জল্পনায় শিলমোহর, ‘গুড্ডি’কে সরিয়ে আসছে বহু প্রতীক্ষিত ‘রামপ্রসাদ’! রইল সম্প্রচারের দিনক্ষণ

সম্প্রতি, বিনোদনের চ্যানেল গুলি জুড়ে শুধু নতুন ধারাবাহিকের ঝড়। একের পর এক ধারাবাহিকের প্রোমো দেখা গিয়েছিল চ্যানেল গুলিতে। কিছু ধারাবাহিক ইতিমধ্যে সম্প্রচার শুরু হয়েছে। কিছু

Nandini

star jalsha upcoming serial ramprasad's slot announced

সম্প্রতি, বিনোদনের চ্যানেল গুলি জুড়ে শুধু নতুন ধারাবাহিকের ঝড়। একের পর এক ধারাবাহিকের প্রোমো দেখা গিয়েছিল চ্যানেল গুলিতে। কিছু ধারাবাহিক ইতিমধ্যে সম্প্রচার শুরু হয়েছে। কিছু শেষের পথে আবার কিছু শুধু প্রোমো দেখিয়ে স্থগিত হয়ে হয়েছে। স্লট না পাওয়ায় প্রকাশ্যে আসতে পারেনি। তবে এখানেই শেষ নয় আরও অনেক নতুন ধারাবাহিকের খুব শীঘ্র আসার খবরও পাওয়া যাচ্ছে।

তবে স্টার জলসার (Star Jalsha) একটি আগত ধারাবাহিকের জন্য অনেকদিন ধরে অপেক্ষা করছেন দর্শক। আর তা হল ‘রামপ্রসাদ’ (Ramprasad)। সংসারি এক সাধকের গল্পকে অবলম্বন করে পর্দায় আসতে চলেছে এই সিরিয়াল। এর আগেও এমন অনেক সিরিয়াল উপহার পেয়েছেন দর্শক বাংলা বিনোদন চ্যানেল গুলির মাধ্যমে। আর এই ধারাবাহিকের প্রতি দর্শকের আগ্রহের আরও এক বিশেষ কারণ হল অভিনেতা সব্যসাচী চৌধুরী।

star jalsha upcoming serial ramprasad coming after guddi end

গত বছর নিজের প্রিয় মানুষটিকে হারান অভিনেতা। সবকিছু থেকেই প্রায় নিজেকে গুটিয়ে নিয়েছিলেন তবে এই সিরিয়ালের মধ্যে দিয়ে তিনি আবার ফিরে আসবেন দর্শকদের, তার অনুরাগীদের মাঝে। তার অভিনয় মানুষকে অন্তর থেকে নাড়া দিয়েছে। অভিনয়ে তিনি অনবদ্য। তাই এমন একটা চরিত্র তার অভিনয়ে কিভাবে জীবন্ত হয়ে উঠবে তা দেখতে উৎসুক দর্শক।

এই আগত ধারাবাহিকের প্রোমো প্রকাশ পেয়েছিল বিগত ৭ ই জানুয়ারি, তারপর থেকে দীর্ঘ সময় পেরিয়ে গেছে কিন্তু এই ধারাবাহিকের স্লট ঘোষণা হয়নি। উপরন্তু পরে যে সিরিয়াল গুলির প্রোমো প্রকাশ পেয়েছিল সেগুলো পর্দায় দেখা গেছে খুব তাড়াতাড়ি। দর্শক তাই একপ্রকার হতাশ হয়ে পড়েছিলেন। ভেবেছিলেন হয়তো আর পর্দায় প্রকাশ পাবেনা রামপ্রসাদ। শুরুর আগেই শেষ করে দেবে ধারাবাহিকটিকে।

star jalsha upcoming serial ramprasad replace balijhor

কিন্তু না। দর্শককে আশাহত করেননি নির্মাতারা। অবশেষে প্রকাশ পেয়েছে রামপ্রসাদের স্লট। আগামী ১৭ ই এপ্রিল থেকে সন্ধ্যে ৬.০০ টায় স্টার জলসার পর্দায় সম্প্রচার হবে বহু প্রতীক্ষিত এই সিরিয়াল রামপ্রসাদ। মাত্র দুই মাসেই স্লট হারা হচ্ছে বালিঝড়। সম্ভবত গুড্ডি (Guddi) ধারাবাহিক শেষ করে বালিঝড়কে দেওয়া হবে সেই জায়গায়। সেটা এখনও জানা যায়নি সঠিক ভাবে।

× close ad