‘আয় তবে সহচরী’ই শেষ কাজ? ছোটপর্দায় কাজ নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee)। যিনি এখন সকলের কাছে প্রিয় সহচরী হিসেবে। এর আগেও তিনি ধারাবাহিকে অভিনয় করেছিলেন, ‘অন্দরমহল’-এ। এই

Saranna

koneenica banerjee openup about serials

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee)। যিনি এখন সকলের কাছে প্রিয় সহচরী হিসেবে। এর আগেও তিনি ধারাবাহিকে অভিনয় করেছিলেন, ‘অন্দরমহল’-এ। এই ধারাবাহিকের থেকে আয় তবে সহচরী ধারাবাহিক তাঁকে জনপ্রিয়তা দিয়েছে। ধারাবাহিকটি কয়েক মাসেই শেষ হয়ে যায়। এই ধারাবাহিকের পর আর তাঁকে দেখা যায়নি। অনুরাগীদের মনে একটাই প্রশ্ন তিনি কি আর ফিরবেন না? 

এর উত্তরে তিনি জানিয়েছেন, আর ছোটো পর্দা নয়, বরং বড় পর্দাতেই কাজ করতে চান। ধারাবাহিক ছাড়ার পিছনে রয়েছে অনেক ক্ষোভ। আয় তবে সহচরী ধারাবাহিকের অভিনয়ের শ্যুটিং করতে করতেই আচমকা শরীর অসুস্থ হয়ে যায়। স্পাইনাল কর্ডে যন্ত্রণা। তিনি দাঁড়াতেই পারছিলেন না। চেন্নাইয়ে নিয়ে যাওয়া হয় সুস্থতার জন্য। সেখানে গিয়ে জানা যায়, মেরুদণ্ডের একটি অংশে জটিল সমস্যা হয়েছে।

koneenica banerjee

আর তাই একমাত্র উপায় হল অস্ত্রোপচার। তাই ১৫-২০ দিন শ্যুটিং থেকে বিরত ছিলেন। সম্পূর্ণ সুস্থ হলে, তবেই তিনি অভিনয়ে ফিরতে পারবেন এমনটাই ছিল নির্দেশিকা। অন্যদিকে ধারাবাহিকের মুখ্য চরিত্রে ছিলেন তিনি। আর মুখ্য চরিত্র না থাকলে, কতদিন আর অন্য কাউকে দিয়ে অভিনয় করানো যাবে। ধারাবাহিকের নির্মাতাদের পক্ষে সম্ভব ছিল না। আবার টিআরপিও কম ছিল। তাই সবকিছু মিলিয়ে শেষ করে দেওয়া হয় ধারাবাহিক।

আর এতেই ক্ষুব্ধ হয়ে গিয়েছিলেন তিনি। তাই ক্ষুব্ধ হয়ে জানিয়েছিলেন, ‘ছোটপর্দায় কাজ করার মানসিকতা নেই, নষ্ট হয়ে গিয়েছে। ধারাবাহিক শুরুর প্রথম কদিন চিত্রনাট্য মেনে সব হয়, পরে টিআরপির জন্য গল্পের গোরু গাছে ওঠে। এভাবে আমি কাজ করতে পারব না। আমাকে যদি ছোটো পর্দায় কাজ করতে হয়, তাহলে প্রযোজক পরিচালককে আমার শর্ত মানতে হবে। তারা যদি সহযোগিতা করেন, তাহলে আমি কাজ করব।

koneenica banerjee openup about mega serials

আমার শরীর এখন অতটাও ভালো না, তাই ছোটো পর্দায় কাজ করে সময় নষ্ট করতে চাই না’। তাই বড় পর্দাতেই থাকতে চান। সম্প্রতি তাঁকে দেখা গেছে, ‘প্রজাপতি’ সিনেমাতে নায়ক দেবের দিদির চরিত্রে। এই চরিত্র পেয়ে বেশ খুশি তিন। ভবিষ্যতে এমনই সিনেমা করতে চান। আর যদি ধারাবাহিকে কোনো পছন্দসই চরিত্র পান, তাহলে ভেবে দেখবেন। এখন তিনি এসবের থেকে মেয়ের প্রতি গুরুত্ব দিচ্ছেন।

× close ad