দূরত্ব মিটে গেলো! জুঁইয়ের অভিমান ভাঙাতে শুভ্রর প্রচেষ্টা দেখে খুশি দর্শক

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ‘সোহাগ জল’ (Sohag Jol)। এই ধারাবাহিক সকলের কাছেই বেশ জনপ্রিয়। জি বাংলায় সবেমাত্র শুরু হয়েছে এই ধারাবাহিক। প্রথমবার

Saranna

netizens are happy to see subhra and jui togather in sohag jol

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ‘সোহাগ জল’ (Sohag Jol)। এই ধারাবাহিক সকলের কাছেই বেশ জনপ্রিয়। জি বাংলায় সবেমাত্র শুরু হয়েছে এই ধারাবাহিক। প্রথমবার একসাথে জুটি বেঁধেছেন হানি বাফনা এবং শ্বেতা ভট্টাচার্য। ধারাবাহিকের গল্প আর পাঁচটা ধারাবাহিকের মত নয়, প্রথম থেকেই একটা বিচ্ছেদের সুর। আর তাই ধারাবাহিকের প্রতিটা পরতে পরতে রয়েছে বিচ্ছেদ। আর সেই বিচ্ছেদ ঠিক করার প্রচেষ্টায় উদ্যত শুভ্র।

ধারাবাহিকের কাহিনী অনুযায়ী, একটা চুক্তির মাধ্যমে বিয়ে হয় শুভ্র আর জুঁই এর। জুঁই এর দাদা, জয় শঙ্কর পরিকল্পনা করে এই বিয়ে দেয়। জমি পাওয়ার লোভে শুভ্র বিয়ে করে জুঁইকে। কিন্তু বিয়ে হয়ে গেলেও শুভ্র জমি পায় না। সে বুঝতে পারে তাকে ঠকানো হয়েছে। এই সবকিছু জানতই না জুঁই। কিন্তু শুভ্র তাকে ভুল বোঝে।

netizens are happy to see subhra and jui togather

দুজনে মিলে খুঁজতে থাকে জুঁই এর দাদাকে। কিন্তু সে তার বুদ্ধির দ্বারা পালিয়ে পালিয়ে বেড়াচ্ছিল। এরপর দেখা যায় অনেক প্ল্যান করে অবশেষে জুঁই তার দাদাকে ধরতে পারে। আর এই কাজ মিটতেই নির্দোষ প্রমাণিত হয় জুঁই। আর তাই শ্বশুর বাড়ি ছেড়ে জুঁই চলে যায়। কারণ, সে নিজের দাদাকে খুঁজে দিয়ে চলে যাবে এমনটাই কথা দিয়েছিল শুভ্রকে। 

কিন্তু তারপরও শুভ্র খুঁজতে যায় জুঁই কে। শেষমেশ তাকে খুঁজে পায়। কিন্তু জুঁই অভিমানে বাড়ি ফিরতে চায় না। জুঁই এর অভিমান ভাঙাতে শুভ্র অনেক চেষ্টা করে। দোকানে চা খেতে যায় দুজনে। জুঁই টোস্টে চিনি খায় বলে, শুভ্রও টোস্টে চিনি খেতে চায়। এসব দেখে জুঁই এর অস্বস্তি হয়। আর তাই জুঁই শুভ্রকে বলে তাকে ভুলে যেতে। আর তখনই পাল্টা শুভ্র জানায়, আপনিও কি পারবেন ভুলে যেতে আমাকে?

এরপর দেখা যায় জুঁইয়ের আঁচলের সাথে শুভ্রর হাত বাঁধা। আর সে পালিয়েও পালাতে পারে না। জুঁই আর শুভ্রর মাঝে এই ছোট্ট ছোট্ট মুহূর্ত মন জয় করেছে দর্শকের। হয়তো এইভাবেই একদিন জুঁই আর শুভ্রর মিল হবে। আবার তারা নতুন করে প্রেমের বন্ধনে আবদ্ধ হবেন। অনেকেই তাদের এই প্রেমালাপের প্রশংসা করেছেন।

× close ad