‘গুড্ডি’ চরিত্রটি পছন্দের না হলেও শ্যামৌপ্তির অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা!

একটা ধারাবাহিক জনপ্রিয় হতে যেমন প্রয়োজন সুন্দর স্ক্রিপ্ট, তেমনই প্রয়োজন সুন্দর অভিনেতার। একটা চরিত্রের স্ক্রিপ্ট যতই সুন্দর হোক না কেন, একজন অভিনেতা যতক্ষণ না তাঁর

Saranna

netizen praised shyamoupti for her acting as guddi in guddi serial

একটা ধারাবাহিক জনপ্রিয় হতে যেমন প্রয়োজন সুন্দর স্ক্রিপ্ট, তেমনই প্রয়োজন সুন্দর অভিনেতার। একটা চরিত্রের স্ক্রিপ্ট যতই সুন্দর হোক না কেন, একজন অভিনেতা যতক্ষণ না তাঁর অভিনয় গুণে সেই স্ক্রিপ্টে প্রাণ দিচ্ছেন ততক্ষণ সেই চরিত্র সার্থকতা পায়না। তাই তো ধারাবাহিক নির্মাতারা অনেক ভেবে চিন্তে লুক সেট করেন। যাতে দর্শকরা সেই চরিত্রকে ভালোবাসে।

সম্প্রতি এমনই এক চরিত্র নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়েছে। চরিত্রের প্রশংসার থেকে প্রশংসা পেয়েছে অভিনেত্রীর সুন্দর অভিনয় দক্ষতা। এত সুন্দর অভিনয়, যা দর্শকদের মন ছুঁয়ে গেছে। এই অভিনেত্রী হলেন, শ্যামৌপ্তি মুদলি (Shyamoupti Mudly)। যিনি অভিনয় করছেন স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’ (Guddi) তে গুড্ডির চরিত্রে। ধারাবাহিক যারা দেখেন তারা জানেনই এই ধারাবাহিকের কাহিনী। এই ধারাবাহিক নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম সমালোচনা হয়নি।

in guddi serial netizen praised shyamoupti

বিশেষ করে ধারাবাহিকের অনুজ চরিত্রটি বেশ সমালোচিত হয়েছে। কিন্তু প্রশংসা পেল এই গুড্ডি চরিত্রটি। সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে যে অনুজের মৃত্যু হয়েছে। গুড্ডির জীবনে যুধাজিৎ এলেও, এখনো সে ভুলতে পারেনি অনুজকে। তার প্রতি একটা সফট কর্ণার রয়েছে। আর তাই অনুজের মৃত্যুতে গুড্ডির যে হাহাকার পর্দায় ফুটে উঠেছে, তা দর্শকমহলে বেশ প্রশংসিত। এক অনুরাগী বলছেন, ‘গুড্ডি যেমনি হোক শ্যামৌপ্তি অসাধারণ অভিনয় করেছে আজ।

এমনকি দেবত্তম স্যার ও আজকের পর্বে গুড্ডি যুধাজিৎ অর্থাৎ শ্যামৌপ্তি আর দেবত্তম এর অভিনয় অসম্ভব আকর্ষণীয় ছিল খুবই বাস্তবিক ছিল যুধাজিৎ স্বপ্নেও ভাবেনি এমন কিছু হবে সে আজ অনুতপ্ত । যুধাজিৎ কিছুতেই আর বলতে পারেনি যে অনুজ নেই। আর শেষে যেভাবে গুড্ডিকে শক্ত করে সামলালো সেটা দেখে বড় কষ্ট হচ্ছে।

in guddi serial netizen praised shyamoupti for her acting as guddi

কিন্তু হয়তো এই গল্পে অনুজের মৃত্যু ছাড়া আর কিছুই পরিনতি ছিল না কারণ গল্পটা খুবই বেসামাল হয়ে গেছিলো’। ধারাবাহিক শেষ করার জন্যই হয়ত এই পরিণতি। গুড্ডি ধারাবাহিক শেষ করার জন্য অনুজকে মেরে ফেলা হয়েছে। শোনা যাচ্ছে, রামপ্রসাদ ৬ টার স্লটে আসবে, বালিঝড় ৫:৩০ টার স্লটে যাবে আর গুড্ডি শেষ হবে। আর ৭ টার স্লটে এক্রোর নতুন ধারাবাহিক আসবে।

× close ad