রণকে চরম শাস্তি দিল মিতুল! ‘খেলনা বাড়ি’র নতুন প্রোমো দেখে হতবাক দর্শক

জি বাংলার (Zee Bangla) সমস্ত ধারাবাহিকের মধ্যে জনপ্রিয় একটি ধারাবাহিক হল, ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। ধারাবাহিকের মুখ্য ভূমিকা অর্থাৎ মিতুলের চরিত্রে রয়েছেন, টেলি অভিনেত্রী আরাত্রিকা

Saranna

khelna bari new promo on air

জি বাংলার (Zee Bangla) সমস্ত ধারাবাহিকের মধ্যে জনপ্রিয় একটি ধারাবাহিক হল, ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। ধারাবাহিকের মুখ্য ভূমিকা অর্থাৎ মিতুলের চরিত্রে রয়েছেন, টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি। আর ইন্দ্রর বিপরীতে রয়েছেন, জনপ্রিয় টেলি অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। এই দুই জুটি দর্শকদের মন জয় করে নিয়েছে।

আর তাই তো টিআরপি তালিকাতেও বেশ জায়গা করে নিয়েছে। যারা ধারাবাহিক দেখেন, তারা জানেন, ইন্দ্র আর মিতুলের জীবনের প্রধান শত্রু ইন্দ্রর সৎ ভাই রণ। সে সব সম্পত্তি নিজের নামে নেওয়ার জন্য, সবসময় বিপদে ফেলে , খুন করার চেষ্টা করে। পাশাপাশি মিতুল এবং ইন্দ্রর মেয়ে গুগলিও তার ষড়যন্ত্রের শিকার। কখনও মিতুলের শরীরে ভয়ঙ্কর বিষ দিয়ে তাকে মেরে ফেলার চেষ্টা, আবার কখনো মাটি চাপা দিয়ে।

khelna bari new promo

সম্প্রতি দেখা গেছে, ইন্দ্র এবং মিতুল জেনে গেছে, তাদের ক্ষতি করবার জন্য উঠে পড়ে লেগেছে রণ। আর তাই ইন্দ্রকে এক অচেনা জায়গায় নিয়ে এসে খুনের চেষ্টা করে। এরপর দেখা যায় হাতে পিস্তল নিয়ে ইন্দ্রর দিকে এগিয়ে আসে মারার জন্য। কিন্তু ইন্দ্রকে মারার আগেই মিতুল রণকে গুলি করে। উল্লেখ্য, ঝাড়গ্রামের মধ্যবিত্ত পরিবারের মেয়ে আরাত্রিকা।

লকডাউনের সময়ই কলকাতাতে অডিশন দিতে আসেন, আর প্রথম অডিশন দিয়েই সিলেক্ট হয়ে যান। আর তারপর থেকেই ঝাড়গ্রাম থেকে কলকাতায় শিফট হয়ে যান। মাধ্যমিক দেওয়ার পর এই অডিশন দেন। তাঁর প্রথম ধারাবাহিক করুণাময়ী  রানী রাসমণি । এই ধারাবাহিকে ছোট একটা চরিত্রে অভিনয় করেন।

ছিলনা কোনো সংলাপ। এরপর সান বাংলার অগ্নিশিখা ধারাবাহিকে শিখা চরিত্রে অভিনয় করেন। আর তারপরই অভিনয়ের সুযোগ পান খেলনা বাড়িতে। এই ধারাবাহিকে অভিনয় করে বেশ প্রশংসা কুড়ান। মাটির পুতুল বিক্রি করে সংসারের দায়িত্বভার নেয়, পাশাপাশি এক শিশুরও দায়িত্ব নেয়। গর্ভধারিণী না হয়েও পালিতা মা হিসেবে যে কর্তব্য দেখাচ্ছেন, তা দেখে দর্শকরা আপ্লুত।

× close ad