সিরিয়ালেই সম্ভব, চিতা থেকে বেঁচে ফিরল অনুজ! ‘গুড্ডি’র নতুন ট্র্যাক দেখে হাসি থামা দায়

ধারাবাহিককে জনপ্রিয় করে তুলতে, ধারাবাহিকের টিআরপি বাড়াতে, ধারাবাহিকের বয়সসীমা বেশি সময় করতে ধারাবাহিকে এমন কিছু করা হয়, যা নিয়ে সোশ্যাল মিডিয়া চর্চায় মাতে। আর সেই

Saranna

star jalsha serial guddi new track trolled on social media

ধারাবাহিককে জনপ্রিয় করে তুলতে, ধারাবাহিকের টিআরপি বাড়াতে, ধারাবাহিকের বয়সসীমা বেশি সময় করতে ধারাবাহিকে এমন কিছু করা হয়, যা নিয়ে সোশ্যাল মিডিয়া চর্চায় মাতে। আর সেই চর্চিত তম ধারাবাহিক হল স্টার জলসার (Star Jalsha) গুড্ডি। ধারাবাহিকটি প্রথম থেকে শেষ পর্যন্ত সবসময়ই থাকে চর্চার কেন্দ্রে। শুরুর দিনেও চর্চায় ছিল। ত্রিকোণ প্রেমের কাহিনী হিসেবে।

ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র অনুজ, সে একবার চায় ‘গুড্ডি’ (Guddi)কে একবার চায় শিরিনকে। এই ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়েই গঠিত ছিল এই ধারাবাহিক। কিন্তু বর্তমানে ধারাবাহিকে কাহিনীতে দেখা যাচ্ছে অন্য গল্প। কাহিনীর জল অনেকদূর গড়িয়েছে। শেষপর্যন্ত অনুজের স্ত্রী হিসেবে রয়ে গেল শিরিন আর গুড্ডি পেল নতুন ভালোবাসার মানুষকে। গুড্ডি তার হয়ে গেলেও মনে প্রাণে অনুজকেই ভালোবাসে।

guddi serial should be end with anuj's death

অনুজের মৃত্যু ঘটে। মৃত্যুর পর প্রায় সকলেই ভেবে নিয়েছিলেন এবার ধারাবাহিক শেষ। আর দেখা যাবেনা পছন্দের অনুজকে। কিন্তু তা হয়নি। ধারাবাহিক লিপ নিয়েছে। অনুজ আর গুড্ডির ছেলে মেয়ে বড় হয়েছে। অনুজের ছেলের নাম ঋতুরাজ আর গুড্ডির মেয়ের নাম ঋতাভরী। বেশ জমে গেছে কেমিস্ট্রি। গুণুজ এর ছেলে মেয়ে দুটো তাদের মতোই দেখতে হয়েছে। এবার মিলন হবে এই দুজনের। কিন্তু সামনে এল নতুন ট্র্যাক।

যেখানে দেখা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হয়েছে এক রহস্যময় ব্যক্তি। মাথায় টুপি, হাতে লাঠি। তাঁকে জিজ্ঞাসা করা হয় সে কোথা থেকে এসেছে? তাঁর নাম কী? এর উত্তরে লোকটি জানায়, ভালো খাবারের গন্ধ পেয়ে বাড়িতে ঢুকে পড়েছে। কিন্তু বাড়ির কাছে এসে দেখে এই বাড়িটি তাঁর চেনা। এই রহস্যময় ব্যক্তি মুখ তুলতেই বাড়ির সকলে অবাক। কারণ সেই ব্যক্তি অনুজ। আবার ফিরে এসেছে অনুজ।

guddi serial new track trolled on social media

এই ট্র্যাক দেখে নেটপাড়ায় হাসির রব। এক নেটিজেন লিখেছেন, ‘এবার গল্পের গরু শুধু গাছেই ওঠেনি গাছটি ভেঙ্গে ও পড়ে গেল’। আর একজন লিখেছেন, ‘অসাধারণ গল্প। লেখিকার জবাব নেই। এত ভালো গল্প মাথায় আসে কি ভাবে? শুরু থেকে এখন অব্দি গল্পের কোনো মাথা মুন্ডু নেই। যত্ত সব ভুলভাল গল্প। এই গল্পের শেষ কোথায়?’

Related Post