বিধ্বংসী আগুন ভারতলক্ষী ষ্টুডিওয়, চিন্তায় ‘মিঠাই’ ও ‘রাঙা বউ’ অনুরাগীরা

জী বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। দুই বছর উত্তীর্ণ হওয়ার পরও মিঠাই সিরিয়ালটির জনপ্রিয়তা অক্ষুন্ন রয়েছে। আজও মিঠাই সহ হল্লা পার্টির প্রতিটি সদস্যকেই

Nandini

fire on bharatlakkhi studio tensed mithai and ranga bou netizens

জী বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। দুই বছর উত্তীর্ণ হওয়ার পরও মিঠাই সিরিয়ালটির জনপ্রিয়তা অক্ষুন্ন রয়েছে। আজও মিঠাই সহ হল্লা পার্টির প্রতিটি সদস্যকেই বেশ পছন্দ করেন দর্শক। বর্তমানে ধারাবাহিকটিতে অনেক সম্পর্কের বিবর্তন হয়েছে। কিছু নতুন চরিত্রের প্রবেশও ঘটেছে ধারাবাহিকে।

সম্প্রতি ধারাবাহিকে সঙ্গীতার পর্দা ফাঁসও হয়েছে। সোম যে সঙ্গীতার বাচ্চার বাবা নয় তা তোর্সার সামনেই স্বীকার করে নিয়েছে সঙ্গীতা। আর তাকে এই সবকিছুতে যে সাহায্য করেছিল তাকেও হাতেনাতে ধরেছে সকলে। সোম নির্দোষ প্রমান হওয়ার সাথে সাথেই মনোহরা মেতে উঠেছে বাংলা নববর্ষের আনন্দে। মিঠাই ধারাবাহিকটি দুই বছর সম্পন্ন করেছে।

fire on bharatlakkhi studio tensed mithai and ranga bou audience

 

তবে মিঠাইয়ের বাঙালিয়ানা একটুও ফিকে হয়ে যায়নি। আর তাইতো দর্শক বারেবারে মোহিত হন মিঠাই ম্যাজিকে। মিঠাই এমন একটি ধারাবাহিক যা দর্শকের কাছে কেবল ধারাবাহিক নয় দর্শকের আবেগ। একশো শতাংশ খাঁটি বাঙালিয়ানায় মোড়া একটি সিরিয়াল যা বাংলার মিষ্টি নিয়ে গড়ে উঠেছে। আর নববর্ষ মানেই তো মিষ্টিমুখ হবে। আর তাইতো মনোহরা এবারেও তার মিষ্টির ডালি নিয়ে হাজির হয়েছে।

কিন্তু বছরের প্রথম দিনেই অঘটন মিঠাইয়ের সেটে। আগুন লেগে যায় ভারত লক্ষী ষ্টুডিওতে। জানা যায় ষ্টুডিওর পাশেই একটি গোডাউনে আগুনটি প্রথম লাগে। তারপর তা খুব দ্রুত ছড়িয়ে পড়তে থাকে। তবে সূত্র অনুযায়ী, কারুর কোনো ক্ষতি হয়নি সেই আগুনে। সেটে আগুন লাগার খবরে অনুরাগীরা বেশ চিন্তিত হয়ে পড়েছিলেন।

তবে আগুনে কারুর ক্ষতি হয়নি এটা সকলের কাছেই স্বস্তির খবর। উল্লেখ্য, এই মুহূর্তে ভারতলক্ষী ষ্টুডিওতে দুটি ধারাবাহিকের শুটিং হচ্ছে। একটি মিঠাই আর অপরটি হল রাঙা বউ। দুই সিরিয়ালেই এখন নববর্ষের আনন্দ। নববর্ষের বিশেষ ডালি দর্শককে উপহার দেবেন তারা। তারই মাঝে এমন একটি ঘটনায় ভয় পেয়েছিলেন সকলেই। তবে বর্তমানে সবটা নিয়ন্ত্রনেই আছে বলে জানা গেছে।

× close ad