মৌ-ডোডোর মাঝে ভিলেন চাঁদনী! বিয়ে ফেলে চাঁদনীর পাশে নির্ঝর, রইল নতুন প্রোমো

স্টার জলসার (Star Jalsha) সদ্য শুরু হওয়া ধারাবাহিক ‘মেয়েবেলা’ (Meyebela)। এ এক অন্যরকম গল্পের প্রতিচ্ছবি তুলে ধরা। একটা সংসারে দিনের পর দিন বছরের পর বছর

Nandini

meyebela dodo beside chandni and leave alone mou in mandap

স্টার জলসার (Star Jalsha) সদ্য শুরু হওয়া ধারাবাহিক ‘মেয়েবেলা’ (Meyebela)। এ এক অন্যরকম গল্পের প্রতিচ্ছবি তুলে ধরা। একটা সংসারে দিনের পর দিন বছরের পর বছর ধরে চলে আসা কিছু নিয়মের প্রতিচ্ছবি। শ্বাশুড়ি, জা’য়েদের সাথে মানিয়ে চলতে না পাড়ার গল্প। কখনও বা কিছু ভালোর স্বার্থে নিজেকে ভুলে যাওয়ার গল্প। এক ছাদের তলায় কিছু ভিন্ন পরিস্থিতিতে বয়ে চলা কয়েকটি মেয়ের জীবন। যারা আদৌ কেউ কারুর শত্রু নয়। তবে সমাজের চোখে কেউ এক হতে পারেনা কখনও।

এই ধারাবাহিক শুরু থেকেই মন কেড়েছে দর্শকের। এমন গল্প বর্তমান বাংলা ধারাবাহিক গুলিতে চোখে পড়েনা। এই গল্পে আছে এক অন্যরকম মন ছুঁয়ে যাওয়া কিছু কথা আর গল্পের রেষ। মৌ কে ডোডোর মা কখনোই পছন্দ করতেন না। মৌ এর প্রতি তার একটা রাগ জমে আছে মনের কোথাও। কিন্তু তার জন্য দায়ী মৌ নয় মৌ এর মা।

meyebela dodo beside chandni and leave alone mou

যে একসময় বীথির বন্ধু ছিল। কিন্তু কিছু অসৎ মানুষের জোরের মুখে পরে পরিস্থিতি পাল্টে গেছে। যে মৌ কে বীথি সহ্যই করতে পারেনা। সে কিনা ডোডোর বউ। টাকার জন্য মৌ এর মেসো মৌকে একপ্রকার ঘাড় থেকে নামিয়েছেন বলা চলে। নির্ঝরের বিপদে যখন কোন পথ খোলা নেই তখন আম্মা যান মৌ এর মেসোর কাছে। কিন্তু সে এমনি এমনি টাকা দিতে রাজি হয়না। তার শর্ত থাকে ডোডোকে মৌকে বিয়ে করতে হবে।

আর পরিস্থিতির শিকার হয়ে পাল্টে যায় মৌ ডোডো আর চাঁদনীর জীবন। নিজের বারো বছরের সম্পর্ককে নিমেষে বদলে ফেলতে বাধ্য হয় ডোডো। আইনসম্মত ভাবে বিয়ে করে মৌকে। অন্যদিকে, চাঁদনীও সবটা আপ্রাণ মেনে নেওয়ার চেষ্টায়। সে নির্ঝরকে ভুল বোঝেনি। সে তার পরিস্থিতিটা বুঝতে চেষ্টা করেছে। সাথে মৌকেও সে বোঝার চেষ্টা করেছে। মৌয়েরও একটা কালো অতীত চাপা আছে তার মনে সে জানাতে চাইলেও ডোডোর কাছে এখনও অজানা সে অতীত।

সম্প্রতি, মৌ আর ডোডোর সামাজিক বিয়ের একটি প্রোমো সামনে এসেছে। যাতে দেখা যাচ্ছে চাঁদনী একটি হার মৌকে পরিয়ে দিতে যাচ্ছে। কিন্তু মৌ চাঁদনীকে বলে যাতে তার কোনো অধিকার নেই সে জিনিস সে নেবেনা। চাঁদনী চোখ ভরা জল নিয়ে সেখান থেকে বেরিয়ে যেতে নিলে বীথি ডোডোকে বলে চাঁদনীকে পৌঁছে দিতে তাকে যেন একা না ছারে।

আর ডোডোও চলে যায় এদিকে মৌ মণ্ডপে একা বসে আছে অপেক্ষায়। পুরোহিত বলেন লগ্ন পেরিয়ে যাচ্ছে বর কোথায়? আর অন্যদিকে চাঁদনী যেতে যেতে গাড়িতে অসুস্থ হয়ে পরে। এবার কিভাবে সময় মত ডোডো বিয়ের মণ্ডপে পৌঁছোয় বা চাঁদনীরই বা কি হয়? তা জানতে দেখতে হবে মেয়েবেলার আগামী পর্বগুলি। তবে এই প্রোমো দেখে অনেকেই ধারণা করছেন চাঁদনী হয়তো ভিলেন হবে। তবে আদৌ কি হয় সেটাই দেখার।

× close ad