লিপ নিয়ে হারিয়ে গেলো ‘খেলনা বাড়ি’, ‘মিতুলে’র স্লট কাড়লো এই ধারাবাহিক

ধারাবাহিক মানেই তাতে থাকবে, একটা প্রেম কাহিনী, কূটকাচালি, পরকীয়া, শয়তানি ইত্যাদি। এই সবকিছু না থাকলে ধারাবাহিক দেখার আনন্দটাই মানুষের কমে যায়। এই প্রথা চিরকাল ধরে

Nandini

zee bangla upcoming serial kar kache koi moner kotha replace khelna bari

ধারাবাহিক মানেই তাতে থাকবে, একটা প্রেম কাহিনী, কূটকাচালি, পরকীয়া, শয়তানি ইত্যাদি। এই সবকিছু না থাকলে ধারাবাহিক দেখার আনন্দটাই মানুষের কমে যায়। এই প্রথা চিরকাল ধরে হয়ে আসছে। সব ধারাবাহিকেই এমনটা দেখা যায়। তবে সবকিছুর থেকে শয়তানি ব্যাপারটা সব ধারাবাহিকে বেশ বেশিই দেখা যায়। শয়তানির কৌশল গুলো আরও ভয়ানক। 

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’ (Khelna Bari) মিতুল ইন্দ্রর জুটি দর্শকদের বেশ ভালোই লাগে। এই ধারাবাহিক বর্তমানে লিপ নিয়েছে, বদলে গেছে অনেক কিছুই। শুধু বদলায়নি শয়তানি। অন্তরার যমজ বোন অন্তরা সেজে যেমন মিতুলের ক্ষতি করছে, তেমনই ফাঁদ পেতে বসে রয়েছে ইন্দ্রর সৎ ভাই রণ। সে সব সম্পত্তি নেওয়ার জন্য মিতুলের পরিবারকে শেষ করার পরিকল্পনা করছে। এর আগেও রণ অনেক বার মিতুলকে মেরে ফেলার পরিকল্পনা করেছে।

khelna bari actress aratrika maity openup about her character

অন্যদিকে, লিপ নেওয়ার পর থেকেই টিআরপি তালিকায় পতন ঘটেছে এই ধারাবাহিকের। তালিকায় তৃতীয় স্থানে থাকা ধারাবাহিক বর্তমানে স্লট হারাচ্ছে। তবুও বিভিন্নভাবে গল্প এগিয়ে চলেছে। এরই মাঝে জি বাংলায় এক নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশ পেয়েছে কিছুদিন আগেই। যার নাম ‘কার কাছে কই মনের কথা। আর এই সিরিয়ালের প্রোমোই মন জিতে নিয়েছে দর্শকের।

এই সিরিয়ালে দেখানো হবে পাঁচ নারীর গল্প। যার মধ্যে প্রধান চরিত্র হচ্ছেন মানালি দে। যাকে এখনও পর্যন্ত শেষ স্টার জলসার ‘ধূলোকনা’ ধারাবাহিকে ফুলঝুরির চরিত্রে দেখা গিয়েছিল। এবার শিমূল নাম পর্দায় ফিরছেন অভিনেত্রী। শিমূল গান গাইতে ভালোবাসে। আবার সেই গান নিয়েই নতুন যাত্রা ফুলঝুরি ওরফে শিমূলের।

আগামী ৩ রা জুলাই থেকে পর্দায় সন্ধ্যা ৬.৩০ মিনিটে এই ধারাবাহিক সম্প্রচার হবে। যেই স্লটে বর্তমানে ;খেলনা বাড়ি’ ধারাবাহিকটি সম্প্রচার হতে দেখা যাচ্ছে। তবে মিতুল স্লট হারিয়ে এবার তালিকায় কোথায় থাকবে তা সময়ই বলবে। তালিকায় হয়ত উপরের দিকেও আবার উঠতে পারে খেলনা বাড়ি। কারণ এতদিন এই ধারাবাহিকের প্রতিপক্ষ ছিল ‘রামপ্রসাদ’।

× close ad