টলিপাড়ায় আবার বিয়ের সানাই, সুদীপ্তার পর পিঁড়িতে বসছেন ‘আলতা ফড়িং’ অভিনেত্রী

রিল লাইফ থেকে রিয়েল লাইফ সব জায়গায় এখন বিয়ের মরসুম। টলিপাড়াতে সম্প্রতি দেখা গিয়েছিল বিয়ের আমেজ। অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee) প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর

Saranna

actress misty singh are going to marry

রিল লাইফ থেকে রিয়েল লাইফ সব জায়গায় এখন বিয়ের মরসুম। টলিপাড়াতে সম্প্রতি দেখা গিয়েছিল বিয়ের আমেজ। অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee) প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর পুত্র সৌম্য বক্সীর সাথে ১ লা মে বিয়ের পিঁড়িতে বসেছেন। এই বিয়ের রেশ কাটতে না কাটতেই টলিপাড়ায় আবারও বিয়ের সানাই।

সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের খবর নিজেই জানিয়েছেন আলতা ফড়িং (Alta Phoring) খ্যাত মিষ্টি সিং (Misty Singh)। এই ধারাবাহিকে অভিনেত্রী ননদের চরিত্রে অভিনয় করেছেন। শুক্রবার অর্থাৎ ৫ ই মে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আইবুড়ো ভাতের ছবি। মাছের মুড়ো থেকে মাংস, পটলের দোরমা থেকে হরেকরকম মিষ্টি সবটাই ছিল তাঁর পাতে।

actress misty singh are going to marry soon

ছোটোবেলার বন্ধু রেমো দাস রায়কেই বিয়ে করছেন তিনি। রেমোর রিয়েল এস্টেডের ব্যবসা। তাদের ১৪ বছরের প্রেম। আধুনিক বিয়ের রীতি মেনে বিয়ে হচ্ছে । বাইপাসের ধারে একটি বিলাসবহুল হোটেলে বসবে বিয়ের আসর। থাকছে হলুদ, সংগীত, মেহেন্দী। ১৮ মে থাকছে রিসেপশন। মন্ত্রোচ্চারণ করে বিয়ে নয়, বরং থাকবে সিঁদুরদান আর মালাবদল। একদিনেই বিয়েটা মিটিয়ে নেবেন।

অভিনেত্রীর কথায়, ‘১৪ ই মে আমার গায়ে হলুদ, মেহন্দি, সঙ্গীত। এসব বন্ধুদের সাথে মজা করার ছুতো। মন্ত্রোচ্চারণ করে বিয়ে করছিনা। রেজিস্ট্রি হবে, মালাবদল হবে আর সিঁদুর দান হবে। একদিনেই সবটা মিটিয়ে নিতে চাই। বিয়েতে থাকবে রাজপুত থিম। ইন্ডাস্ট্রির সকলেই নিমন্ত্রিত। বিয়ের দিন লেহেঙ্গা পড়ব, শ্বশুর বাড়ি যাওয়ার দিন বেনারসি পড়ব। বিদেশ থেকে আমার বাবার ফ্রেঞ্চ বন্ধু আসবে।’

 

View this post on Instagram

 

A post shared by Misty Singh (@mistysingh)


বিয়ের মেনুতে থাকছে এলাহী আয়োজন। ভেটকি, চিংড়ি, পাঁঠার মাংস, চিকেন-সহ থাকছে স্যালাড এবং আমিষ এবং নিরামিষের রকমারি পদ। বিয়ের পরিকল্পনার সাথে সাথে হয়ে গেছে হানিমুনের পরিকল্পনা। তারা বিয়ের পর ইউরোপ যাওয়ার পরিকল্পনা করেছেন। বাবা কর্মসূত্রে ইউরোপে থাকতেন। আর তাই সেখানে চেনা জানা রয়েছে। তাই মধুচন্দ্রিমাটা ইউরোপের দেশেই সারবেন।

× close ad