আপনার-আমার গল্প শোনাবে সৃজন-পর্ণা! দর্শকদের জন্য ‘নিম ফুলের মধু’ নিয়ে এলো দুর্দান্ত সুযোগ

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি নতুন ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। একটা একান্নবর্তী পরিবারে বিয়ে হয় নিউক্লিয়ার ফ্যামিলির মেয়ে পর্ণার। বিয়ের

Saranna

neem phuler modhu initiate a new think for auditions

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি নতুন ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। একটা একান্নবর্তী পরিবারে বিয়ে হয় নিউক্লিয়ার ফ্যামিলির মেয়ে পর্ণার। বিয়ের প্রথম যে সব সংসারেই তেতো থাকে, ধীরে ধীরে তেতোতেও মিষ্টি স্বাদ অনুভূত হয়। সেই নিয়েই, ধারাবাহিকের বুনন। এই ধারাবাহিক ইতিমধ্যেই সকলের মন জয় করে নিয়েছে। প্রতিটি মানুষ এই বিয়ের আগের এবং পরের অভিজ্ঞতার সাথে মিল খুঁজে পাচ্ছেন।

‘কে আপন কে পর’ খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মা (পর্ণা) এবং ‘যমুনা ঢাকি’ খ্যাত অভিনেতা রুবেল দাস (সৃজন) রয়েছেন মুখ্য ভূমিকায়। দুজনের জুটি এই প্রথম। পর্ণার শাশুড়ি পর্ণাকে সহ্য করতে পারে না। কারণ পর্ণা আধুনিক মনস্ক। চিরাচরিত রীতির উর্ধ্বে। আর এতেই রাগ কৃষ্ণার। অন্যদিকে সৃজন যে পর্ণার পাশে দাঁড়াবে, তারও উপায় নেই। কারণ সে মাকে অমান্য করতে পারবেনা। ফলে একাকী পর্ণা। বিয়ের পর তাঁর এই যে করুণ অবস্থার সাথে অনেকেই।

netizens angry on neem phuler modhu serial

পরিবারের এমন তিক্ততা থাকার পরও যারা টিকে রয়েছে তাদের জন্য নিম ফুলের মধু নিয়ে এল একটা নতুন কনটেস্ট। যেখানে দেখা যাচ্ছে, জি বাংলার তরফ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেই ভিডিওতে পর্ণাকে কিছু বলতে শোনা যাচ্ছে, এবং ভিডিওর ক্যাপশনে লেখা রয়েছে, ‘নিমফুলের মধুময় বিয়ের একবছর’। ভিডিওতে পর্ণা বলছে, ‘সামনেই কি আসতে চলেছে আপনার প্রথম বিবাহবার্ষিকী? তাহলে শেয়ার করুন আপনার বিয়ের প্রথম বছরের অভিজ্ঞতার কথা – ফটো, ভিডিও বা চিঠির মাধ্যমে ।

আর আমাকে দিন সফল বিবাহ জীবনের মূল্যবান টিপস। আর সেরা অভিজ্ঞতার কথা আমাদের ফেসবুক পেজে পড়ে শোনাবে আমি আর ‘সৃজন’।আপনার অভিজ্ঞতার কথা জানবে সারা বাংলা, আর জি বাংলা-র তরফ থেকে আপনি পেয়ে যেতে পারেন আপনার প্রথম বিবাহবার্ষিকীর তত্ত্ব’! পর্ণার কথামত অনেকেই টিপস দিয়েছেন, এক অনুরাগী লিখেছেন, ‘আমি যেটা বলতে চাই, তা হচ্ছে – পাড়ার বন্ধুদের পরামর্শ মত সৃজন সিদ্ধান্ত নিয়েছিল পর্নার সাথে বন্ধুত্ব তৈরি করবে।

তাহলে সে জায়গা থেকে সরে এলো কেন? দেখা যাচ্ছে যে, মায়ের মুখ কালো দেখলে সৃজনের আর পর্নার কথা মনে থাকছেনা। সরস্বতী পূজার সাফল্যের পরও কি অবস্থার কোন পরিবর্তন আসবে না? কাহিনীকার কি ভাবছেন? আমরা তার পরেই এগিয়ে চলি । এছাড়া আর মানে কী? অপেক্ষায় রইলাম। নিম ফুলের মধু খেয়ে সুগার কমে কিনা দেখা যাক। পর্নার প্রতি আমার সহানুভূতি রইলো। তুমি তোমার মত এগিয়ে চল’।

× close ad