নতুন শুরুতে পুরোনো রসায়ন! ‘গুড্ডি’ ঘিরে জোর চর্চা নেটপাড়ায়

স্টার জলসার (Star Jalsha) চর্চিত তম একটি ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। ধারাবাহিকটি একদিকে যেমন চর্চিত তেমনই সকলের কাছেই বেশ জনপ্রিয়। চর্চার কেন্দ্র বিন্দু হল পরকীয়া

Saranna

in guddi serial again a trio create in new story

স্টার জলসার (Star Jalsha) চর্চিত তম একটি ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। ধারাবাহিকটি একদিকে যেমন চর্চিত তেমনই সকলের কাছেই বেশ জনপ্রিয়। চর্চার কেন্দ্র বিন্দু হল পরকীয়া আর জনপ্রিয়তার কেন্দ্রবিন্দু হল গুড্ডি আর অনুজের জুটি। এই জনপ্রিয় জুটি যখন হারাতে বসে, তখন ধারাবাহিকটি প্রবল সমালোচনার মুখে পড়ে। অনুজ-শিরিন জুটিকে কেউ মেনে নিতে পারেননি।

গুড্ডি ধারাবাহিকে দেখানো হয়েছিল অনুজের মৃত্যু। নায়কের মৃত্যু মানেই স্বাভাবিক ভাবেই ধারাবাহিক শেষ। কিন্তু না ধারাবাহিক শেষ না, বরং পরবর্তী প্রজন্ম এসে ধারাবাহিককে এগিয়ে নিয়ে যাবে। পূর্ববর্তী প্রজন্মের অসম্পূর্ণ কাজ, পরবর্তী প্রজন্মে সম্পন্ন হবে। আর তাই তো ১৮ বছর লিপ নিয়েছে ধারাবাহিক। লিপ নেওয়ায় ধারাবাহিকে এসেছে পরবর্তী প্রজন্ম।

guddi actress shyamoupti

 

এই প্রজন্মেও কিন্তু তিন জন। নায়ক – নায়িকা – তৃতীয় ব্যক্তি। পূর্ববর্তী প্রজন্মেও তাই ছিল, অনুজ – গুড্ডি – শিরিন। এই প্রজন্মে নাম বদলেছে, ঋতুরাজ- রীতাভরী – অয়ন্তিকা। ঋতুরাজ অনুজের ছেলে, তাই দেখতে একেবারেই তার মত, রীতাভরী গুড্ডির মেয়ে, সেও দেখতে গুড্ডির মত। আর অয়ন্তিকার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঐন্দ্রীলা বোস। পূববর্তী প্রজন্মে গুণুজের মিল হয়নি তো কি হয়েছে, এই প্রজন্মে হবে।

এই প্রজন্মেও সম্পর্কের সমীকরণ ত্রিকোণ। এবার দেখার কি করে ত্রিকোণ থেকে দ্বিকোণ হয়। তবে এই ত্রিকোণ সম্পর্ক দেখে অনেকেই মজা করে বলছেন, ‘অয়ন্তিকা-ঋতুরাজ-ঋতাভরী আবার নতুন ত্রিকোণ প্রেম দেখব গুড্ডি তে!!’ তবে অনেকেই খুশি রণজয় বিষ্ণুর নতুন লুক, নতুন চরিত্র দেখে। সকলেই বেশ আনন্দিত। কারণ যারা এই গুণুজ জুটিকে ভালোবাসত, তাদের জন্য এটা খুবই আনন্দের।

in guddi serial again a trio create in leap story

 

তারা আশায় বুক বাঁধছে এবার হয়ত মিল হবে। তাই অনুরাগীরা বলছেন, ‘ দুর্দান্ত লাগছে নতুন গল্প। লেখিকা অনুজের মতোন ঋতুরাজকে মারবেনা না আবার। প্রিয় গুনুজের ছায়া আছে রণজয় সবরকম shades এ দারুণ সাবলীল আবার প্রমাণিত। শ্যামৌপ্তিও বয়স আন্দাজে খুবই ভালোখুব ভালো লাগছে। অনেক ধন্যবাদ আপনাকে যেন গুনুজকেই আবার পেলাম’।

× close ad