরগৌরী পাইস হোটেল ও সাহেবের চিঠি। গাঁটছড়া মাত দিয়েছে মিঠাইকে। এক্কা দোক্কার নতুন মোড় দর্শকের কিছুটা হলেও পছন্দের হয়েছে তা তালিকায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যাবে। নিম ফুলের মধু এবারে পঞ্চমীকে মাত দিয়ে বাংলা মিডিয়ামের সাথে পঞ্চম স্থানে জায়গা করে নিয়েছে। বিনোদনের জন্য সিরিয়াল ছাড়াও রিয়ালিটি শো দেখা যায় চ্যানেলগুলিতে।

দেখে নেওয়া যাক এই সপ্তাহে রিয়ালিটি শো গুলির কোনটি কত পয়েন্ট পেয়েছে। এই সপ্তাহে সর্বোচ্চ পয়েন্ট পেয়েছে জী বাংলার দিদি নং ওয়ান সানডে স্পেশাল এপিসোড। পেয়েছে ৫.৮ পয়েন্ট। তারপর জী বাংলার গানের শো ‘সা রে গা মা পা’ পেয়েছে ৫.৩ পয়েন্ট। স্টার জলসার নতুন গানের শো সুপার সিঙ্গার সিজেন ৪ পেয়েছে ৩.৯ পয়েন্ট এবং ঘরে ঘরে জী বাংলা পেয়েছে ১.৩ পয়েন্ট।

× close ad