মিঠাই-খড়ি ফেল, সেরার সেরা পুরস্কার জিতে নিলো ‘জগদ্ধাত্রী’ অভিনেত্রী অঙ্কিতা

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। ধারাবাহিক অনেকটাই জনপ্রিয়। কারণ ধারাবাহিকে পারিবারিক কাহিনীর থেকেও কিছুটা হলেও রয়েছে রহস্য রোমাঞ্চ। আর তাই

Saranna

ankita recived telly cine sonman award 2023 for jagaddhatri serial

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। ধারাবাহিক অনেকটাই জনপ্রিয়। কারণ ধারাবাহিকে পারিবারিক কাহিনীর থেকেও কিছুটা হলেও রয়েছে রহস্য রোমাঞ্চ। আর তাই ধারাবাহিক সকলেরই বেশ জনপ্রিয়। ধারাবাহিকের সাথে সাথে ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র জগদ্ধাত্রীও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সকলের কাছে।

জগদ্ধাত্রীর চরিত্রটিও ধারাবাহিক নির্মাতারা বেশ সুন্দর সাজিয়েছেন, নেই একগাদা মেকআপ, রয়েছে ছিমছাম একটা লুক। এই চরিত্রে যিনি অভিনয় করেন করছেন, তিনি হলেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। এটাই তাঁর প্রথম মুখ্য চরিত্রে অভিনয়। এর আগে তিনি অভিনয় করেননি, একাধিক ব্র্যান্ডের মুখ হিসাবে দেখা গিয়েছে তাঁকে। তন্তুজ-সহ একাধিক শাড়ির বিজ্ঞাপনী প্রচারে দেখা গিয়েছে।

jagaddhatri serial actress ankita recived telly cine sonman award 2023

অভিনয়ে একেবারেই নতুন। আর তাই প্রথমদিকে যখন অভিনেত্রী সকলের সামনে আসে, তখন সবাই বলছিল, একেবারে অভিনয় পারেনা। কিন্তু তিনি বলেছিলেন, সকলের সামনে নতুন ভাবে আসবেন। আর শুধু বলা নয়, সেটাই তিনি করে দেখালেন। তাঁর অভিনয় সকলকে মুগ্ধ করেছে। সৌমিতৃষা কুন্ডুকে ছাপিয়ে গেছে তাঁর অভিনয়। শুধু তাই নয়, অনুরাগের ছোঁয়ার দীপা, গাঁট ছড়ার খড়ি সবাইকে পিছনে ফেলে এগিয়ে গেল তাঁর অভিনয়।

আর তাই ‘টেলি সিনে সম্মান ২০২৩’ – এর মঞ্চে অঙ্কিতা পেয়েছেন সেরা অভিনেত্রীর পুরস্কার। প্রথম স্থানে রয়েছে অঙ্কিতা মল্লিক তথা জগদ্ধাত্রী, দ্বিতীয়তে মিঠাই তথা সৌমিতৃষা কুন্ডু, তৃতীয়তে অনুরাগের ছোঁয়ার দীপা তথা স্বস্তিকা ঘোষ, চতুর্থতে রয়েছে গাঁটছড়ার খড়ি তথা সৌমিতৃষা কুন্ডু, পঞ্চমতে আলতা ফড়িংয়ের ফড়িং তথা খেয়ালী মন্ডল। প্রতিমাসে ওরম্যাক্স মিডিয়া একটি তালিকা প্রকাশ করে।

যেখানে সেরা পাঁচটি বাংলা সিরিয়ালের সেরা চরিত্র প্রকাশ হয়, আর এখানে গত কয়ক বছর ধরে সবার প্রথমে ছিল মিঠাই। কিন্তু এবার সেই গতিপথটা অন্য হয়ে গেল। উল্লেখ্য, ২০০১ সালের ২৮শে মে অঙ্কিতার জন্ম। তাঁর বয়স এখন ২১। এই বয়সেই সুন্দর অভিনয়ে মুগ্ধ করছে সকলকে। সিঙ্গুর গোলাপ মোহিনী গার্লস হাই স্কুল থেকে পড়াশোনা করে কলকাতা আশুতোষ কলেজ থেকে ডিগ্রি অর্জন করেছেন। তবে পড়াশোনার থেকে বেশি ঝোঁক ছিল মডেলিংয়ে। আর তাই মডেলিং দিয়েই সুযোগ পান অভিনয়ের।

× close ad