স্ত্রী হয়ে নয়! মায়ের অধিকারে সেনগুপ্ত পরিবারে ফিরল দীপা, ধামাকাদার প্রোমো ‘অনুরাগের ছোঁয়া’র

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) নিয়ে এলো আবারও এক নতুন ধামাকা। সিরিয়ালের সাম্প্রতিক ট্র্যাকে চলছে টানটান উত্তেজনা। রুপার পর সোনা নিজের পরিচয়

Nandini

deepa return to sengupta family for her two daughter's in anurager chowa

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) নিয়ে এলো আবারও এক নতুন ধামাকা। সিরিয়ালের সাম্প্রতিক ট্র্যাকে চলছে টানটান উত্তেজনা। রুপার পর সোনা নিজের পরিচয় জানতে মরিয়া হয়ে পড়েছে। তাকে উর্মির মা জানিয়ে দিয়েছে সে অনাথ। তাকে রাস্তা থেকে কুড়িয়ে এনে সকলে মানুষ করেছে। সেনগুপ্ত বাড়ির কেউ তার আপন নয়। ছোট্ট সোনার মনে এই কথাটা ভীষণ ভাবে আঘাত করেছে। সে সকলের উপর ভীষণ রাগ করেছে আর অভিমানে বাবার থেকে দূরে যেতে চাইছে।

তবে সূর্য সোনাকে পেয়ে নিজেকে নতুন ভাবে গুছিয়ে নিয়েছিল। দীপা চলে যাওয়ার পর থেকে সোনাই হয়ে উঠেছে তার একমাত্র অবলম্বন। সেই মেয়েই যখন আজ বাবার থেকে দূরে যেতে চাইছে কষ্টে বুক ফেটে যাচ্ছে সূর্যরও। কিন্তু সে বা বাড়ির অন্যকেউ কিছুতেই সোনাকে বুঝিয়ে উঠতে পারছেনা যে, সূর্য তাকে নিজের মেয়ের মতোই ভালোবাসে, যত্ন করে, সূর্যর কাছে সোনা তার মেয়েই।

in anurager chowa deepa return to sengupta family for her two daughter's

এই পরিস্থিতিতে সম্পর্ক যখন আরও জটিল হয়ে উঠছে অন্যদিকে, দর্শক ক্ষিপ্ত হচ্ছেন লাবণ্য সেনগুপ্ত আর দীপার প্রতি। দর্শকের প্রশ্ন, এতো ভয় কিসের? কেন সবটা জেনেও সূর্যকে সত্যি বলে দিচ্ছেনা তারা। ছোট শিশু দুটোর কষ্ট দর্শকদের মনে ভিতর থেকে নাড়া দিয়ে যাচ্ছে বারংবার। তার মধ্যেই লাবণ্য সেন সত্যি চাপা দিতে গিয়ে সূর্যকে আরেকবার নতুন এক মিথ্যে কথা বললেন। তিনি সূর্যকে স্পষ্ট জানালেন সোনা অনাথ, তার বাবা-মা কেউই নেই।

থাকলে তারা সোনাকে এতদিন এভাবে নিজেদের কাছে রাখতে পারতেননা। মা, বাবা, আর দুই বোন নিজেদের মত করে কষ্ট বয়ে বেড়াচ্ছে। আর যে মিশকার জন্য সব কিছুর সূত্রপাত সে সুযোগ পেলেই সূর্যকে দীপার বিরুদ্ধে বিষিয়ে দিচ্ছে। বর্তমানে তো দর্শক মিশকাকে নয় বরং সূর্যকেই ভিলেন বলে আখ্যায়িত করছেন। তবে সম্প্রতি ধারাবাহিকের একটি ধামাকা প্রোমো সামনে এসেছে। যেখানে দীপা তার দুই মেয়ের হাত ধরে সেনগুপ্ত পরিবারে ঢুকছে।

তখন সূর্য দীপাকে প্রশ্ন করে, ‘কোন অধিকারে তুমি এই বাড়িতে ফিরে এলে?’ দীপা স্পষ্ট জানায়, সে মায়ের অধিকারে ফিরে এসেছে, মেয়েদের সে আর কষ্ট পেতে দেখতে পারবেনা। সূর্য চুপ করে যায় আর লাবণ্য সেনগুপ্ত শঙ্খ বাজিয়ে দীপাকে বরণ করে নেন। এই প্রোমোতে দর্শক আবারও নতুন কিছু ঘটার অপেক্ষায় রয়েছেন। তবে মূল পর্বেই বোঝা যাবে সূর্য সত্যি সবটা মেনে নেবে কিনা। কারণ সে যে শুধু দীপাকে অপমান করে ফিরিয়ে দিয়েছে, বারবার।

× close ad