একই পর্দায় জনপ্রিয় দুই অভিনেত্রী, নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরছেন রুকমা!

কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে, সকলের প্রিয় অভিনেত্রী রুকমা রায় (Rooqma Ray) নাকি নতুন ধারাবাহিক নিয়ে নতুনভাবে পর্দায় ফিরছেন। আর তার সাথে থাকবেন পর্দার আরেক জনপ্রিয়

Saranna

rooqma ray and anjana basu coming togather in new serial

কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে, সকলের প্রিয় অভিনেত্রী রুকমা রায় (Rooqma Ray) নাকি নতুন ধারাবাহিক নিয়ে নতুনভাবে পর্দায় ফিরছেন। আর তার সাথে থাকবেন পর্দার আরেক জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা বসু (Anjana Basu)। এই খবর একজন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। কিন্তু কবে ফিরছেন? কোন ধারাবাহিকের হাত ধরে ফিরছেন? কোন চ্যানেলে দেখা যাবে? তাঁর সাথে আর কে কে থাকছেন, এসব কিছুই জানা যায়নি। অনেকেই অধীর অপেক্ষায় ছিলেন এই তথ্যের জন্য।

আসুন তাদের কয়েকটি তথ্য দিই। টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়। খুব অল্প সময়ের মধ্যেই টলি ইন্ডাস্ট্রিতে বেশ নাম করেছেন। ২০১৪ সালে কিরণমালা ধারাবাহিকের হাত ধরে অভিনেত্রীর ডেবিউ হয়। আর এই ‘কিরণমালা’ ধারাবাহিকের মধ্যে দিয়েই সকলের কাছে জনপ্রিয় হন। সকলের মন ছুঁয়ে যায় তাঁর অভিনয়। এই ধারাবাহিকটি ছিল রূপকথার কাহিনী, এই রূপকথার প্রত্যেকটি পর্যায় নিঁখুত ভাবে তিনি ফুটিয়ে তুলেছেন।

actress rooqma ray ake anamika

কিরণমালার পর, ‘প্রতিদান’, ‘খড়কুটো’ ধারাবাহিকে দেখা মেলে, সেটাও নেগেটিভ চরিত্রে। কিন্তু তারপর দেখা মেলে ‘দেশের মাটি’ তে। এই ধারাবাহিকে তাঁর জুটি বেশ হিট হয়েছিল, আর তাই এই জুটি নিয়ে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল ‘লালকুঠি’। ধারাবাহিক শেষ হয়েছে অনেকদিন হল, অভিনেত্রীর আর দেখা মেলেনি।

তবে এক অনুরাগী জানিয়েছেন, সান বাংলাতে এসভিএফ টেলিভিশন প্রোডাকশন হাউজের আসন্ন নতুন ধারাবাহিকে থাকছেন অঞ্জনা বসু ও রুকমা দি। এই দুই কাস্টিং দেখে মনে হচ্ছে ধারাবাহিক টা জলসা তে আসলে বেস্ট হতো ‘যদিও এখনও এই খবরে কোনো শিলমোহর পড়েনি। অঞ্জনা বসু দীর্ঘ অসুস্থতা কাটিয়ে ধারাবাহিকে ফিরছেন এই খবরও সামনে এসেছে।

anjana basu coming back on bengali serial

তিনি জানিয়েছেন, ‘ আমার আর বাঁচার আশা ছিলনা। এই মুহুর্তে মন শক্ত করে পুরানো জীবনে যে ফিরে এসেছি এটাই অনেক। এ মাস থেকে নতুন ধারাবাহিকে কাজ করছি’। আর এও জানা গেছে এই ধারাবাহিকটি নাকি মা ছেলের সম্পর্কের বুননে হবে। তাই অঞ্জনা বসু আর রুকমা রায়কে একসাথে দেখার গুঞ্জনটা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

× close ad