মৃত্যুই শেষ পরিণতি হল ‘অনুজে’র, এখানেই শেষ নাকি নতুন শুরু হবে? দ্বন্ধে দর্শক

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ও চর্চিত তম একটি ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। ২৮শে ফেব্রুয়ারি ২০২২ এ শুরু হয়েছিল ধারাবাহিকের পথচলা। প্রথমদিকে দর্শকদের এই ধারাবাহিক

Nandini

is guddi serial end with anuj's death

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ও চর্চিত তম একটি ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। ২৮শে ফেব্রুয়ারি ২০২২ এ শুরু হয়েছিল ধারাবাহিকের পথচলা। প্রথমদিকে দর্শকদের এই ধারাবাহিক বেশ আকর্ষিত করেছিল। বিশেষ করে রণজয় বিষ্ণুর মত হ্যান্ডসাম নায়ক আর সৌন্দর্য্যময়ী শ্যামৌপ্তি মুদলি সকলকেই আকর্ষণ করেছিল। ধারাবাহিকের সুন্দর জুটির পাশাপাশি, ধারাবাহিকের একটি নিটোল কাহিনী ছিল। কিন্তু বর্তমানে কাহিনীর ভোলবদলে সকলেই তীরস্কার জানাচ্ছে। 

প্রাণবন্ত এক সাহসী মেয়ে হল গুড্ডি। তাঁর স্বপ্ন ছিল পুলিশ হওয়ার। আর তাই পুলিশ অফিসার অনুজ চট্টোপাধ্যায়কে সে আইডিয়াল মনে করে। অন্যদিকে তাঁর স্কুলের পছন্দের শিক্ষিকা শিরিন। এই শিরিন কে সে দিদিয়া বলে ডাকত, শিরিনও বোন মনে করে ভালোবাসত তাকে। গুড্ডি চাইত এই শিরিনের সাথেই অনুজের বিয়ে হোক। কিন্তু এর মাঝে কাহিনীতে দেখা গেল অন্য ঘটনা। লীনা গঙ্গোপাধ্যায় কাহিনীর ভোল পালটে দিলেন। ভাগ্যচক্রে গুড্ডির সাথে বিয়ে হল অনুজের।

guddi serial should be end with anujs death

এদিকে অনুজের আবার পছন্দ শিরিনকে। ঢুকে গেল পরকীয়া। শেষমেশ আবারও অনুজ বিয়ে করল শিরিনকে। এরপর আবার গুড্ডির প্রতি টান দেখা দিল অনুজের। আর তাই শিরিনের শত্রু হয়ে গেল গুড্ডি। অনেক বাঁধা-বিপত্তি ঝঞ্ঝা কাটিয়ে গুড্ডি বিয়ে করে যুধাজিৎ কে। নতুন সংসার করে। কিন্তু এর মাঝেই দেখা গেল, গুড্ডির আবার অনুজের প্রতি ভালোবাসা জেগেছে। আর এই কাহিনী দেখেই দর্শকরা ক্ষোভ উগড়ে দিয়েছেন ধারাবাহিকের প্রতি। আর এই ক্ষোভের আগুনে ঘি ঢালল আরও একটি ঘটনা।

সম্প্রতি, ধারাবাহিকে দেখা গিয়েছিল অনুজ কোমায় চলে গেছে। আর গুড্ডি তার পাশে তার সেবা করে যাচ্ছে। দর্শকের অনুমান ছিল যে অনুজকে হয়তো লেখিকা মৃত দেখাবেন। আর হলোও তাই। অনুজ চরিত্রটির মৃত্যু ঘটল আজ। লেখিকা লীনা গাঙ্গুলীর অনেক ধারাবাহিকেই গল্পের এমন পরিণতি চোখে পড়েছে। আজ দর্শকের সেই ধারণাকে সত্যি করে অনুজের মৃত্যু হল।

guddi serial should be end with anuj's death

তবে মৃত্যু দিয়ে শেষ চাননি দর্শকরা। চেয়েছিলেন অন্যকিছু। কারোর আবার মত, এটাই বোধহয় ভালো হল। কারণ গল্প যেভাবে পেঁচিয়ে গিয়েছিল তাতে গুড্ডি আর অনুজ আর কোনোদিনও হয়তো কাছে আসতে পারতো না। একসাথে সংসার করতে পারতো না। আর তাই এটাই হয়তো সব থেকে বেশি ভালো হল। তবে এরপর গুড্ডি শেষ হবে নাকি গল্প নতুন দিকে মোড় নেবে সেটাই দেখার।

× close ad