সঙ্গীতা নামক বিপদ কাটিয়ে, আবারও খুশিতে মেতেছে মনোহরা! ‘মিঠাই’তে জমজমাট নববর্ষ

জী বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। দুই বছর উত্তীর্ণ হওয়ার পরও মিঠাই সিরিয়ালটির জনপ্রিয়তা অক্ষুন্ন রয়েছে। আজও মিঠাই সহ হল্লা পার্টির প্রতিটি সদস্যকেই

Nandini

monohara celebrate 1st baishakh in mithai serial

জী বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। দুই বছর উত্তীর্ণ হওয়ার পরও মিঠাই সিরিয়ালটির জনপ্রিয়তা অক্ষুন্ন রয়েছে। আজও মিঠাই সহ হল্লা পার্টির প্রতিটি সদস্যকেই বেশ পছন্দ করেন দর্শক। বর্তমানে ধারাবাহিকটিতে অনেক সম্পর্কের বিবর্তন হয়েছে। কিছু নতুন চরিত্রের প্রবেশও ঘটেছে ধারাবাহিকে।

মিঠি, মিষ্টি, শাক্য, মিঠাইয়ের ডাক্তার অনেককেই দেখা যাচ্ছে। মিঠাই হারিয়ে যাওয়ার পর তার খুনিদের শাস্তি দেওয়াতে ব্যবসা ছেড়ে পুলিশ হয় সিদ্ধার্থ। অবশেষে মিঠাই ফিরে আসে আবার সকলের কাছে। মিঠাইয়ের নিত্য দর্শকেরা বারংবার চ্যানেলের কাছে দাবি জানিয়েছিলেন, মিঠাই যেন ফিরে আসে।

in mithai seria monohara celebrate 1st baishakh

মিঠাই চরিত্রটিকে ছাড়া ধারাবাহিকটি অসম্পূর্ণ। তাই দর্শকের ইচ্ছাপূরণ করতে মিঠাই চরিত্রটিকে সিরিয়ালে ফিরিয়ে আনলেন নির্মাতারা আর সাথে আরও একটি মিষ্টি চরিত্র। সিদ্ধার্থ-মিঠাইয়ের মেয়ে মিষ্টি। সম্প্রতি ধারাবাহিকে চলছে এক নতুন সমস্যার সমাধান পর্ব। সঙ্গীতা রহস্যের সমাধানে নেমেছে মিঠাই সহ সমগ্র হল্লাপার্টি।

আর সম্প্রতি সঙ্গীতার পর্দা ফাঁসও হয়েছে। সোম যে সঙ্গীতার বাচ্চার বাবা নয় তা তোর্সার সামনেই স্বীকার করে নিয়েছে সঙ্গীতা। আর তাকে এই সবকিছুতে যে সাহায্য করেছিল তাকেও হাতেনাতে ধরেছে সকলে। সোম নির্দোষ প্রমান হওয়ার সাথে সাথেই মনোহরা মেতে উঠেছে বাংলা নববর্ষের আনন্দে। মিঠাই ধারাবাহিকটি দুই বছর সম্পন্ন করেছে।

in mithai serial monohara celebrate 1st baishakh

তবে মিঠাইয়ের বাঙালিয়ানা একটুও ফিকে হয়ে যায়নি। আর তাইতো দর্শক বারেবারে মোহিত হন মিঠাই ম্যাজিকে। মিঠাই এমন একটি ধারাবাহিক যা দর্শকের কাছে কেবল ধারাবাহিক নয় দর্শকের আবেগ। একশো শতাংশ খাঁটি বাঙালিয়ানায় মোড়া একটি সিরিয়াল যা বাংলার মিষ্টি নিয়ে গড়ে উঠেছে। আর নববর্ষ মানেই তো মিষ্টিমুখ হবে। আর তাইতো মনোহরা এবারেও তার মিষ্টির ডালি নিয়ে হাজির হয়েছে।

× close ad