মেয়েদের খুনসুটিতে নিজেদের পুরোনো স্মৃতিতে জড়ালো সূর্য-দীপা, মিষ্টি মুহূর্ত ‘অনুরাগের ছোঁয়া’য়

দর্শকরা যত চাইছেন ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)য় সুদীপার মিল হোক, কিন্তু মিল আর হচ্ছেনা সেই দূরত্ব যেন ক্রমশ বাড়ছে। আর এই বেড়ে যাওয়াতে টিআরপির পতন

Nandini

in anurager chowa surja and deepa going back old memory for their daughter's

দর্শকরা যত চাইছেন ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)য় সুদীপার মিল হোক, কিন্তু মিল আর হচ্ছেনা সেই দূরত্ব যেন ক্রমশ বাড়ছে। আর এই বেড়ে যাওয়াতে টিআরপির পতন দেখা দিচ্ছে। এদিকে দূরত্ব বাড়ছে ওদিকে দূরত্ব কমছে। টিআরপি তালিকায় নিজেদের স্থান ঠিকঠাক রাখতে সপ্তাহে পাঁচ দিনের পরিবর্তে ৭ দিনই দেখানো হচ্ছে। কিন্তু তাও লাভ হচ্ছেনা। প্রথমদিকে এসবের মধ্যেও টিআরপি ঠিকঠাক ছিল, কিন্তু এখন প্রথম থেকে আবার দ্বিতীয়তে চলে গেছে।

এর কারণ রয়েছে অনেক। বর্তমানে ধারাবাহিকে কিছু পরিবর্তন দেখা দিয়েছে। দীপার বোন উর্মি মা হওয়ার পর থেকেই বদলে গেছে। এখন সেনগুপ্ত বাড়িতে খুশির হাওয়া চলছে। ছোট্ট খুদের খেলার সঙ্গী হয়েছে সোনা রূপা। ছোট্ট খুদেকে নিয়ে দুজনেই বেশ খুশি রয়েছে। খুশির হাওয়া চললেও দীপা সূর্যর জীবনে কিন্তু দুখের হাওয়াই চলছে।

in anurager chowa labonyo sengupta punished mishka

ধারাবাহিকটির একঘেঁয়েমিতা যেমন দর্শককে বিরক্ত করে তোলে তেমনই কিছু কিছু পর্বে দর্শকদের এমন কিছু ধামাকা পর্ব উপহার দেওয়া হয় যা দর্শকের সব বিরক্তি তুড়িতে উড়িয়ে দেয়। মিশকা সূর্যর বন্ধু সেজে তার সামনে বারবার নাটক করে তাকে ভুল বুঝিয়ে পার পেয়ে যায়। সূর্য বারবার মিশকার ফাঁদে পা দেয়। তার কথার জালে জড়িয়ে পরে।

আর এটাই দর্শকের চরম বিরক্তির কারণ। বারবার ভিলেন জিতে যায়। তাকে না কেউ ধরতে পারছে আর না কেউ শাস্তি দিতে পারছে। তবে গতকালের পর্ব দর্শককে খুশি করে দিয়েছে। গতকাল লাবণ্য সেনগুপ্ত যেভাবে মিশকাকে টাইট দিয়েছেন তা দেখার পর আবার দর্শক বেশ মজা পেয়েছেন ধারাবাহিকটি দেখে অনেকদিন পর।

in anurager chowa surja and deepa going back their old memory's

আর এবার মেয়েরা একটু দুস্টুমি করল বাবা মায়ের সাথে তারা সূর্য ও দীপাকে লক্ষ্য করে কাগজের বল ছুঁড়ে মারে। সূর্য ভাবে ওই কাগজ তাকে দীপা ছুঁড়ে মেরেছে আর দীপা ভাবে তাকে কাগজ সূর্য ছুঁড়ে মেরেছে। আর এই নিয়ে দুইজনেই ঝগড়া করতে শুরু করে দেয় আর প্রত্যেকবারের মত মেয়েরাই তাদের ঝগড়া থামায়। পরে দীপা ফিরে যায় পুরোনো স্মৃতিতে সূর্যও তাকে একসময় এভাবেই কাগজ ছুঁড়ে ডাকত সবার মাঝখান থেকে। শুধু দীপাই নয় সূর্যরও মনে পরে এই কথা।

× close ad