‘গোধূলি আলাপে’র পর, ‘তনয়া’ অভিনেত্রী বুলবুলি ফিরছেন এবার নতুন সিরিয়ালে!

ছোটো পর্দার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন, অভিনেত্রী বুলবুলি পাঁজা (Bulbuli Panja)। কিছুদিন আগে ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এই ধারাবাহিকে কখনো তাঁকে

Saranna

actress bulbuli panja coming on zee bangla upcoming serial

ছোটো পর্দার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন, অভিনেত্রী বুলবুলি পাঁজা (Bulbuli Panja)। কিছুদিন আগে ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এই ধারাবাহিকে কখনো তাঁকে নেগেটিভ আবার কখনো পজিটিভ চরিত্রে দেখা গেছে। কিন্তু বর্তমানে আর দেখা যাচ্ছে না, তাহলে অভিনেত্রী কোথায় গেল? অভিনয় কি ছেড়ে দিলেন? এমনটাই প্রশ্ন জাগছে দর্শকদের মনে।

তবে শোনা যাচ্ছে, অভিনেত্রী অভিনয় ছেড়ে দেননি। বরং আবার তাঁকে দেখা যাবে অভিনয় জগতে। খুব শীঘ্রই দেখা যাবে অভিনেত্রীকে। শোনা যাচ্ছে জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নাম মুকুট। এই ধারাবাহিকের মাধ্যমেই আবারও সকলের সামনে আসছেন। জানা যাচ্ছে, ধারাবাহিকে বাড়ির বড় বউ-এর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। তবে এই চরিত্র কিন্তু নেগেটিভ নয়, পজিটিভেই দেখা মিলবে তাঁর।

actress bulbuli panja coming on zee bangla upcoming serial mukut

ধারাবাহিকটি সম্প্রচার হলেই বোঝা যাবে এই চরিত্রের বিশেষত্ব। উল্লেখ্য, বিখ্যাত ফুটবলার কল্যাণ চৌবে চেয়েছিলেন বোন তাঁর মতো নাম করুক। আর তাই সাংবাদিক বন্ধু অনিলাভ চট্টোপাধ্যায়ের সাহায্য নিলেন। অনিলাভ চট্টোপাধ্যায় ‘এই দশ মিনিটের খেল’ শো-এর অডিশনের জন্য নিয়ে গেলেন। দশম শ্রেণীর সেই মেয়েটি প্রথমবার ক্যামেরার সামনে সকলকে চমকে দিলেন।

আর ব্যাস তারপর আটকায় কে? এই যে সামনে এগোলেন, আর ফিরে তাকাতে হয়নি। এই মেয়েটি কে জানেন? জনপ্রিয় অভিনেত্রী বুলবুলি পাঁজা। এই যে শুরু হয়েছিল সঞ্চালিকার শো। এরপর একে একে করেছেন অনেক শো। সঞ্চালিকার শো করতে করতে আগমন ঘটে ধারাবাহিকে। প্রথম ধারাবাহিক দুরদর্শনের ‘আলেয়া’। মুখ্য চরিত্রে ছিলেন। এরপর দেখা গেল, ‘সোনার বাংলা’ তে।

bulbuli panja coming on new serial

আর তাঁর বিপরীতে দেখা গিয়েছিল, জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। এরপরই পরমব্রতর সাথে জুটি বেঁধে কাজ করলেন, ‘এই তো জীবন’, ‘একদিন প্রতিদিন’। এইভাবেই শুরু হয়েছিল জার্নি এরপর একে একে অভিনয় করেন দ্বিরাগমন, চোখের তারা তুই, পুণ্যি পুকুর, ফাগুন বউ, কে আপন কে, খেলাঘর সহ বিভিন্ন ধারাবাহিকে।

× close ad