TRP তালিকায় ছন্দপতন, লিপ নিয়ে তালিকা থেকে উধাও খেলনা বাড়ি! ছিটকে গেলো ‘অনুরাগের ছোঁয়া’ও

প্রতি সপ্তাহে বৃহস্পতিবার বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি তালিকা (TRP List) প্রকাশ হয়ে থাকে। আর সিরিয়াল প্রেমী দর্শকরা সেই তালিকার জন্য বেশ আগ্রহের সাথে অপেক্ষা

Nandini

5th may bengali serial top ten trp list

প্রতি সপ্তাহে বৃহস্পতিবার বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি তালিকা (TRP List) প্রকাশ হয়ে থাকে। আর সিরিয়াল প্রেমী দর্শকরা সেই তালিকার জন্য বেশ আগ্রহের সাথে অপেক্ষা করে থাকেন। বর্তমান পরিস্থিতে সিরিয়াল গুলি টিকে আছে টিআরপির উপর নির্ভর করে। কারণ ইদানিং কালে একের পর এক বহু সিরিয়াল টিআরপির কারণে বন্ধ করে দেওয়া হয়েছে। সে ধারাবাহিক নতুন হোক কিংবা পুরোনো।

সম্প্রতি, স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলার (Zee Bangla) রেষারেষিতে অনেক সিরিয়াল যেমন বন্ধ হয়েছে তেমনই নতুন অনেক সিরিয়াল শুরু হয়েছে দুই চ্যানেলেই। এমনকি প্রতিনিয়ত প্রায় একটা একটা নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশ পাচ্ছে চ্যানেল গুলিতে। কিছু দর্শকের মন জয় করতে পারছে আবার কিছু চেষ্টা চালিয়ে যাচ্ছে। টিকে থাকার লড়াইয়ে বর্তমান ধারাবাহিকের গল্প সব অন্যখাতে বইছে।

bengali serial trp list

এই সপ্তাহের টিআরপি তালিকা বৃহস্পতিবার প্রকাশ করা হয়নি। প্রকাশ পেয়েছে ৫ ই মে শুক্রবার। তবে এই দুই সপ্তাহের টিআরপি তালিকায় পরপর ‘অনুরাগের ছোঁয়া’র জায়গা কেড়ে নিয়েছে ‘জগদ্ধাত্রী’। দ্বিতীয় স্থান থেকে প্রথমে উঠে এসেছে সে। আর প্রথম স্থান থেকে দ্বিতীয় স্থানে চলে গেছে অনুরাগের ছোঁয়া। যারা নিয়মিত সিরিয়াল দেখেন তারা বেশ ভালো করেই জানেন এর কারণটাও বেশ যথাযথ। তো আসুন দেখে নেওয়া যাক আজকের সেরা দশের তালিকা।

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

প্রথম – জগদ্ধাত্রী (৮.৩)
দ্বিতীয় – অনুরাগের ছোঁয়া (৭.৮)
তৃতীয় – গৌরী এলো (৭.৪)
চতুর্থ – নিম ফুলের মধু (৭.২)
পঞ্চম – রাঙা বউ (৬.১)
কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ / মেয়েবেলা (৫.৮)
বাংলা মিডিয়াম (৫.৭)
পঞ্চমী / গাঁটছড়া (৫.৫)
হরগৌরী পাইস হোটেল / খেলনা বাড়ি (৫.৪)
এক্কা দোক্কা / সোহাগ জল (৫.১)

5th may bengali serial trp list

 

এই সপ্তাহে সেরা পাঁচের তালিকাটা একই থেকে গেছে। শুধু নম্বর কারুর বেড়েছে তো কারুর কমেছে। এক্কা দোক্কা আবার তালিকায় সেরা দশে জায়গা করে নিয়েছে। সোহাগ জল ও তালিকায় সেরা দশে আছে। খেলনা বাড়ি অনেকটাই পিছিয়ে গেছে। গোধূলি আলাপকে টপকে স্লট লিডার মন দিতে চাই। রামপ্রসাদ ধীরে ধীরে সকলের মন জয় করলেও স্লট লিডার মিঠাই রানী।

× close ad