মাতৃত্বের মোড়কে হিংসাত্বক মনোভাব প্রকাশ করছে বীথি! ‘মেয়েবেলা’ দেখে ক্ষুব্ধ দর্শক

ছোটোপর্দার একটি জনপ্রিয় ধারাবাহিক হল, স্টার জলসা (Star Jalsha) চ্যানেলের ‘মেয়েবেলা’ (Meyebela)। প্রথমদিকে ধারাবাহিকটি দর্শকদের মন আকর্ষিত করতে না পারলেও বর্তমানে বেশ হিট এই ধারাবাহিক।

Saranna

netizen angry on meyebela bithi character once again

ছোটোপর্দার একটি জনপ্রিয় ধারাবাহিক হল, স্টার জলসা (Star Jalsha) চ্যানেলের ‘মেয়েবেলা’ (Meyebela)। প্রথমদিকে ধারাবাহিকটি দর্শকদের মন আকর্ষিত করতে না পারলেও বর্তমানে বেশ হিট এই ধারাবাহিক। তালিকায় সবার প্রথমে জায়গা করে নিয়েছে ধারাবাহিক। এই ধারাবাহিকে অভিনয় করছেন রূপা গাঙ্গুলী , স্বীকৃতি মজুমদার ও অর্পণ ঘোষাল।

ধারাবাহিকে রূপা চক্রবর্তী বীথির চরিত্রে অভিনয় করছেন। যারা ধারাবাহিক দেখেন, তারা জানেন বীথি তাঁর বৌমা মৌকে সহ্য করতে পারেনা, সবসময় তার বিপক্ষে যায়। সে যেটাই করে সেটাই সহ্য হয়না। আর তাই ছেলের পাশে একদম দেখতে পারেননা। এই নিয়ে কম ট্রোল হননি এই চরিত্র। সাম্প্রতিক এপিসোডে এমন এক ঘটনার সম্মুখীন হল দর্শকরা, যা দেখে আবার ট্রোলের মুখে পড়ল এই বীথি চরিত্র।

netizen angry on meyebela bithi character

মিত্র বাড়ির মেয়ে টিকলি, তার সাথে যা হয়েছে সেই সব অন্যায়ের শাস্তি দিতে পরিবারের পাশে দাঁড়ায় মৌ। পিশেমশাইকে ওপেন চ্যালেঞ্জ জানায়। তাঁর সব অপরাধ সবার সামনে প্রমাণ করে দেবেন। আর এই বিপদের সময় পাশে দাঁড়ানো দেখে হয়ত বীথি এবার মৌয়ের প্রতি নরম হবে। কিন্তু তা আর হলনা। উল্টে মৌকে বাড়ি থেকে তাড়াতে উদ্যত হন।

প্রিক্যাপে দেখা গেছে ছেলে ডোডোকে জিজ্ঞাসা করে, ‘তুই চাঁদনী কে ভালোবাসিস?’ ডোডো উত্তরে জানায়, ‘হ্যাঁ’। এরপরই বীথি বলে, মৌকে ডিভোর্স দিতে। এরপর ডোডো কি উত্তর দেয় সেটাই দেখার । এই আচরণে ক্ষুব্ধ অনুরাগীরা। এক অনুরাগী লিখেছেন, ‘অত্যন্ত আত্মকেন্দ্রিক মহিলা, নিজে ঠিক মতন স্বাধীনতা পাইনি এই কারণে মৌ কে ও শান্তি তে থাকতে দেবে না, কিন্তু ডোডো এমন কথায় কান ও দেবে না।’

bithi wants to separate mou dodo in meyebela

আর একজন লিখেছেন, ‘বীথির চরিত্র আজকে যা দেখলাম মহিলা হিসেবে লজ্জা হচ্ছে কি মহিলা chhelete obsessed over possesive স্বার্থপর একটা চরিত্র ছিঃ আর নির্ঝর চুপ করে মায়ের কথা শুনছে জানিনা প্রতিবাদী হবে কি না না হলে মেরুদন্ড হীন পুরুষ যে কি না স্বাবলম্বী কিন্তু মায়ের কথার প্রতিবাদ করতে জানেনা সিরিয়াল টা আকর্ষণ না হারায় খুব দুঃখ পাবো এটা আমার ব্যক্তিগত মতামত অন্যেরা সহমত নাও পোষণ করতে পারেন’।

× close ad