আর খোঁজ রাখেনা কেউ, প্রয়াত স্বামী ‘অভিষেক চ্যাটার্জী’র জন্মদিনে অভিমানী স্ত্রী সংযুক্তা!

টলিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। টলিউডের ‘হ্যান্ডসাম হাঙ্ক’, যাকে দেখলেই মেয়েরা টপাটপ প্রেমে পড়ত। একাধিক বাংলা ছবিতে তিনি অভিনয় করেছেন। আর তাই তো

Saranna

on abhishek chatterjee's birthday, the tone of pride in his wife's words

টলিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। টলিউডের ‘হ্যান্ডসাম হাঙ্ক’, যাকে দেখলেই মেয়েরা টপাটপ প্রেমে পড়ত। একাধিক বাংলা ছবিতে তিনি অভিনয় করেছেন। আর তাই তো অভিনেতার অকালে চলে যাওয়াকে মেনে নিতে পারেননি কেউই। ১ বছর হয়ে গেল তিনি আমাদের মধ্যে নেই। অনুরাগীরা এটা মেনেই নিতে পারেননা।

আজ ৩০ শে এপ্রিল। অভিনেতার প্রয়াণের পর এটা দ্বিতীয় জন্মদিন। জন্মদিন আছে, কিন্তু তিনি নেই। হয়ত দেহটা চলে গিয়েছে, কিন্তু তাঁর অভিনয় প্রতিভার জন্য তিনি আজও রয়েছেন মানুষের মনে, তিনি চলে গিয়েও রয়ে গিয়েছেন। কিন্তু বারবার অভিষেকের স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় (Sanjukta Chatterjee) জানিয়েছেন, টলিপাড়ার সহকর্মীরা কেউই তাঁকে মনে রাখেননি। তাহলে কীভাবে কাটাচ্ছেন এবছরের জন্মদিন?

on abhishek chatterjee's birthday his wife sanjukta get emotional

সংযুক্তা চট্টোপাধ্যায়ের কথায়, ‘কলকাতায় একটা সংস্থা রয়েছে সেখানে বাচ্চাদের জন্য উপহার পাঠিয়েছি, এছাড়াও সুন্দরবনে শিশুদের জন্য একটি বিদ্যালয় রয়েছে সেখানেও কেক, চকোলেট এবং উপহার পাঠিয়েছি। তবে শুধু এই বিশেষ দিনটিতে নয়, আমার উপার্জনের কিছুটা অংশ প্রতি মাসে এই দুই সংস্থাকে দেওয়ার চেষ্টা করি। সুন্দরবনে অভিষেকের নামে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে, আমাকে আমন্ত্রণ জানানো হয়েছে।

কিন্তু অতদূর বলে যাওয়া সম্ভব হয়নি। তবে চেষ্টা করেছি, বাড়ি থেকে সবকিছু করার। স্বপ্নে দেখেছি সাইবাবার মন্দিরে যাব, সেখানেই মেয়েকে নিয়ে যাব, বাইরেই খাব’। এছাড়াও তিনি জানান, ‘ইন্ডাস্ট্রির কেউই আমাদের সাথে কোনোরকম সম্পর্ক রাখেননা। সবাই হয়ত কাজে ব্যস্ত রয়েছেন, এসব নিয়ে আমি কিছু মনে করিনা, তাতে কিছু এসে যায়না। অভি চলে যাওয়ার পর আর্থিক স্বচ্ছলতা নিয়ে প্রশ্ন উঠেছিল, কিন্তু আমি এক বছরে স্বচ্ছলতা দেখিয়ে দিলাম।

on abhishek chatterjee's birthday his wife sanjukta complain about industry

একটা মহিলা হয়ে কত কি করা যেতে পারে সেটা প্রমাণ করে দিলাম। ‘তবে ব্যক্তিগত জীবনে বেশ সংসারী ছিলেন। আর তাই প্রত্যেক বছর তাঁর জন্মদিন উদযাপন করতেন। সংযুক্তা এবং ডলকে নিয়ে ঘুরতে যেতেন এই দিনটিতে। কিন্তু একবার সংযুক্তা তাঁর জন্মদিনে বেশ সারপ্রাইজ দিয়েছিলেন। অভিষেককে না জানিয়ে ইন্ডাস্ট্রির বন্ধুদের আমন্ত্রণ করেছিলেন, আর এটাই ছিল অভিষেকের জন্মদিনের সেরা সারপ্রাইজ।

× close ad