এখানেই শেষ নয়, আছে নতুন চমক! ‘গুড্ডি’র নতুন ট্র্যাকে বিশেষ ইঙ্গিত দিলেন অভিনেতা

স্টার জলসার (Star Jalsha) চর্চিত তম ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। ধারাবাহিকটি সবসময় পরকীয়া নিয়ে চর্চার কেন্দ্রে ছিল। সকলেই প্রশ্ন তুলেছিল অনুজের চরিত্র নিয়ে। এ কেমন

Saranna

guddi actor ranojoy bishnu shear his feeling about anuj's death

স্টার জলসার (Star Jalsha) চর্চিত তম ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। ধারাবাহিকটি সবসময় পরকীয়া নিয়ে চর্চার কেন্দ্রে ছিল। সকলেই প্রশ্ন তুলেছিল অনুজের চরিত্র নিয়ে। এ কেমন মানুষ? যে সবসময় শিরিনকেও চাইবে আবার গুড্ডিকেও চাইবে? পেশায় আইপিএস অফিসার কিন্তু অফিসারের কোনো কাজ দেখা যায়না, শুধুই দেখা যায় পরকীয়া। এইরকম নানা প্রশ্ন তুলেছিলেন দর্শকরা।

তবে দর্শক আবার গুড্ডির সাথে যুধাজিৎকেও ঠিক মেনে নিতে পারেননি। আর এরই মাঝে এসেছে অতি দুঃখজনক ট্র্যাক। যেখানে দেখা যাচ্ছে, ধারাবাহিকের নায়ক অনুজের জ্বরের মধ্যেই ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়, মৃত্যুর কোলে ঢলে পড়ে। আর এই খবরে খুবই বিষণ্ণ অনুরাগীরা। যতই অনুজ দোষ করুক, অনেকেরই পছন্দের অভিনেতা অনুজ চরিত্রে অভিনয় করা রণজয় বিষ্ণু। অনেকেই ক্ষোভ জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়, একজন লিখেছেন, ‘রনজয় স্যারের story গঙ্গার ধারে সব পুড়ে ছাই হয়ে গেল। আগামীকাল অনুজের মৃত্যু দেখিয়ে দেবে মানছি খুব খারাপ পর্যায়ে চলে গেছিলো কিন্তু এই পরিনতি চাইনি।

is guddi serial end with anuj's death

একটা ভুল সিদ্ধান্তের মাশুল সারা জীবন ধরে দিয়ে গেলো অনুজ। জীবন একটা শেষ সুযোগ দিতে পারত তার ভুল শুধরে নেবার’।শুধু দর্শকদের মন ভারাক্রান্ত হয়েছে তা নয়, অনুজের মৃত্যুতে অনুজ চরিত্রের মনও ভারাক্রান্ত হয়েছে। সোশ্যাল মিডিয়ায় আবেগিত হয়ে অভিনেতা রণজয় বিষ্ণু লিখেছেন, ‘একটা চরিত্রকে আপনারা এত এত ভালোবাসা দেবেন এবং শুধু তাই নয় আমার হয়তো আমার সিন দেখেও এত কান্না পায়নি এত আমার বুকটা ভারাক্রান্ত হয়ে যায়নি আপনাদের সকলের মেসেজ আপনাদের প্রত্যেকের ভিডিওস দেখে আমার যে রকম মনটা ভারাক্রান্ত হয়েছে বা কান্না পেয়েছে।

guddi serial should be end with anuj's death

মনে হয়েছে আবারও বলতে ইচ্ছে করছে হুমায়ূন আহমেদের তৈরি করা সেই চরিত্রটির মতো এবং আমার মনে হয়েছে যদি সত্যিই আপনাদের হাতে ক্ষমতা থাকতো আপনারা হয়তো আজকে রাস্তায় নেমে প্রতিবাদ করে এই মানুষটিকে আবার ফিরিয়ে আনতেন। এবং হয়তো সেই প্রতিবাদ সভায় আমিও শামিল হতাম কিন্তু এটাই আমার সবথেকে বড় পাওনা। এটাই আমার সবথেকে বড় পাওনা যে নিজেকে আপনারা জিতিয়ে দিয়েছেন, ‘অনুজ’ কে আপনারা জিতিয়ে দিয়েছেন,ও হেরে যায়নি। দর্শক হয়ে যখন আমি দেখেছি আমারই কান্না পেয়েছে , তাই আজ যখন গুড্ডি অনুজকে হারানোর ভয় ছটফট করছিল পাগল হয়ে উঠেছিল।

in guddi serial actor ranojoy bishnu shear his feeling about anuj's death

তার সাথে সাথে আমি দেখতে যেন পারছিলাম যে Guddi র সাথে আপনারা সকলে প্রত্যেকে তার সমস্ত ভালবাসা আশীর্বাদ দোয়া দিয়ে চাইছেন অনুজ কে ফিরিয়ে আনতে। শুধু আমার অনুরাগীদের কাছে আমার বিনীত অনুরোধ ইমোশনে হারিয়ে গিয়ে দয়া করে লীনা গাঙ্গুলীকে নিয়ে কোন অন্যরকম খারাপ মন্তব্য করবেন না কারণ জানবেন এই অনুজ চরিত্রটি কিন্তু উনারই তৈরি করা যার জন্যেই আপনারা এতটা ভালোবাসা দিয়েছেন। আর একটা রিকোয়েস্ট এটা আমার জন্য এইটুকু আপনারা করতেই পারেন, গুড্ডি দেখা বন্ধ করবেন না একটু অপেক্ষা করুন হয়তো কোন বৃহৎ সারপ্রাইজ আপনাদের জন্য অপেক্ষা করছে, এবং আমার জন্য সেটা আমি নিজেও জানিনা কিন্তু আপনারা যদি দেখা বন্ধ করে দেন তাহলে হয়তো আমরা কেউ সেই সারপ্রাইজ দেখতে পাবো না’।

× close ad