‘খড়ি’ হয়েই গাঁটছড়ায় এন্ট্রি শ্রীপর্ণার! সত্যি জানিয়ে মুখ খুললেন অভিনেত্রী

স্টার জলসার (Star Jalsha) অন্যতম এক জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gaatchora)। এই ধারাবাহিকের খড়ি আর রিদ্ধির জুটি দর্শকের কাছে ছিল সেরার সেরা। তবে প্রায় একবছর পর

Nandini

sriparna roy coming on gaatchora serial as khori she openup about this

স্টার জলসার (Star Jalsha) অন্যতম এক জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gaatchora)। এই ধারাবাহিকের খড়ি আর রিদ্ধির জুটি দর্শকের কাছে ছিল সেরার সেরা। তবে প্রায় একবছর পর ধারাবাহিক থেকে সরে আসেন মুখ্য চরিত্র খড়ি অর্থাৎ অভিনেত্রী শোলাঙ্কি রায়। আর তার সাথে সাথেই গাঁটছড়ার বহু অনুরাগী ধারাবাহিকটি দেখা বন্ধ করে দিয়েছেন। তারা ‘খড়িদ্ধি জুটিকে একসাথে না পেলে ধারাবাহিক দেখবেননা।

অভিনেত্রীর চলে যাওয়াটা তার মৃত্যু দিয়ে দেখানো হয়েছে। অনুরাগীদের মনে খড়ির স্মৃতি জ্বলজ্বলে। চাইলেও তারা ভুলতে পারবেননা এতো তাড়াতাড়ি। বর্তমানে এই ধারাবাহিক অনেক গুলো বছরের লিপ নিয়ে এগিয়ে চলেছে। গল্পের প্রয়োজনে এসেছে নতুন কিছু চরিত্র। তবে যেহেতু দর্শক খড়ির চরিত্র মিস করছেন তাই খড়িকে ফিরিয়ে আনার প্রয়াস দেখা যাচ্ছে ধারাবাহিকে।

star jalsha gaatchora serial new promo come out

অভিনেত্রী শোলাঙ্কি তো ফিরবেনা, তাহলে? আসলে সম্প্রতি ধারাবাহিকে অভিনেত্রী শ্রীপর্ণার এন্ট্রি হয়েছে। তার চরিত্র এখনও পর্যন্ত নেগেটিভ বলেই প্রতিপন্ন হচ্ছে। তিনি জি বাংলার ‘মুকুট’ ছাড়তেই এই ধারাবাহিকে যোগ দিয়েছেন। অভিনেত্রী এই ধারাবাহিকে এন্ট্রির পর একটি প্রোমো ঘিরে এই জল্পনা শুরু হয়েছে যে অভিনেত্রী হয়ত খড়ি হয়েই ফিরেছেন ধারাবাহিকে। আসলে ওই প্রোমোতে রিদ্ধির একটা এক্সিডেন্টের পর তাকে ওই চরিত্র যেভাবে ঋদ্ধিমান বাবু বলে ডেকে ওঠে।

তাতে অধিকাংশ দর্শকের এমনটাই ধারণা হচ্ছে। তবে এই প্রসঙ্গে সম্প্রতি, সাক্ষাৎকার দেন অভিনেত্রী শ্রীপর্ণা। আর গাঁটছড়ায় নিজের চরিত্র সম্পর্কে জানান তিনি। অভিনেত্রীর কথায়, তিনি এই মুহূর্তে কোনো মুখ্য চরিত্রে কাজ করতে চাননা। আর কোনোরকম নেগেটিভ চরিত্র তাকে দেওয়া হয়নি বা তার মুখের সাথে, আচরণের সাথে নেগেটিভ চরিত্র ঠিক যায়না। তাই এই ধরণের চরিত্রও তিনি করতে চাননা।

mukut serial side character sriparna roy aka dol তবে তিনি ঠিক কি ধরণের চরিত্রে আর কোন উদ্দেশ্য নিয়ে ধারাবাহিকে এন্ট্রি নিলেন তা সময়ের সাথেই স্পষ্ট হবে। এই ধারাবাহিকে তার নাম হয়েছে রুক্মিণী সেনগুপ্ত। পেশায় তিনি একজন ডাক্তার হয়েছেন। অন্যদিকে, শুধু শ্রীপর্ণাই নন, অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য কেও এক অন্যরকম চরিত্র দেওয়ার প্রচেষ্টা করা হচ্ছে। খড়ির পরবর্তীতে হয়ত বিন্দিই জায়গা করে নিতে চলেছে রিদ্ধির জীবনে।

× close ad