‘রুপা’ ‘সোনাকে’ হিংসুকুটি নাম দিলেও, বোনের চোখের জল মোছাতে বাবাকে ভাগ করে নিতেও রাজি সে

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিকে বর্তমানে একের পর এক ধামাকা পর্ব দেখা যাচ্ছে। বাবা-মেয়ের মাঝে এক সূক্ষ প্রাচীর গড়ে উঠেছে যা

Nandini

in anurager chhowa rupa knows her father's identity

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিকে বর্তমানে একের পর এক ধামাকা পর্ব দেখা যাচ্ছে। বাবা-মেয়ের মাঝে এক সূক্ষ প্রাচীর গড়ে উঠেছে যা বাবাকেও কষ্ট দিচ্ছে আবার মেয়েকেও। সূর্য যেমন রুপাকে ভালোবাসলেও তাকে দীপার মেয়ে ভেবেই আর কাছে টানতে পারছেনা। তেমনই রুপা সূর্য তার বাবা জানার পর যখন বাবার মুখ থেকেই শুনলো যে সে কখনও রুপাকে মেনে নেবেনা।

রুপার ছোট মনে সেই কথার গভীর প্রভাব পড়েছে। রুপা গুমড়ে গেছে, সে কাউকে নিজের মনের কষ্টটা খুলে বলতেও চাইছেনা। তবে সে বড্ড জেদী হয়ে উঠেছে। সবার সাথে এমনকি তার মায়ের সাথেও খারাপ ব্যবহার করছে। আবার নিজের কষ্টটা লুকিয়ে রাখতেও পারছেনা সে। বাবার মুখ থেকে এমন কথা শোনার পর কিছু না ভেবেই মন্দিরে ছুটে যায় রুপা। প্রার্থনা করতে। ঠাকুর যদি পারে সব ঠিক করে দিতে তাই।

in anurager chowa rupa promise deepa to find her father someday

রুপাকে সূর্য আর দীপা একসাথে খুঁজতে বেরোয়। আর খুঁজেও পায় দীপার বাবার সাহায্যে। তবে রুপা সূর্যকে দেখেই চুপচাপ হয়ে যায়। মনের মধ্যে অভিমান চেপে সে সূর্যকে বলে তাদের বাড়ি পৌঁছে দিতে হবেনা। রুপার মা সামলে নেবে। সূর্য রুপাকে লক্ষ্য করলেও বুঝতে পারেনি তার সন্তান ঠিক কতটা কষ্টে আছে। এদিকে রুপা ঘুমের সময় বাবার ছবি আগলে কেঁদে ওঠে নিজের বাবাকে নিয়ে এতো বড় সত্যিটা সে সামলে উঠতে পারছেনা।

আর তারই মাঝে দেখা গেলো প্রোমো পর্বও। কিছুদিন আগেই অফিসিয়াল পেজে একটি প্রোমো প্রকাশ পেয়েছিল যেখানে সূর্য একটি পুতুল নিয়ে রুপার সাথে দেখা করতে এলে রুপা সূর্যকে বাবা বলে জড়িয়ে ধরে। সেই প্রোমোই সত্যি হল। তবে রুপাকে সূর্যকে হঠাৎ করে বাবা ডাকতে দেখে সকলেরই, এমনকি দীপারও ভয় হয় রুপা কি সত্যিটা জেনে গেছে? তবে রুপা সঙ্গে সঙ্গে নিজের ভুলের জন্য ক্ষমা চেয়ে নেয়।

in anurager chowa rupa knows behind her mom's sadness their was her father main reason

অন্যদিকে সোনা রুপাকে বলে আমি তোমার উপর একটুও রাগ করিনি পাতামেয়ে যে তুমি আমার বাবাকে বাবা বলে ডেকেছো। সোনা রুপাকে সান্ত্বনা দিয়ে বলে আমিও তো তোমার মা অর্থাৎ ফুল মা কে মা বলে ডাকি। তাহলে তুমিও আমার বাবাকে বাবা ডাকতেই পারো আমি রাগ করবোনা। এছাড়াও দুই বোন মিলে প্ল্যান করে তারা তাদের বাবা আর মায়ের বিয়ে দিয়ে দেবে। তাহলে তারা একসাথে থাকতেও পারবে আর স্বচ্ছন্দে তারা বাবা-মা কে ডাকতে পারবে। কেউ কোনো আপত্তি জানাতে পারবেনা।

× close ad