প্রশংসা নাকি কটাক্ষ? বুম্বাদা সম্পর্কে আবারও বোমা ফাটালেন প্রযোজক রানা সরকার!

প্রযোজক রাণা সরকারকে (Rana Sarkar) যারা চেনেন, তারা জানেনই, তিনি সবসময় ফেসবুকে তাঁর নিজের মন্তব্যের বহিঃপ্রকাশ করেন। যখন যেটা মনে হয় সেটাই বলেন। টলিউডের প্রসেনজিৎ

Saranna

producer rana sarkar again talked about prosenjit chatterjee after release jubilee

প্রযোজক রাণা সরকারকে (Rana Sarkar) যারা চেনেন, তারা জানেনই, তিনি সবসময় ফেসবুকে তাঁর নিজের মন্তব্যের বহিঃপ্রকাশ করেন। যখন যেটা মনে হয় সেটাই বলেন। টলিউডের প্রসেনজিৎ থেকে দেব, কাউকেই বাদ দেননা। কখনো ভালো আবার কখনো বিতর্কিত মন্তব্য করতে দেখা যায়। আর সেই কারণেই তিনি বারবার উঠে আসেন শিরোনামে। এবারেও তাঁর অন্যথা হল না। 

ঈদে মুক্তি পেয়েছে জিৎ এর নতুন সিনেমা চেঙ্গিজ। তা নিয়েও তিনি মুখ খুলেছেন। চেঙ্গিজ প্রসঙ্গে তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘চেঙ্গিজ সুপারহিট হলো..চেঙ্গিজ সারা দেশে বাংলা সিনেমাকে গৌরবান্বিত করেছে। বক্সঅফিস কালেকশন কত হলো সেগুলো পরোয়া করা উচিত না। জিৎ-এর পরের সিনেমা সুপারহিট করুন। বাংলা সিনেমার জয় হোক ‘। এই মন্তব্য করায় অনেক জিৎ অনুরাগীরা বেশ রুষ্ট হয়েছিলেন। 

producer rana sarkar again talked about prosenjit chatterjee

এই মন্তব্যের পর আবারও তিনি বিরোচিত  মন্তব্য করেন। এবার নিশানা করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prosenjit Chatterjee)। তিনি লিখেছেন, ‘Jubilee’ দেখার পর বুম্বাদার অভিনয়ের প্রেমে পড়ে গেছি, মনে হচ্ছে পুরোনো অভিযোগগুলো আর মনে রেখে লাভ নেই। বুম্বাদা ঠিক ডিরেক্টরের হাতে পড়লে আরও দশ বছর বাংলা ইন্ডাস্ট্রিকে অনেক কিছু দিতে পারবে। আপাতত সৃজিতের দশম অবতার-এর জন্য অপেক্ষা করব, ওটা একটা আশার জায়গা। দেব আর বুম্বাদাই এখন টলিউডের ভরসা। (যাঁরা খিস্তি করবেন বানান ঠিক করে লিখুন, প্রয়োজনে Google-এর সাহায্য নিন)। ‘

এই মন্তব্যের পর কতটা কটাক্ষ তাঁর দিকে ধেয়ে আসতে পারে তিনি সেটা জানতেন। তাই খিস্তির কথাও উল্লেখ করেছেন। অনেকেই মন্তব্য বক্সে নানাবিধ মন্তব্যের ভিড় জমিয়েছেন। একজন লিখেছেন, ‘ ,পুরোনো অভিযোগ আর কি তুমি তো সারাজীবন লোকের সাথে পিছনে লেগেই আছো সারা জীবন লোকের পিছনে লেগেই থাকবে আর তো কিছু পারো না’। 

producer rana sarkar post about prosenjit chatterjee

রানা সরকার গত বছর প্রসেনজিৎকে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘নিজের ছবিতে ২৫ লক্ষ টাকা রেমুনারেশন নেন বিনিময়ে ২৫ হাজার টাকার টিকিট বিক্রি করার গ্যারান্টি দেওয়ার ক্ষমতা আপনার নেই, ব্যক্তিগত লাক্সারি মেকাপ ভ্যানের পয়সাও ছাড়েন না; সমসাময়িক সহকর্মীদের কাঠি করেন চিরকাল, প্রযোজকদের মুরগি করার সব রাস্তা আপনার নখদর্পনে।

আরো এতো কিছু আছে বলে শেষ করার যাবেনা, ED,CBI তদন্ত, চিটফান্ডের সঙ্গে সখ্যতা কোনোটাই তো অজানা নয়…আপনি রিটায়ার করুন, দেখবেন ভয় কমে গেছে, এতদিনের পাপের জ্বালায় আপনার ভয় এখন বেশি, বাকিরা কিন্তু লড়ে যাচ্ছেন…ভালো থাকুন , Fake ডায়লগবাজি কমান তাহলেই শ্মশান থেকে দূরে থাকবেন’। এই মন্তব্যের পর আবার তিনি এখন বুম্বাদার প্রশংসা করছেন নাকি অপমান করলেন, তা বোঝা দায়। তবে অনুরাগীরা বেশ ভালোই কটাক্ষের তীর ছুঁড়েছেন মন্তব্য বক্সে।

× close ad