শেষে দিলেন নতুন শুরুর বার্তা, ধরে এলো গলা! ‘অনুজে’র স্মৃতিতে আবেগঘন অভিনেতা

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। ধারাবাহিকটি সবসময়ই সমালোচনার কারণে সোশ্যাল মিডিয়ার শিরোনামে উপস্থাপিত হন। সম্প্রতি শোনা গেছে খুব শীঘ্রই নাকি

Saranna

actor ranojoy bishnu became emotional on the last day of the guddi serial

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। ধারাবাহিকটি সবসময়ই সমালোচনার কারণে সোশ্যাল মিডিয়ার শিরোনামে উপস্থাপিত হন। সম্প্রতি শোনা গেছে খুব শীঘ্রই নাকি শেষ হতে চলেছে এই ধারাবাহিক। তাই ধারাবাহিকের মুখ্য নায়ক অনুজের মৃত্যু দেখানো হয়েছে, নায়কের মৃত্যু মানেই ধারাবাহিকের মৃত্যু। এটা সকলেই জানেন। অন্তত লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক যারা দেখেন, তাদের 

সকলেরই এটা জানা কথা। লীনা গঙ্গোপাধ্যায় প্রায় সব ধারাবাহিকের কাহিনী মৃত্যু দিয়েই সমাপ্ত করেছেন। একটা মানুষ যখন একটা ধারাবাহিকে অভিনয় করেন, তখন সেই ধারাবাহিকের সাথে সে একাত্ম হয়ে যায়। আর তাই ধারাবাহিকের অনুজ চরিত্র অর্থাৎ অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) এই চরিত্রের সাথে খুবই একাত্ম হয়ে গিয়েছেন। আর তাই ধারাবাহিক শেষ যখন, তখন খুবই কষ্ট হচ্ছে তাঁর। আর তাই ‘গুড্ডি’ ধারাবাহিকের শেষ দিনের শ্যুটিং শেষে খুবই আবেগতাড়িত হয়ে একটি ভিডিও পোস্ট করেন।

guddi actor ranojoy bishnu shear his feeling about anuj's death

ভিডিওর শুরুতে তিনি জানান, ‘এই মাত্র শ্যুটিং ফ্লোর থেকে এলাম। সব টেকনিশিয়ানকে ধন্যবাদ জানিয়ে এলাম। জীবনে অনেক রকম চরিত্র করেছি। কিন্তু হয়ত কোনো চরিত্র এরকমভাবে একবছর আমার সাথে থাকেনি। অনুজ চরিত্রটা করতে এসে রোজই মনে হত লীনা গঙ্গোপাধ্যায় নতুন একটা পরীক্ষার পত্র দিয়ে বলে এটা সলভ করে দেখা। প্রত্যেকবারই চেষ্টা করেছি নিজের মত সলভ করার, কখনো পেরেছি আবার কখনো পারিনি। 

অনুজ চরিত্রের মধ্যে দেখা গেছে, তার রাগ, অভিযান, গাম্ভীর্য, তেজ, ভালোলাগা সবটা। এই মানুষটা এমন একজন মানুষ, যে জীবনে সবসময় ভুল সিদ্ধান্ত নিয়েছে। লীনা গঙ্গোপাধ্যায়কে ধন্যবাদ এমন একটা কঠিন চরিত্র আমার জন্য ভেবেছেন। লীনা গঙ্গোপাধ্যায় আমাকে একটু একটু করে মাটি দিয়েছেন, আমি সেই মাটি দিয়ে প্রতিমা গড়ে তুলেছি।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)


আজ ছিল এই চরিত্রের শেষ শ্যুটিং, খুবই ইমোশনাল আমি। আমি খুবই নগণ্য একজন মানুষ। অতটা ট্যালেন্টেড নয়। কিন্তু আমার অভিনয় দেখে যে এতটা সকলে ভালোবাসা দিয়েছে এটাই অনেক। আমি একজন মানুষ, যে প্রতিদিন কিছু না কিছু শিখি। সাথে থাকবেন পাশে থাকবেন ফিরে আসব খুব শীঘ্রই।

× close ad