টালবাহানায় ফুলকি! স্বস্তির নিঃশ্বাস ফেললেন ‘মিঠাই’ ভক্তরা

মিঠাই (Mithai) অনুরাগীরা বেশ দুঃখিত ছিলেন, কারণ তারা খবর পেয়েছিলেন, তাদের সকলের প্রিয় মিঠাই খুব শীঘ্রই শেষ হয়ে যাচ্ছে। গোটা সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছিল দুঃখজনক

Saranna

uncertain phulki airing date happy mithai fans

মিঠাই (Mithai) অনুরাগীরা বেশ দুঃখিত ছিলেন, কারণ তারা খবর পেয়েছিলেন, তাদের সকলের প্রিয় মিঠাই খুব শীঘ্রই শেষ হয়ে যাচ্ছে। গোটা সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছিল দুঃখজনক মন্তব্যে। আসলে জী বাংলার (Zee Bangla) মিঠাই ধারাবাহিকের শুধু কাহিনী নয়, ধারাবাহিকের সকল চরিত্র দর্শকদের এতটাই পছন্দের যে, ধারাবাহিকের শেষের কথা শুনে সকলেরই মন খারাপ। এক অনুরাগী লিখেছিলেন, ‘৮২৪’ পর্বেই শেষ হচ্ছে মিঠাই।

দর্শকদের অনুরোধ ১০০০ পর্বে শেষ করার। কিন্তু মিঠাইয়ের লেখিকা শাশ্বতীদি জানিয়েছেন, মিঠাই এর গল্প শেষ।’ আর এরপর থেকেই সকলেই বুঝে গেছেন খুব শীঘ্রই শেষ হচ্ছে এই ধারাবাহিক। কিন্তু এই দুঃখের মাঝেই রয়েছে একটা সুখবর। এখনই শেষ হচ্ছেনা মিঠাই।  এই খবরে অনেকটা স্বস্তি পেল মিঠাই অনুরাগীরা। জানা গিয়েছিল মিঠাই এর শেষ এপিসোড ২৩ শে এপ্রিল।

zee bangla upcoming serial actress fulki's real identity

আর মিঠাই শেষ হলেই নাকি তার জায়গায় আসবে নতুন ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। যা দেখা যাবে ২৪ শে এপ্রিল থেকে। কিন্তু শোনা যাচ্ছে ফুলকি এখনই আসছেনা। এর কারণ অনেক রয়েছে। প্রথমত এই ধারাবাহিকের জন্য কোনো নায়ক ঠিক করা হয়নি। আর তাই নাকি ১লা মে থেকে শুরু হচ্ছেনা এই ধারাবাহিক। ফুলকির চিত্রনাট্যে বদল আনা হচ্ছে আর তাই সময়মত শ্যুটিং করা যায়নি।

নায়ক খুঁজে পাওয়া যায়নি বলে, এক নেট নাগরিক রণজয় বিষ্ণুর ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘শুনলাম ফুলকি সিরিয়ালের জন্য নাকি হিরো পাওয়া যাচ্ছে নাহ? আর এটা যেহেতু বক্সিং নিয়ে সিরিয়াল তাই সিক্স প্যাক বডি ওয়ালা হিরো দরকার অনুজ মানে রণজয় যখন গুড্ডিতে মারা গেছে জি কাকু তো ওকেই হিরো করলে পারে ওর সিক্স প্যাক বডি তো আছেই।

a fan said that mithai ending news are confirmed

 

পিসি পুলিশ অফিসার হওয়ার লোভ দেখিয়ে যা একটা চরিত্র দিছিলো তার থেকে মরে গেছে এটাই ভালো হয়েছে এমন চরিত্র করার থেকে মরে যাওয়াই ভালো এমন পুলিশ অফিসার দেখলে দেশের মানুষের পুলিশের উপর থেকে বিশ্বাস উঠে যাবে। জি কাকু হিরো না খুঁজে অসংখ্য মানুষের ক্রাশ অনুজকে নিয়ে নাও’।

× close ad