‘ডাক্তারবাবু’ নাকি ‘খাবার চোর’! ‘সুদীপা’র মিষ্টি মুহূর্ত দেখে আনন্দিত অনুরাগীরা

স্টার জলসার (Star Jalsha) দর্শক মন জয়ী এক সিরিয়াল এখন ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে একের পর এক ধামাকা পর্ব উপহার দিয়ে চলেছে এই ধারাবাহিক।

Nandini

surya was caught by deepa while stealing food in anureager chhowa

স্টার জলসার (Star Jalsha) দর্শক মন জয়ী এক সিরিয়াল এখন ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে একের পর এক ধামাকা পর্ব উপহার দিয়ে চলেছে এই ধারাবাহিক। একটানা ধরে রেখেছিল টিআরপি তালিকায় প্রথম আসন। সূর্য-দীপাকে দেখার কারণেই হোক কিংবা সোনা-রুপাকে দেখতে দর্শক টিভির পর্দা থেকে চোখ সরাতে পারেননা। ছোট্ট সোনা-রুপা খুব অল্প সময়েই জিতে নিয়েছে দর্শকের মন।

যারা ধারাবাহিক দেখেন তারা জানেনই, দীপা আর সূর্যর ভুল বোঝাবুঝি এখনও মেটেনি। এই ভুল বোঝাবুঝি যাতে আরও বাড়ে, তার জন্য মিশকার নয়া পরিকল্পনাতে পা দেয় সূর্য। সূর্য দীপার থেকে ডিভোর্স চায়। কিন্তু বিচারক তাদের এখন একসাথে থাকতে বলেছে। আর এর মাঝেই এসেছে নতুন বছরের নয়া ট্র্যাক। আর তাতে বেশ খুশি হচ্ছেন দর্শকরা।

in anurager chhowa mishka bropught food for surja

আর এবার একের পর এক দর্শকদের মনজয়ী পর্ব উপহার দিতে শুরু করেছে এই ধারাবাহিক। সম্প্রতি দেখা গিয়েছিল মিশকা দীপা আর সূর্যের মাঝে নতুন করে ঝামেলা সৃষ্টি করতে এসেছিল। তবে দীপার কাছে এখন সূর্যকে আটকানোর তবুও অজুহাত আছে। কারণ সূর্য যতই রাগ করুক কোর্টের আদেশ সে অমান্য করতে পারবেনা।

মিশকার সত্যিটা সামনে এখনই না এলেও মিশকা সূর্যকে দীপার কাছ থেকে আনতে সক্ষম হয়নি। সূর্য রাগ করে চলে যেতে নিলেও দীপার কথায় সে আটকে যায়। তবে রাগ করে দীপার বানানো খাবার খায়না। মিশকা রেস্টুরেন্ট থেকে খাবার এনিয়ে তা নিজের বানানো খাবার বলে সূর্যকে খেতে জোর করে। আর সূর্যও দীপার উপর রাগ করে অনিচ্ছা সত্ত্বেও সেই তেল মশলা দেওয়া খাবারটাই খায়।

surya was caught by deepa while eating stealing food in anurager chhowa

যদিও সে সেই খাবার বেশিটা খেতে পারেনি। আর তাই রাতে তার খিদে পেয়ে যায়। আর সে কিনা রান্নাঘরে খাবারের সন্ধানে যায়। যথারীতি খাবার দেখেই খেতে শুরু করে সূর্য। কোনো দিকে না তাকিয়ে। তবে খেতে গিয়ে বিষম খেলে দীপা গ্লাসে জল নিয়ে ছুটে আসে। আর সূর্যের মুখটা তখন দেখার মত হয়। এই মিষ্টি মুহূর্ত আজ অনুরাগীদের মনে বেশ আনন্দ দিয়েছে।

× close ad