‘মিঠাই’ ‘নন্দা’র পর ‘সিড’ দিল সুখবর! কবে আবার পর্দায় দেখা যাবে অভিনেতাকে? জানালেন আদৃত

অনেক দিন ধরেই একটা গুঞ্জন শোনা যাচ্ছিল, খুব শীঘ্রই শেষ হবে ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক। কিন্তু সবসময়ই দেখা গেছে এটা গুঞ্জন মাত্র। কিন্তু অবশেষে সেই সময়

Saranna

adrit roy openup about his upcoming project

অনেক দিন ধরেই একটা গুঞ্জন শোনা যাচ্ছিল, খুব শীঘ্রই শেষ হবে ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক। কিন্তু সবসময়ই দেখা গেছে এটা গুঞ্জন মাত্র। কিন্তু অবশেষে সেই সময় ভয়ানক দিন দর্শকদের সামনে এসে গেল। হ্যাঁ এবার সত্যিই শেষ হচ্ছে মিঠাই ধারাবাহিক। শেষ হচ্ছে বলা ভুল হবে, শেষ হয়েই গেলে মিঠাই। দীর্ঘ আড়াই বছর পর শেষ হল মিঠাইয়ের পথচলা।

এই শেষ হওয়াতে সকলেই বেশ আবেগপ্রবণ। ধারাবাহিকের কলাকুশলী থেকে অনুরাগীরা সকলেরই মন খারাপ। এত দীর্ঘ একটা পথচলা শেষ হচ্ছে। অনুরাগীদের মনটা খারাপ এই কারণেই তারা আর তাদের পছন্দের মিঠাই সিডকে অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু ও আদৃত রায়কে (Adrit Roy) দেখতে পাবেনা, দেখতে পাবেনা হল্লাপার্টিকে তাই এতটা মনখারাপ। কিন্তু অনুরাগীদের মন ভালো রাখতে তাদের পছন্দের অভিনেতারা দিলেন সুখবর।

adrit roy openup about his next project

মিঠাই শেষের পর সকলের প্রিয় মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডুকে দেখা যাবে দেবের বিপরীতে অভিনয় করতে। ছবির নাম ‘প্রধান’। এই প্রথমবার বড় পর্দায় তাঁকে দেখা যাবে। এই সংবাদে খুশি হয়েছেন সকল অনুরাগীরা। সৌমিতৃষাও এই কাজে উচ্ছাস প্রকাশ করেছেন। এই বছর আগস্টেই শুরু হবে শ্যুটিং। এই ছবিতে কাজ করার জন্য প্রযোজক অতনু রায়চৌধুরী ফোনে সৌমিতৃষাকে প্রস্তাব দিয়েছিলেন।

এর আগেও অভিজিৎ সেন সৌমিতৃষার সাথে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। শুধু সৌমিতৃষা নয় হল্লাপার্টির প্রধান রাজীব অর্থাৎ অভিনেতা সৌরভ চ্যাটার্জীকে দেখা যাবে, স্টার জলসার আগত ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ তে। অন্যদিকে আদৃতের প্রেমিকা তথা মিঠাই অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীকে দেখা যাবে নতুন সিরিয়াল ফুলকিতে।

সবাইয়েরই তো মোটামুটি দেখা পাওয়া যাচ্ছে, তাহলে সবার প্রিয় আদৃতের কি আর দেখা পাওয়া যাবেনা? এ প্রসঙ্গে আদৃত জানিয়েছেন, আপাতত ওয়েব সিরিজ কিংবা সিরিয়াল কোনো কিছুতেই তাঁর দেখা মিলবেনা। আগে এই সিদ্ধার্থর খোলস থেকে বেরোতে চান, তারপর নির্দিষ্ট সময়ে তার দেখা মিলবে। এছাড়াও ধারাবাহিকের আরও কলাকুশলীদের কোথায় কবে দেখা যায় সেটার খবর জানতে পড়তে থাকুন 1minutenewz.in

× close ad