‘গাঁটছড়া’র ‘গঙ্গা’ বাস্তবে কে জানেন? রইল অভিনেত্রীর আসল পরিচয়

টলিপাড়ায় কান পাতলেই শোনা যায় অনেক কিছুর অবসান, অনেক কিছুর সূচনা। জি থেকে স্টার সব ধারাবাহিক চ্যানেল গুলোতেই কান পাতলে শোনা যায় পুরানো ধারাবাহিকের অবসান,

Saranna

gaatchora serial new lead is katha chakraborty's real identity

টলিপাড়ায় কান পাতলেই শোনা যায় অনেক কিছুর অবসান, অনেক কিছুর সূচনা। জি থেকে স্টার সব ধারাবাহিক চ্যানেল গুলোতেই কান পাতলে শোনা যায় পুরানো ধারাবাহিকের অবসান, নতুন ধারাবাহিকের সূচনা। স্টার জলসায় যেমন দেখা যাচ্ছে, নতুন ধারাবাহিকের প্রোমো, তেমনই শোনা যাচ্ছে পুরানো ধারাবাহিকের অবসান ঘটবে। ইতিমধ্যেই শেষ হয়েছে বালিঝড়।

আবারও গুঞ্জন শোনা গিয়েছিল খুব শীঘ্রই নাকি শেষ হবে গাঁটছড়া (Gaatchora)। স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ গাঁটছড়া’। ২০ ডিসেম্বর ২০২১ এ শুরু হয়, এখনও পর্যন্ত অব্যাহত রয়েছে পথচলা। একসময় টানা ১৮ সপ্তাহ ধরে বেঙ্গল টপার ছিল এই ধারাবাহিক। কিন্তু বর্তমানে টিআরপি নম্বর কমেছে, কিন্তু জনপ্রিয়তা এখনও আগের মতোই রয়েছে। শোনা গিয়েছিল, শোলাঙ্কি রায়ের চুক্তি রয়েছে এই মাস পর্যন্ত।

katha chakraborty's real identity

আর তাই গুঞ্জন ছিল খুব শীঘ্রই শেষ হবে ধারাবাহিক। কিন্তু এই গুঞ্জন উড়িয়ে শোনা যাচ্ছে এখনই শেষ হচ্ছে না ধারাবাহিক। ধারাবাহিক ইতিমধ্যেই লিপ নেবে। খড়ির সন্তান বড় হবে। খড়ি-ঋদ্ধি মারা যাবে। আর এবার গাঁটছড়ায় নায়িকা হিসেবে দেখা মিলবে, অভিনেত্রী ইন্দ্রাণী পালকে (Indrani Paul)। আর নায়ক হিসেবে দেখা মিলবে অভিনেতা ওম সাহানীকে (Om Sahani)।

তবে বর্তমানে যে অভিনেত্রীকে গাঁটছড়ার নতুন প্রজন্মের লিড হিসাবে দেখা যাচ্ছে, সে হল কথা চট্টোপাধ্যায় (Katha Chatterjee)। যিনি অভিনয় করেছেন ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে তিনি হয়েছিলেন বীরেন্দ্রনাথের স্ত্রী। তবে এই খবরে অনেকেই আশাহত। তারা মেনে নিতে পারছেননা, খড়ির জায়গায় অন্য কেউ থাকবে। এক অনুরাগী লিখেছেন, ‘বড় বড় স্টার কাস্ট নিয়ে গাটছড়া শুরু করে শেষমেস লিপ ট্র্যাকে নায়িকা করল কথা চক্রবর্তীকে?

gaatchora serial new lead is katha chakraborty

যিনি মহাপীঠ তারাপীঠে বীরেন্দ্রনাথের স্ত্রী লক্ষ্মী হয়েছিলেন। একেবারেই মুখ্য চরিত্রে দেখার জন্য প্রস্তুত ছিলাম না। মেয়েটার মুখটা সুন্দর,মায়াবী কিন্তু তাও গাটছড়ার লিডে মেনে নেওয়া যায় না’। উল্লেখ্য, ইতিমধ্যেই ধারাবাহিক ১৫ বছর লিপ নিয়েছে, সন্তান জন্ম দিতে গিয়ে মারা গেছে খড়ি। খড়ির নামে তৈরি হয়েছে ইন্সটিটিউট। এই স্বপ্ন পূরণ করবে ঋদ্ধি।

× close ad