দূরে সরেও ফিকে হয়নি ভালোবাসা, মৌ নয় চাঁদনীকেই ভালোবাসে ডোডো! নতুন মোড় ‘মেয়েবেলা’য়

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক হল ‘মেয়েবেলা’ (Meyebela)। দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক। মৌ-নির্ঝর (Mou-Nirjhor), বীথি, চাঁদনী, এই চার চরিত্রের আলাদা

Saranna

meyebela serial nirjhor confess his love for chandni

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক হল ‘মেয়েবেলা’ (Meyebela)। দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক। মৌ-নির্ঝর (Mou-Nirjhor), বীথি, চাঁদনী, এই চার চরিত্রের আলাদা আলাদা বৈশিষ্ট্য, চার চরিত্রের জীবনের কাহিনী চার রকম। সবারই জীবনের আড়ালে রয়েছে ভয়ংকর গল্প। আর সেই গল্পের বুননেই তৈরি এই মেয়েবেলা।

যারা ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেনই, নির্ঝর বিয়ে করেছে মৌকে। তবে নিজের ইচ্ছায় নয় বাধ্য হয়ে। একটা চুক্তির মাধ্যমে তাদের বিয়ে হয়েছে। বীথি এই বিয়ে কিছুতেই মেনে নিতে পারেনি। কিন্তু মৌয়ের মনে নির্ঝরের জন্য আলাদা জায়গা তৈরি হয়েছে। অন্যদিকে নির্ঝরের কথাবার্তায় প্রমাণ পাওয়া যায় নির্ঝরও মৌকে ভালোবাসে। চাঁদনীকে ভুলে নির্ঝরের মনে জায়গা করে নিয়েছে মৌ।

meyebela nirjhor confess he still loves chandni

কিন্তু সাম্প্রতিক এপিসোড এই ধারণাকে বদলে দিয়েছে। যেখানে দেখা যাচ্ছে, চাঁদনী নির্ঝরকে প্রশ্ন করছে ‘আমাদের দুজনের জয়েন্ট অ্যাকাউন্ট আছে, সেই অ্যাকাউন্টের নম্বর তোমার নাম্বারে, ওটিপি ঢুকলেও তোমার কাছে আসে, তারপরও আমরা বন্ধু হিসেবে মিশতে পারিনা। পরিস্থিতি বদলে গেছে, তোমার আর মৌয়ের সম্পর্ক আগে যা ছিল এখনও তাই আছে। তুমি স্বীকার করছ না কেন?

আমার থেকে লুকাচ্ছ কেন?’ এসব শুনে নির্ঝর বলে, ‘চাঁদনী তুমি কেন এরকম করছ, তুমি তো সবই জানো। যদি তোমাকে আমাকে নিয়ে এখন কথা ওঠে, তাহলে তোমার জীবনে আমার জীবনে অশান্তি আরও বাড়বে।’ নির্ঝরের কথা শুনে মনে হয় যে মৌয়ের প্রতি সফট কর্ণার রয়েছে। কিন্তু তা নয়। নির্ঝর আড়ালে গিয়ে বলে, বন্ধুত্ব! তুমি আমি শুধুই বন্ধু? আমি এখনও তোমাকেই ভালোবাসি।

কিন্তু সবার সামনে এই ভালো থাকার অভিনয়টা আমাকে করে যেতে হবে হাসিমুখে। কারণ জীবন তো আমাকে শিখিয়ে দিয়েছে যে কর্তব্যের কাছে ভালোবাসার জোর অনেক কম। তাই যতদিন না ওই দু কোটি টাকা ফেরত দিতে পারছি, আমায় হাসি মুখে এই বিয়েটা বয়ে বেড়াতে হবে।’ নির্ঝরের মুখে একথা শুনে দর্শকরা আহত হয়েছেন, তাদের মাথায় যেন আকাশ ভেঙে পড়ল। এরকমটা তারা চায়নি।

× close ad