মান-অভিমান ভুলে এক ছাদের তলায় নতুন করে সংসার সূর্য-দীপার! ইচ্ছাপূরণ দর্শকের

স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়ায় (Anurager Chhowa) বর্তমানে চলছে কিছু ধুন্ধুমার পর্ব। রাগ, দুঃখ, আনন্দ, ভালোবাসা কোনোটাই বাদ নেই। প্রতিটি পর্ব জুড়ে দর্শকের জন্য

Nandini

in anurager chhowa surja deepa try to fix their relationship with togather

স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়ায় (Anurager Chhowa) বর্তমানে চলছে কিছু ধুন্ধুমার পর্ব। রাগ, দুঃখ, আনন্দ, ভালোবাসা কোনোটাই বাদ নেই। প্রতিটি পর্ব জুড়ে দর্শকের জন্য নতুন নতুন চমক। আর তাই তো দর্শক চোখ ফেরাতে পারেননা ধারাবাহিকটি থেকে। প্রাইম স্লটে না থেকেও একটানা টপার হয়ে চলেছে এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রতিটি কুশলীই দর্শকের প্রিয় হয়ে উঠেছেন।

আর সকলকে চাপিয়ে যায় ছোট্ট সোনা-রুপা তাদের অভিনয়ে দর্শক মুগ্ধ হন বারংবার। তাদের দুস্টু মিষ্টি খুনসুটি, ভালোবাসার মুহূর্ত দর্শক বেশ উপভোগ করেন। পর্দার দুই বোন অজান্তেই নিজেদের বোন হয়ে উঠেছে। পরম বন্ধু হয়ে উঠেছে। একজনকে ছাড়া আরেকজন কিছু ভাবতেই পারেনা এখন।

on the occasion of 1st baisakh, surya dipa together with joyin anurager chhowa

অন্যদিকে, নিজের পায়েই নিজে কুড়ুল মেরেছে মিশকা। যদিও দর্শক তাতে বেশ খুশি হয়েছেন। প্রথমে দীপাকে ভয় দেখিয়ে দীপা আর সূর্যর ডিভোর্স করাতে চায় মিশকা। কিন্তু সেই প্ল্যান ফেল হলে জোর করে সূর্যর মাথায় ডিভোর্সের কথাটা ঢোকায়। কিন্তু সূর্য-দীপার ভাগ্য তাদের আবার একসাথে জুড়ে দেয়। জজ রায় দেন আগামী ছয় মাস সূর্য-দীপা একসাথে থাকবে।

মিশকা এখন আর চাইলেও সূর্য-দীপাকে আলাদা করতে পারবেনা। আর এরই মাঝে সূর্যর সামনেই মিশকার করা এক অন্যায় তুলে ধরে দীপা। যদিও সূর্য তা বিশ্বাস করবে কিনা তা সময়ের সাথেই জানা যাবে। তবুও মিশকার মুখ তখন দেখার মত। সে নিজেকে বাঁচাতে আর কোনো শব্দ খুঁজে পাচ্ছেনা। আর একসাথে থাকতে গিয়ে সূর্যও আবার নিজের দীপাকে খুঁজে যাচ্ছে মনে মনে।

surja deepa try to fix their relationship with togather in anurager chhowa

মুখে প্রকাশ করতে না পারলেও আজও যে সূর্য দীপাকে ভালোবাসে তার প্রমান দিয়েছে সে বারংবার। গত এপিসোড দেখা যায় সূর্য-দীপাকে নিজের কাছে টেনে নিয়েছে। নিজের সাথে তাকে আঁকড়ে রেখেছে। কিন্তু এটা ছিল মিশকার কল্পনা। এত তাড়াতাড়ি এতটা না হলেও সূর্য দীপার হাতের কফি না খেয়ে থাকতে পারেনা। তার পুরোনো স্বাদ মনে পরে। দীপা রান্নাঘরে রান্না করছে আর সূর্য লুকিয়ে তাকে দেখতে গিয়ে ধরা পরে যায়।

× close ad